artk

কুমিল্লা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ৯, ২০১৯ ১০:১০

কুমিল্লায় জোড়া খুন

media

কুমিল্লা সদর উপজেলার বালুতুপা বাজারে রমজানে দ্বিতীয় দিনে ডাবল মার্ডারের ঘটনা ঘটেছে। বুধবার ইফতারের পর পরই এই ঘটনা ঘটে। 

সরেজমিনে গিয়ে জানা যায়, আকাব্বরের বোন বানুর বাড়িতে ভাড়া থাকতেন কসাই আলম (৩৭) নামে এক ব্যক্তি। কসাই আলম নামেই তিনি অধিক পরিচিত। তার বাবার নাম হালিম মিয়া। কিছু দিন ধরে ভাড়া  ও অন্যান্য বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় আকাব্বরের বোন বানু আলমকে বাড়ি থেকে বের করে দেন।

এতে ক্ষিপ্ত হয়ে আলম গত কয়েক দিন ধরে ছুরি নিয়ে ঘুরতে থাকেন আকাব্বরকে মেরে ফেলার জন্য।

বুধবার সুযোগ বুঝে সন্ধ্যা সাড়ে ৭টায় বালুতুপা চৌমুহনীতে আকাব্বরকে একা পেয়ে ছুরি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। 

অন্যদিকে এই ঘটনার প্রত্যক্ষদর্শী আনোয়ার নামে এক অটোচালক বলেন, “আলম আকাব্বরকে ছুরি দিয়ে গলঅ কেটে তার ওপর বসে ছিল। আমি তাকে ধাক্কা দিয়ে ফেলে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে আসি। পরে জনতা আলমকে গণধোলাই দেয় এবং কুমেক হাসপাতালে আনার পর আলমও মারা যায়।”

বালুতুপা গ্রামের প্রত্যক্ষদর্শী  আলী মেম্বার বলেন, “আমি একজনের জানাজা শেষ করে এসে দেখি আলম আকাব্বরকে কোপাচ্ছে সাথে সাথে আমি জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন ও কোতোয়ালী মডেল থানার ওসি আবদুস সালাম মিয়াকে ফোন করে জানাই।”

আকাব্বরের দুই মেয়ে। তার কোনো ছেলে সন্তান নেই। ছোট মেয়ে পারভীন আক্তার বলেন, “কোনো ষড়যন্ত্র হতে পারে। আমার বাবা আর আলমের মধ্যে কোনো ঝগড়া ছিল না। কিংবা অন্য কারো সাথে কোনো শত্রুতা ছিল না। তা না হলে কেন আমার আব্বাকে মারার সাথে সাথেই আলমকে গণধোলাই দিয়ে মেরে ফেলা হলো। সে বেঁচে থাকলে হয়ত আসল ঘটনা বের হয়ে আসত।”

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। দুটি লাশই কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কোতোয়ালি মডেল থানার ওসি আবদুস সালাম মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তিনি কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা