artk
রোববার, মে ২৬, ২০১৯ ১২:১৫   |  ১২,জ্যৈষ্ঠ ১৪২৬
শনিবার, মে ১১, ২০১৯ ১২:৫৬

রোজা রেখেই ‘পাসওয়ার্ড’-এর শুটিংয়ে শাকিব

বিনোদন ডেস্ক
media
সুন্দর একটি কাজ করার জন্য যেমন দরকার অ্যারেঞ্জমেন্ট, তেমনি দরকার সময়। এই গানটিতে আমরা সব দেওয়ার চেষ্টা করছি।

এফডিসিতে চলছে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। শাকিব খানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী।

শনিবার সকাল থেকে শুরু হয়েছে ছবির টাইটেল গানের শুটিং। রোজা রেখেই শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান। তার সাথে নাচ করছে ৩০০ ছেলেমেয়ে। শাকিব খান ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল।

মোহাম্মদ ইকবাল বলেন, ‘‘আমরা আজ সকাল ৮টা থেকে এফডিসিতে ছবির টাইটেল গানের শুটিং করছি। সকাল ৭টায় শাকিব খান সেটে এসেছেন, রেডি হয়ে সকাল ৮টায় শট দিয়েছেন। একটু বড় অ্যারেঞ্জমেন্টের মধ্যে আমরা গানটির শুটিং করছি। এখানে শাকিব খানের সাথে নাচ করছে ৩০০ ছেলেমেয়ে। দুদিন সময় লাগবে ছবির এই গানটি শেষ করতে। আশা করি আগামীকাল রাতে এই গানের শুটিং শেষ হবে।”

শাকিব খান বলেন, ‘‘সুন্দর একটি কাজ করার জন্য যেমন দরকার অ্যারেঞ্জমেন্ট, তেমনি দরকার সময়। এই গানটিতে আমরা সব দেওয়ার চেষ্টা করছি। শুধু এই গানে নয়, পুরো ছবিতে দর্শক পূর্ণতা পাবেন। ভালো মানের একটি ছবিতে দর্শক যা আশা করেন, তার সবই থাকবে ‘পাসওয়ার্ড’ ছবিতে।”

রোজা রেখে শুটিং নিয়ে শাকিব বলেন, ‘‘আমি তো প্রতি বছরই রোজা রাখি। সবাই যেমন রোজা রেখে নিজের কাজটি করে, আমিও রোজা রেখে নিজের কাজটি করছি। আমার তো মনে হয় রোজা রেখে অনেক বেশি কাজ করা যায়।’’

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।

তেজগাও স্টেশনে রোদের মধ্যেই সারিতে টিকিট প্রত্যাশীরা নিউ লাইন ক্লোথিংসের লেনদেন শুরু সোমবার আ.লীগ নেতা হত্যা: বান্দরবানে অর্ধদিবস হরতাল পালিত দিনাজপুরে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত যুক্তরাষ্ট্রে বাংলাদেশিকে গুলি করে হত্যা সিডনি যাচ্ছেন ফারুকী ও তিশা মোদি এবার কিভাবে অর্থনীতি সামলাবেন সিডনিতে সফররত বিচার বিভাগীয় কর্মকর্তাদের সম্মানে ইফতার পার্টি অনুষ্ঠিত কেনিয়ার সমকামীদের জীবন যেভাবে কাটে কোলেস্টেরল কমাবে ১০ খাবার কাশ্মীরে নিহত ‘শীর্ষ জঙ্গি’ জাকির মুসা আসলে কে? অস্ট্রেলিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচে বাস্তবতা টের পেলো ইংলিশরা বিসিকের বর্ষা মেলা শুরু রোববার চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল শিক্ষার্থীর চট্টগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত খালেদার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুলের বক্তব্য দায়িত্বহীন: নাসিম নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেশের ৯০ শতাংশ সম্পদ সুপার ধনীদের হাতে বিড়ির শুল্ক প্রত্যাহার চান শতাধিক সংসদ সদস্য ‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’ বরিশাল নগরীতে দেশের প্রথম থ্রি ডি জেব্রা ক্রসিং এবার রংপুরে কৃষকের ধান কেটে দিলো পুলিশ বান্দরবানে হরতালের ডাক দিয়েছে স্থানীয় আ.লীগ শান্তিরক্ষা মিশনে সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য ১ কেজি রসমালাইয়ে ২৫০ গ্রাম কম! চালক-হেলপারদের সন্দেহ হলে ডোপ টেস্ট করান: ডিএমপি কমিশনার বাটা ও ইনফিনিটিকে ১ লাখ টাকা জরিমানা গোররক্ষকদের হাতে নারীসহ ৩ মুসলিম মারধোরের শিকার মধ্যপ্রাচ্যে আরও দেড় হাজার সেনা পাঠানোর ঘোষণা ট্রাম্পের ‘কৃষি যন্ত্রপাতি কেনার টাকা খেয়ে ফেলছেন সরকার দলীয় লোকজন’