artk
শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪

এবার ঈদে অধিপত্য নেই শীর্ষ নায়িকাদের

বিনোদন ডেস্ক
media
বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

সারা বছর যাই হোক না কেন, ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গন। অনেক বন্ধ সিনেমা হলও ঈদ মৌসুমে চালু করা হয়। তারকাদের মতো দর্শকরাও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন প্রিয় শিল্পীর সিনেমা দেখার জন্য। কিন্তু দর্শকের সেই আশা অনেকটাই হতাশায় পরিণত হচ্ছে এবার। এরই মধ্যে ঈদের সিনেমার মুক্তি চূড়ান্ত হলেও সেই তালিকায় নেই চাহিদাসম্পন্ন নায়িকারা।

বরাবরের মতো এবারের ঈদেও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের আধিপত্য থাকলেও শীর্ষ নায়িকাদের নেই কোনো ছবি। প্রতিবার ঈদের সিনেমায় দেখা গেলেও অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূর্ণিমা, পপির মতো নায়িকাদের কোনো ছবি মুক্তি পাচ্ছে না এবারের ঈদে।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। এগুলো হচ্ছে 'পাসওয়ার্ড', 'নোলক', আবার বসন্ত' ও 'শাহেনশাহ'।

ঈদে মুক্তির তালিকায় থাকা 'পাসওয়ার্ড' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। গুণী নির্মাতা মালেক আফসারী পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন নায়ক শাকিব খান। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবার প্রযোজনায় এলেন তিনি। এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে হল বুকিং প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

ববি-রোশান অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। কারণ জাজ মাল্টিমিডিয়া ‘নোলক’ সিনেমা পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ঈদে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অর্চিতা স্পর্শিয়ার। তার অভিনীত ‘আবার বসন্ত’ পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তা না হয়ে অবশেষে এবারের ঈদে আলোর মুখ দেখতে যাচ্ছে। আবার বসন্ত ছবিতে স্পর্শিয়ার নায়ক তারিক আনাম খান। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

পহেলা বৈশাখে মুক্তির কথা ছিল ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এবারের ঈদে সিনেমাটি মুক্তির চেষ্টা চলছে।

বুবলী, ববি ও নুসরাত ফারিয়া এবারে ঈদে রুপালি পর্দা মাতাতে প্রস্তুত হলেও দেখা মিলছে না চলচ্চিত্রের অনেক শীর্ষ নায়িকাদের। একসময় ঈদে তাদের ছবি মুক্তি পেত। দর্শক সাড়াও পেতেন। কিন্তু বেশ কয়েক বছর ধরে তাদের ছবি ঈদে মুক্তি পাচ্ছে না। একেতো ছবি কম নির্মাণ হচ্ছে অন্যদিকে নানা কারণে কাজের সুযোগও হচ্ছে না।

জনতাই আমাদের আগামী সিদ্ধান্ত গ্রহণকারী: তাবিথ করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী নম্বর গণনায় ভুল করায় যশোর শিক্ষাবোর্ডের ২৯০ পরীক্ষককে শাস্তি নব্য জেএমবি সন্দেহে দুই খুবি শিক্ষার্থী আটক ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন বিশ্বজুড়ে প্রায় ২৬ কোটি শিশু শিক্ষাবঞ্চিত: জাতিসংঘ চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা আহত হয় টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ আটক ২