artk
বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ৪:১৭   |  ৯,জ্যৈষ্ঠ ১৪২৬
সোমবার, মে ১৩, ২০১৯ ২:০৭

সিডনি আ.লীগ আয়োজিত ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

গতকাল ১২ মে (রোববার) সন্ধ্যায় সিডনি আওয়ামী লীগ পবিত্র রমজান উপলক্ষে রকডেলস্থ নিউ স্টার কাবাব রেস্টুরেন্টে এক ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করে। 

সিডনি আওয়ামী লীগের সভাপতি গাউসুল আলম শাহজাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদের সঞ্চালনায় এই ইফতার ও দোয়া মাহফিলের আলোচনায় বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি প্রফেসর ড. রফিকুল ইসলাম, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি আইনজীবি সিরাজুল হক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) সাবেক সভাপতি মো. শফিকুল আলম শফিক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম  সাধারন সম্পাদক মেহেদী হাসান কচি, সাংগঠনিক সম্পাদক এসএম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম লাবু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, নির্মল কোষ্টা, শাহাজাহান মিল্টন, জহিরুল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, রাজেশ সাহা, দেওয়ান তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, নাজমুল হাসান বিপ্লব, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, তথ্য গবেষণা সম্পাদক নিশান আবাদ, ক্রীড়া  সম্পাদক আবু সালেক, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক নামিদ ফারহান, সদস্য মুন্না দেওয়ান, তরিকুল ইসলাম, রোমান খান স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার শাখার সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ চৌধুরী মিকু, ছাত্রলীগ নেতা সিয়ামসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।



ইফতার পূর্ব দোয়া এবং মোনাজাতে বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক এবং অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে তাঁর দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

টুইটে জয়ীদের অভিনন্দন জানালেন মমতা সী পার্লের আইপিও লটারি ড্র অনুষ্ঠিত জয়ের গন্ধ: সংসদীয় দলের বৈঠক ডাকলো বিজেপি নিখোঁজের ৪ মাস পর ফিরলেন নাটোরের যুবলীগ নেতা বাজারেই ৫২ পণ্য: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে তলব মিসিসিপির আইনপ্রণেতার কাণ্ড: কাপড় খুলতে দেরি করায় স্ত্রীকে ঘুষি বিজেপিতে বিজয়োৎসবের প্রস্তুতি ট্রেনের টিকিট: অ্যাপ শুধু ঘোরে এগিয়ে বিজেপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশু ও দম্পতির মৃত্যু বধিরতা থামাতে পারেনি যাদের ভালোবাসাকে ফুটবল: কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশের সংখ্যা বাড়ছে না নজরুলসংগীত শিল্পী খালিদ হোসেন আর নেই ভারতে নির্বাচন: ভোটগণনা শুরু টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম: প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি