artk
রোববার, জুলাই ২১, ২০১৯ ১১:২০   |  ৬,শ্রাবণ ১৪২৬
সোমবার, মে ১৩, ২০১৯ ২:০৭

সিডনি আ.লীগ আয়োজিত ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

গতকাল ১২ মে (রোববার) সন্ধ্যায় সিডনি আওয়ামী লীগ পবিত্র রমজান উপলক্ষে রকডেলস্থ নিউ স্টার কাবাব রেস্টুরেন্টে এক ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করে। 

সিডনি আওয়ামী লীগের সভাপতি গাউসুল আলম শাহজাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদের সঞ্চালনায় এই ইফতার ও দোয়া মাহফিলের আলোচনায় বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি প্রফেসর ড. রফিকুল ইসলাম, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি আইনজীবি সিরাজুল হক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) সাবেক সভাপতি মো. শফিকুল আলম শফিক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম  সাধারন সম্পাদক মেহেদী হাসান কচি, সাংগঠনিক সম্পাদক এসএম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম লাবু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, নির্মল কোষ্টা, শাহাজাহান মিল্টন, জহিরুল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, রাজেশ সাহা, দেওয়ান তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, নাজমুল হাসান বিপ্লব, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, তথ্য গবেষণা সম্পাদক নিশান আবাদ, ক্রীড়া  সম্পাদক আবু সালেক, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক নামিদ ফারহান, সদস্য মুন্না দেওয়ান, তরিকুল ইসলাম, রোমান খান স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার শাখার সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ চৌধুরী মিকু, ছাত্রলীগ নেতা সিয়ামসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।



ইফতার পূর্ব দোয়া এবং মোনাজাতে বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক এবং অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে তাঁর দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদা উপস্থিত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে ইফতার ও নৈশ ভোজের আমন্ত্রণ জানান।

পুলিশ যা বলতে বলেছে আদালতে তাই বলেছি, বাবাকে মিন্নি সিনেমায় চুমু খেয়ে বিয়ে ভাঙলো নায়িকার! (ভিডিও) নোয়াখালীতে এক ব্যক্তিকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা এমপি হওয়ার পর ‘অসুরে’ প্রথম নুসরাত নিম্ন রক্তচাপকে স্বাভাবিক করুন খুব সহজে উদ্ভিদের বৃদ্ধিতে বাধার সৃষ্টি করছে সিগারেটের গোড়া যে ১৪ আত্মমূল্যায়নের প্রশ্নে বদলে যেতে পারে জীবন সুষ্ঠু নির্বাচনের দাবিতে মস্কোতে হাজারো নাগরিকের বিক্ষোভ হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মারা গেলেন ভারতীয় কৌতুকাভিনেতা নিজের পিস্তলের গুলিতে আহত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা কুমিল্লায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা: ৫শ জনের বিরুদ্ধে মামলা পঞ্চগড়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু হজক্যাম্পের আশপাশের রেস্তোরাঁয় পচা খাবার, জরিমানা ২৬ লাখ জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: ফখরুল ট্রাম্পের দাবি নাকচ, এই সেই ইরানি ড্রোন! জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশ সপ্তম আইনি লড়াইয়ে খালেদার মুক্তি নেই: গয়েশ্বর গণপিটুনির সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে কাদেরের মাথায় হাত বুলিয়ে রওশনের আশীর্বাদ ‘স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করছেন প্রিয়া সাহা’ দিল্লির ৩ বারের মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত মারা গেছেন মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনায় আসকের ৪ আইনজীবী প্রিয়া সাহার অভিযোগ নিয়ে যা বলল জামায়াত সাংবাদিক পাইলেই গুলি করে মারব: ছাত্রলীগ নেতা ইঞ্জিনে পাখির বাসা, দেড়মাস বসে থাকলেন ট্রাকচালক উইন্ডিজ সফরে না গিয়ে সেনাবাহিনীতে সময় দেবেন ধোনি ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রাণ গেলো ৩ জনের