artk
রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৪:১৮   |  ৩,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ৫:৪২

শমী কায়সারের বিরুদ্ধে মানহানির মামলা

বিনোদন ডেস্ক
media

জাতীয় প্রেস ক্লাবের একটি মিলনায়তনের একটি অনুষ্ঠান থেকে স্মার্টফোন হারানোর পর সাংবাদিকদের হেনস্তার ঘটনায় শমী কায়সারের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের একটি মিলনায়তনের একটি অনুষ্ঠান থেকে স্মার্টফোন হারানোর পর সাংবাদিকদের হেনস্তার ঘটনায় শমী কায়সারের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা হয়েছে।

স্টুডেন্ট জার্নাল বিডি নামে একটি নিউজ পোর্টালের সম্পাদক নুজহাতুল হাসান মঙ্গলবার সকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই মামলা নেয়ার আবেদন করেন।

সাংবাদিকদের ‘চোর’ বলার মধ্য দিয়ে মানহানি করা হয়েছে অভিযোগ করে শমী কায়সারের বিরুদ্ধে এই মামলা করলেন নুজহাত।

ওই মামলা আমলে নিয়ে বিচারক রমনা থানার ওসিকে অভিযোগ তদন্ত করে আগামী ১৬ জুনের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বলে সংশ্লিষ্ট আদালতের ‍পেশকার আজমল হোসেন জানিয়েছেন।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর সকালে বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি গ্রহণ করা হবে কি না সে বিষয়ে পরে আদেশ দেবেন বলে জানান।

এর আগে, গত ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবের একটি মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন শমী কায়সার। বক্তব্য শেষে কেক কাটার পর তার দুটি স্মার্টফোন আর যথাস্থানে পাননি বলে জানান তিনি।

এরপর মিলনায়তনের মূল দরজা বন্ধ করে প্রায় অর্ধশত সাংবাদিককে আটকে রাখা হয়। প্রায় ১০ মিনিট ধরে মিলনায়তনে একাধিক সাংবাদিকের ব্যাগ তল্লাশি করেন শমী কায়সারের ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা। ঘটনার প্রতিবাদ জানিয়ে বেশ কয়েকজন সংবাদকর্মী অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

পরে বিভিন্ন টেলিভিশনের ক্যামেরার ফুটেজ দেখে সন্দেহভাজন হিসেবে এক তরুণকে চিহ্নিত করা হলেও এখনও তার কোনো খোঁজ মেলেনি। এ ঘটনায় সাংবাদিকদের হেনস্তার জন্য দুঃখপ্রকাশ করেছেন শমী কায়সার।

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক শমী।

অন্তঃসত্ত্বা প্রেমিকার মামলায় শিঞ্জনের ১ দিনের রিমান্ড ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় ২২৪ নিহত, আহত ৮৬৬ জন গাইবান্ধায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন ‘সেরা পুলিশ’ ভূষিত হওয়ার পরদিনই ঘুষ নিতে গিয়ে ধরা কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ৭ জন নিহত চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে হাইকোর্টে রিট মিন্নির জামিন আবেদন উত্থাপন সোমবার যুদ্ধ ছাড়াই বিধ্বস্ত ভারতের জঙ্গিবিমানগুলো ইথিওপিয়ায় বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে শোক দিবস পালিত মোটরসাইকেল কেনার পরদিনই প্রাণ গেল কিশোরের ফেসবুকে যুক্ত হলো চাকমা ভাষা টানা ১১ জয়ের রেকর্ড গড়লো লিভারপুল হবিগঞ্জের মাকালকান্দি গণহত্যা দিবস রোববার শিশু ধর্ষণের অভিযোগে চা দোকানদার আটক রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ জমকালো আয়োজনে সাব্বিরের হলুদ অনুষ্ঠান সিরাজগঞ্জে ডেঙ্গুতে কলেজছাত্রের মৃত্যু ঐশ্বরিয়াকে আত্মহত্যার হুমকি দিয়েছেন সালমান আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত ৬৩ ‘প্রেমিকার’ অশ্লীল ছবি তুলে ১০ লাখ টাকা দাবি তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষিত কানে ব্যথা হলে কি করবেন? বেনাপোলে নারীর ব্যাগে মিললো ৪৯ লাখ ৫৯ হাজার টাকার বিদেশি মুদ্রা চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেল পুলিশের সোর্স সুদানে ক্ষমতা ভাগাভাগির চুক্তি স্বাক্ষর বস্তিতে আগুনের ঘটনায় জড়িতদের শাস্তি দিতে হবে: ড. কামাল খালেদার মুক্তির জন্য আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে যাবে বিএনপি কলকাতায় দুই বাংলাদেশির মৃত্যু, চালক গ্রেপ্তার ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় চ্যালেঞ্জিং আগামী ৭ দিন বোরবার সারাদেশে সাংবাদিকদের সমাবেশ