artk
শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ৫:৫৭   |  ২,ভাদ্র ১৪২৬
শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪

এবার ঈদে অধিপত্য নেই শীর্ষ নায়িকাদের

বিনোদন ডেস্ক
media
বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

সারা বছর যাই হোক না কেন, ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গন। অনেক বন্ধ সিনেমা হলও ঈদ মৌসুমে চালু করা হয়। তারকাদের মতো দর্শকরাও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন প্রিয় শিল্পীর সিনেমা দেখার জন্য। কিন্তু দর্শকের সেই আশা অনেকটাই হতাশায় পরিণত হচ্ছে এবার। এরই মধ্যে ঈদের সিনেমার মুক্তি চূড়ান্ত হলেও সেই তালিকায় নেই চাহিদাসম্পন্ন নায়িকারা।

বরাবরের মতো এবারের ঈদেও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের আধিপত্য থাকলেও শীর্ষ নায়িকাদের নেই কোনো ছবি। প্রতিবার ঈদের সিনেমায় দেখা গেলেও অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূর্ণিমা, পপির মতো নায়িকাদের কোনো ছবি মুক্তি পাচ্ছে না এবারের ঈদে।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। এগুলো হচ্ছে 'পাসওয়ার্ড', 'নোলক', আবার বসন্ত' ও 'শাহেনশাহ'।

ঈদে মুক্তির তালিকায় থাকা 'পাসওয়ার্ড' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। গুণী নির্মাতা মালেক আফসারী পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন নায়ক শাকিব খান। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবার প্রযোজনায় এলেন তিনি। এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে হল বুকিং প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

ববি-রোশান অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। কারণ জাজ মাল্টিমিডিয়া ‘নোলক’ সিনেমা পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ঈদে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অর্চিতা স্পর্শিয়ার। তার অভিনীত ‘আবার বসন্ত’ পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তা না হয়ে অবশেষে এবারের ঈদে আলোর মুখ দেখতে যাচ্ছে। আবার বসন্ত ছবিতে স্পর্শিয়ার নায়ক তারিক আনাম খান। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

পহেলা বৈশাখে মুক্তির কথা ছিল ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এবারের ঈদে সিনেমাটি মুক্তির চেষ্টা চলছে।

বুবলী, ববি ও নুসরাত ফারিয়া এবারে ঈদে রুপালি পর্দা মাতাতে প্রস্তুত হলেও দেখা মিলছে না চলচ্চিত্রের অনেক শীর্ষ নায়িকাদের। একসময় ঈদে তাদের ছবি মুক্তি পেত। দর্শক সাড়াও পেতেন। কিন্তু বেশ কয়েক বছর ধরে তাদের ছবি ঈদে মুক্তি পাচ্ছে না। একেতো ছবি কম নির্মাণ হচ্ছে অন্যদিকে নানা কারণে কাজের সুযোগও হচ্ছে না।

সৌদিতে বাস দুর্ঘটনায় বাংলাদেশি হাজি নিহত সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী একটি অসাধু চক্র চামড়ার দরপতনের খেলায় নেমেছে: তথ্যমন্ত্রী বিএনপির হাত ধরেই 'জঙ্গিবাদের' উত্থান: হানিফ ১ হাজার যাত্রীর অতিরিক্ত ভাড়ার টাকা ফেরত চিকিৎসা ও শিক্ষার উন্নয়নে সবকিছু করবে সরকার: প্রধানমন্ত্রী গাজীপুরের সাবেক মেয়র করিম বিএনপিতে ইসরাইলের শর্ত মেনে পশ্চিম তীর সফরে যাবেন না রাশিদা ক্রিকেট না খেলেই টাইগারদের কোচ রাসেল ডমিঙ্গো! ভেসে যাওয়া ২ ভাইয়ের একজনের লাশ উদ্ধার নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় ১ ব্যক্তি নিহত ডেঙ্গুতে ঢাকা মেডিকেলে আরও একজনের মৃত্যু অবসরের জন্য দুই মাস সময় চেয়েছেন মাশরাফি-পাপন ছাত্রদলের মনোনয়নপত্র বিতরণ শুরু ঢাকায় পৌঁছেছে হজের প্রথম ফিরতি ফ্লাইট টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ব্রাজিলের দল ঘোষণা, থাকছেন নেইমার ইসি বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাইলেন ফখরুল বকেয়া না পেলে ট্যানারিতে চামড়া দেবেন না আড়তদাররা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন আতাউর রহমান চিকিৎসার হাল: ম্যাজিস্ট্রেটই চরম হয়রানির শিকার শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী প্রথম বিদেশ সফরে বাংলাদেশ আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী বার্সার হারে নেইমারকে ফেরানোর দাবি জোরালো হচ্ছে যমুনায় বেড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ প্রেম করে বিয়ে, পরে তরুণীকে গলা কেটে হত্যা কাশ্মীর সঙ্কট নিয়ে রাষ্ট্রদূতদের বাকযুদ্ধ পুলিশি অভিযানের মধ্যেই গণপিটুনিতে নিহত ২ ফেসবুকে মেয়ে সেজে র‌্যাবের হাতে ধরা ছাত্রলীগ নেতা মেসিকে ছাড়া আরও একবার টের পেল বার্সা