artk
শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪

এবার ঈদে অধিপত্য নেই শীর্ষ নায়িকাদের

বিনোদন ডেস্ক
media
বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

সারা বছর যাই হোক না কেন, ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গন। অনেক বন্ধ সিনেমা হলও ঈদ মৌসুমে চালু করা হয়। তারকাদের মতো দর্শকরাও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন প্রিয় শিল্পীর সিনেমা দেখার জন্য। কিন্তু দর্শকের সেই আশা অনেকটাই হতাশায় পরিণত হচ্ছে এবার। এরই মধ্যে ঈদের সিনেমার মুক্তি চূড়ান্ত হলেও সেই তালিকায় নেই চাহিদাসম্পন্ন নায়িকারা।

বরাবরের মতো এবারের ঈদেও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের আধিপত্য থাকলেও শীর্ষ নায়িকাদের নেই কোনো ছবি। প্রতিবার ঈদের সিনেমায় দেখা গেলেও অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূর্ণিমা, পপির মতো নায়িকাদের কোনো ছবি মুক্তি পাচ্ছে না এবারের ঈদে।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। এগুলো হচ্ছে 'পাসওয়ার্ড', 'নোলক', আবার বসন্ত' ও 'শাহেনশাহ'।

ঈদে মুক্তির তালিকায় থাকা 'পাসওয়ার্ড' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। গুণী নির্মাতা মালেক আফসারী পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন নায়ক শাকিব খান। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবার প্রযোজনায় এলেন তিনি। এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে হল বুকিং প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

বহুল আলোচিত ছবি 'নোলক'। সাকিব সনেট প্রযোজিত এই সিনেমাতে ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খান ও চলচ্চিত্রের গ্লামার নায়িকা ইয়ামিন হক ববিকে। প্রায় চার বছর পর ববির অভিনীত সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমা টিজারে প্রশংসিত হয়েছেন ববি।

ববি-রোশান অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। কারণ জাজ মাল্টিমিডিয়া ‘নোলক’ সিনেমা পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ঈদে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অর্চিতা স্পর্শিয়ার। তার অভিনীত ‘আবার বসন্ত’ পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তা না হয়ে অবশেষে এবারের ঈদে আলোর মুখ দেখতে যাচ্ছে। আবার বসন্ত ছবিতে স্পর্শিয়ার নায়ক তারিক আনাম খান। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

পহেলা বৈশাখে মুক্তির কথা ছিল ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এবারের ঈদে সিনেমাটি মুক্তির চেষ্টা চলছে।

বুবলী, ববি ও নুসরাত ফারিয়া এবারে ঈদে রুপালি পর্দা মাতাতে প্রস্তুত হলেও দেখা মিলছে না চলচ্চিত্রের অনেক শীর্ষ নায়িকাদের। একসময় ঈদে তাদের ছবি মুক্তি পেত। দর্শক সাড়াও পেতেন। কিন্তু বেশ কয়েক বছর ধরে তাদের ছবি ঈদে মুক্তি পাচ্ছে না। একেতো ছবি কম নির্মাণ হচ্ছে অন্যদিকে নানা কারণে কাজের সুযোগও হচ্ছে না।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা