artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৮:৩২   |  ৩০,কার্তিক ১৪২৬
শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪

এবার ঈদে অধিপত্য নেই শীর্ষ নায়িকাদের

বিনোদন ডেস্ক
media
বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

সারা বছর যাই হোক না কেন, ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গন। অনেক বন্ধ সিনেমা হলও ঈদ মৌসুমে চালু করা হয়। তারকাদের মতো দর্শকরাও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন প্রিয় শিল্পীর সিনেমা দেখার জন্য। কিন্তু দর্শকের সেই আশা অনেকটাই হতাশায় পরিণত হচ্ছে এবার। এরই মধ্যে ঈদের সিনেমার মুক্তি চূড়ান্ত হলেও সেই তালিকায় নেই চাহিদাসম্পন্ন নায়িকারা।

বরাবরের মতো এবারের ঈদেও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের আধিপত্য থাকলেও শীর্ষ নায়িকাদের নেই কোনো ছবি। প্রতিবার ঈদের সিনেমায় দেখা গেলেও অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূর্ণিমা, পপির মতো নায়িকাদের কোনো ছবি মুক্তি পাচ্ছে না এবারের ঈদে।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। এগুলো হচ্ছে 'পাসওয়ার্ড', 'নোলক', আবার বসন্ত' ও 'শাহেনশাহ'।

ঈদে মুক্তির তালিকায় থাকা 'পাসওয়ার্ড' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। গুণী নির্মাতা মালেক আফসারী পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন নায়ক শাকিব খান। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবার প্রযোজনায় এলেন তিনি। এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে হল বুকিং প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

ববি-রোশান অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। কারণ জাজ মাল্টিমিডিয়া ‘নোলক’ সিনেমা পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ঈদে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অর্চিতা স্পর্শিয়ার। তার অভিনীত ‘আবার বসন্ত’ পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তা না হয়ে অবশেষে এবারের ঈদে আলোর মুখ দেখতে যাচ্ছে। আবার বসন্ত ছবিতে স্পর্শিয়ার নায়ক তারিক আনাম খান। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

পহেলা বৈশাখে মুক্তির কথা ছিল ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এবারের ঈদে সিনেমাটি মুক্তির চেষ্টা চলছে।

বুবলী, ববি ও নুসরাত ফারিয়া এবারে ঈদে রুপালি পর্দা মাতাতে প্রস্তুত হলেও দেখা মিলছে না চলচ্চিত্রের অনেক শীর্ষ নায়িকাদের। একসময় ঈদে তাদের ছবি মুক্তি পেত। দর্শক সাড়াও পেতেন। কিন্তু বেশ কয়েক বছর ধরে তাদের ছবি ঈদে মুক্তি পাচ্ছে না। একেতো ছবি কম নির্মাণ হচ্ছে অন্যদিকে নানা কারণে কাজের সুযোগও হচ্ছে না।

নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ