artk
সোমবার, মে ১৩, ২০১৯ ২:০৭

সিডনি আ.লীগ আয়োজিত ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

গতকাল ১২ মে (রোববার) সন্ধ্যায় সিডনি আওয়ামী লীগ পবিত্র রমজান উপলক্ষে রকডেলস্থ নিউ স্টার কাবাব রেস্টুরেন্টে এক ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করে। 

সিডনি আওয়ামী লীগের সভাপতি গাউসুল আলম শাহজাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদের সঞ্চালনায় এই ইফতার ও দোয়া মাহফিলের আলোচনায় বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি প্রফেসর ড. রফিকুল ইসলাম, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি আইনজীবি সিরাজুল হক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) সাবেক সভাপতি মো. শফিকুল আলম শফিক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম  সাধারন সম্পাদক মেহেদী হাসান কচি, সাংগঠনিক সম্পাদক এসএম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম লাবু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, নির্মল কোষ্টা, শাহাজাহান মিল্টন, জহিরুল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, রাজেশ সাহা, দেওয়ান তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, নাজমুল হাসান বিপ্লব, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, তথ্য গবেষণা সম্পাদক নিশান আবাদ, ক্রীড়া  সম্পাদক আবু সালেক, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক নামিদ ফারহান, সদস্য মুন্না দেওয়ান, তরিকুল ইসলাম, রোমান খান স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার শাখার সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ চৌধুরী মিকু, ছাত্রলীগ নেতা সিয়ামসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।



ইফতার পূর্ব দোয়া এবং মোনাজাতে বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক এবং অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে তাঁর দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা