artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১২:৫১   |  ৮,আশ্বিন ১৪২৬
শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪

এবার ঈদে অধিপত্য নেই শীর্ষ নায়িকাদের

বিনোদন ডেস্ক
media
বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

সারা বছর যাই হোক না কেন, ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গন। অনেক বন্ধ সিনেমা হলও ঈদ মৌসুমে চালু করা হয়। তারকাদের মতো দর্শকরাও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন প্রিয় শিল্পীর সিনেমা দেখার জন্য। কিন্তু দর্শকের সেই আশা অনেকটাই হতাশায় পরিণত হচ্ছে এবার। এরই মধ্যে ঈদের সিনেমার মুক্তি চূড়ান্ত হলেও সেই তালিকায় নেই চাহিদাসম্পন্ন নায়িকারা।

বরাবরের মতো এবারের ঈদেও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের আধিপত্য থাকলেও শীর্ষ নায়িকাদের নেই কোনো ছবি। প্রতিবার ঈদের সিনেমায় দেখা গেলেও অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূর্ণিমা, পপির মতো নায়িকাদের কোনো ছবি মুক্তি পাচ্ছে না এবারের ঈদে।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। এগুলো হচ্ছে 'পাসওয়ার্ড', 'নোলক', আবার বসন্ত' ও 'শাহেনশাহ'।

ঈদে মুক্তির তালিকায় থাকা 'পাসওয়ার্ড' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। গুণী নির্মাতা মালেক আফসারী পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন নায়ক শাকিব খান। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবার প্রযোজনায় এলেন তিনি। এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে হল বুকিং প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

ববি-রোশান অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। কারণ জাজ মাল্টিমিডিয়া ‘নোলক’ সিনেমা পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ঈদে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অর্চিতা স্পর্শিয়ার। তার অভিনীত ‘আবার বসন্ত’ পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তা না হয়ে অবশেষে এবারের ঈদে আলোর মুখ দেখতে যাচ্ছে। আবার বসন্ত ছবিতে স্পর্শিয়ার নায়ক তারিক আনাম খান। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

পহেলা বৈশাখে মুক্তির কথা ছিল ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এবারের ঈদে সিনেমাটি মুক্তির চেষ্টা চলছে।

বুবলী, ববি ও নুসরাত ফারিয়া এবারে ঈদে রুপালি পর্দা মাতাতে প্রস্তুত হলেও দেখা মিলছে না চলচ্চিত্রের অনেক শীর্ষ নায়িকাদের। একসময় ঈদে তাদের ছবি মুক্তি পেত। দর্শক সাড়াও পেতেন। কিন্তু বেশ কয়েক বছর ধরে তাদের ছবি ঈদে মুক্তি পাচ্ছে না। একেতো ছবি কম নির্মাণ হচ্ছে অন্যদিকে নানা কারণে কাজের সুযোগও হচ্ছে না।

নিউ ইয়র্ক আ.লীগের সেক্রেটারি ইমদাদ গ্রেপ্তার ভিসি’র পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের মতো অনশনে শিক্ষার্থীরা ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তলসহ সেই যুবলীগ নেতা টিনু আটক মার্কিন বাহিনীকে উপসাগরের বাইরে থাকার হুমকি রুহানির বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ইবির নতুন প্রক্টর ড. পরেশ বউভাতের বদলে বরভাত! বাচ্চাকে মারধর করায় কেশবপুর থানায় একদল হনুমান অজয়ের কারণে বিয়ে হয়নি টাবুর ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি