artk
রোববার, জুলাই ২১, ২০১৯ ১১:১২   |  ৬,শ্রাবণ ১৪২৬
শুক্রবার, মে ৩, ২০১৯ ১১:০৭

অস্ট্রেলিয়ার ‘স্বদেশ বার্তা’ অফিস পরিদর্শনে ড. জাফর ইকবাল দম্পতি

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সিডনি সিটির বাংলা টাউনে গ্রামীণ চটপটি হাউজে অধ্যাপক জাফর ইকবালের ভাই, বাংলাদেশের জনপ্রিয় লেখক প্রয়াত হুমায়ুন আহমেদের একটি আলোকচিত্র সস্ত্রীক দেখতে আসেন অধ্যাপক জাফর ইকবাল।

অস্ট্রেলিয়ার প্রথম ও জনপ্রিয় বাংলা সংবাদপত্র ‘স্বদেশ বার্তা’র অফিস পরিদর্শন করলেন জনপ্রিয় লেখক ও কলামিস্ট, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (সাস্ট) সাবেক অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল এবং তার স্ত্রী শিক্ষাবিদ অধ্যাপক ড. ইয়াসমিন হক।

এসময় তিনি ‘স্বদেশ বার্তা’র প্রধান সম্পাদক ফয়সাল আজাদ ও ব্যবস্থাপনা সম্পাদক এনামুল হকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। অধ্যাপক জাফর ইকবালের হাতে স্বদেশ বার্তা পত্রিকার মে-১৯ সংখ্যাটি তুলে দেন প্রধান সম্পাদক ফয়সাল আজাদ।

সিডনি সিটির বাংলা টাউনে গ্রামীণ চটপটি হাউজে অধ্যাপক জাফর ইকবালের ভাই, বাংলাদেশের জনপ্রিয় লেখক প্রয়াত হুমায়ুন আহমেদের একটি আলোকচিত্র সস্ত্রীক দেখতে আসেন অধ্যাপক জাফর ইকবাল।

গ্রামীণ রেস্টুরেন্টের মহা ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল হক ও ব্যবস্থাপক নাহিয়ান আজমল, স্বদেশ বার্তা পরিবারের সদস্যরা এবং বাঙালি কমিউনিটির সদস্যদের সাথে সাম্প্রতিক বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ভ্রমণ নিয়ে আলোচনা করেন জাফর ইকবাল দম্পতি।

‘জবানবন্দিতে পুলিশের শেখানো কথা বলেছে মিন্নি’ সিনেমায় চুমু খেয়ে বিয়ে ভাঙলো নায়িকার! (ভিডিও) নোয়াখালীতে এক ব্যক্তিকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা এমপি হওয়ার পর ‘অসুরে’ প্রথম নুসরাত নিম্ন রক্তচাপকে স্বাভাবিক করুন খুব সহজে উদ্ভিদের বৃদ্ধিতে বাধার সৃষ্টি করছে সিগারেটের গোড়া যে ১৪ আত্মমূল্যায়নের প্রশ্নে বদলে যেতে পারে জীবন সুষ্ঠু নির্বাচনের দাবিতে মস্কোতে হাজারো নাগরিকের বিক্ষোভ হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মারা গেলেন ভারতীয় কৌতুকাভিনেতা নিজের পিস্তলের গুলিতে আহত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা কুমিল্লায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা: ৫শ জনের বিরুদ্ধে মামলা পঞ্চগড়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু হজক্যাম্পের আশপাশের রেস্তোরাঁয় পচা খাবার, জরিমানা ২৬ লাখ জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: ফখরুল ট্রাম্পের দাবি নাকচ, এই সেই ইরানি ড্রোন! জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশ সপ্তম আইনি লড়াইয়ে খালেদার মুক্তি নেই: গয়েশ্বর গণপিটুনির সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে কাদেরের মাথায় হাত বুলিয়ে রওশনের আশীর্বাদ ‘স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করছেন প্রিয়া সাহা’ দিল্লির ৩ বারের মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত মারা গেছেন মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনায় আসকের ৪ আইনজীবী প্রিয়া সাহার অভিযোগ নিয়ে যা বলল জামায়াত সাংবাদিক পাইলেই গুলি করে মারব: ছাত্রলীগ নেতা ইঞ্জিনে পাখির বাসা, দেড়মাস বসে থাকলেন ট্রাকচালক উইন্ডিজ সফরে না গিয়ে সেনাবাহিনীতে সময় দেবেন ধোনি ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রাণ গেলো ৩ জনের