artk
বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ৪:১৬   |  ৯,জ্যৈষ্ঠ ১৪২৬
মঙ্গলবার, মে ৭, ২০১৯ ৮:১০

শরীয়তপুরে স্কুলছাত্রী হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদণ্ড

শরীয়তপুর সংবাদদাতা
media

প্রায় দুই বছর আগে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন শরীয়তপুরের একটি আদালত।

প্রায় দুই বছর আগে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন শরীয়তপুরের একটি আদালত।

মঙ্গলবার আসামিদের উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুস সালাম খান  এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন জাজিরার নাওডোবা গফুর মোল্যার কান্দি গ্রামের সিদ্দিক মোড়লেরর ছেলে চুন্নু মোড়ল, তার স্ত্রী স্বপ্না বেগম, হামেদ মোড়লের ছেলে নুরু মোড়ল এবং আহাম্মদ চকিদার কান্দি গ্রামের জমির চকিদারের ছেলে সেলিম চকিদার। 

ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী মির্জা হযরত আলী সাইজী বলেন, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের আহমেদ চোকদার কান্দি গ্রামের ইলিয়াছ চোকদারের মেয়ে ও স্থানীয় নাওডোবা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী রিমা আক্তার পাশের বাড়ি গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের দুই দিন পর পার্শ্ববর্তী হাওলাদার কান্দি গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় রিমার ক্ষতবিক্ষত, পচা মরদেহ পাওয়া যায়।

মরদেহের বুকের মাঝে ধারালো অস্ত্রের আঘাত ও গলায় ফাঁসের চিহ্নসহ পেটের নাড়িভুঁড়ি বের হওয়ার কথা মামলায় উল্লেখ করা হয়। 

আইনজীবী হযরত আলী জানান, এ ঘটনায় নিহতের বাবা ইলিয়াছ চোকদার বাদী হয়ে জাজিরা থানায় হত্যা মামলা দায়ের করেন।

আসামিপক্ষের আইনজীবী আলমগীর হোসেন হাওলাদার অসন্তোষ প্রকাশ করে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় অপরাধ প্রমাণ হয়নি এবং সাক্ষীগণ আসামিদের বিরুদ্ধে কোনো সাক্ষ্য দেননি। সম্পূর্ণ অন্যায়ভাবে এ রায় দেওয়া হয়েছে। আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি।

তারা উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান।

টুইটে জয়ীদের অভিনন্দন জানালেন মমতা সী পার্লের আইপিও লটারি ড্র অনুষ্ঠিত জয়ের গন্ধ: সংসদীয় দলের বৈঠক ডাকলো বিজেপি নিখোঁজের ৪ মাস পর ফিরলেন নাটোরের যুবলীগ নেতা বাজারেই ৫২ পণ্য: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে তলব মিসিসিপির আইনপ্রণেতার কাণ্ড: কাপড় খুলতে দেরি করায় স্ত্রীকে ঘুষি বিজেপিতে বিজয়োৎসবের প্রস্তুতি ট্রেনের টিকিট: অ্যাপ শুধু ঘোরে এগিয়ে বিজেপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশু ও দম্পতির মৃত্যু বধিরতা থামাতে পারেনি যাদের ভালোবাসাকে ফুটবল: কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশের সংখ্যা বাড়ছে না নজরুলসংগীত শিল্পী খালিদ হোসেন আর নেই ভারতে নির্বাচন: ভোটগণনা শুরু টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম: প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি