artk
মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ ১২:২৮   |  ৮,শ্রাবণ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৯:১৩

কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা

media

শেরপুরের  নালিতাবাড়ী উপজেলার কুত্তামারা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ইদ্রিস আলী (২৬) নামের এক কৃষককে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে হাবিবুর রহমান নামের এক ইউপি চেয়ারম্যান।

হাবিবুর রহমান যোগানিয়া  ইউনিয়নের চেয়ারম্যান এবং ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময়  রুবেল মিয়া (২২) নামের আরও একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যোগানিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমানের সঙ্গে স্থানীয় ইদ্রিস আলী ও ছোরহাব আলীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওই বিরোধপূর্ণ জমির দখল নিয়ে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে ইদ্রিস আলীর বাড়িতে ঢুকে তাকে লক্ষ্য করে পিস্তল দিয়ে গুলি ছোড়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান। এতে গুলিবিদ্ধ ইদ্রিসকে স্থানীয়রা নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়।

নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানকে গ্রেফতারে পুলিশ আভিযানে নেমেছে।

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বাহিনী প্রধানসহ ২ জলডাকাত নিহত ঈদে ট্রেনের আগাম টিকিট ২৯ জুলাই থেকে বাড্ডায় গণপিটুনিতে নারীকে হত্যা: আরও ২ জন গ্রেপ্তার জমি চাষ করতে গিয়ে হিরা পেল কৃষক! পাক-ভারত আলোচনায় মধ্যস্থতায় প্রস্তুত ওয়াশিংটন কে হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী? ঈদে ‘মফিজের লাইফস্টাইল’ কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখবে মধু-দারুচিনি! বয়স অনুযায়ী ত্বকের যত্ন মেহেরপুরে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত পাকা চুলের ঘরোয়া সমাধান বগুড়ায় ‘ছেলেধরা’ সন্দেহে ৪ যুবককে গণপিটুনি ধর্ষণের জন্য অভিযুক্ত হচ্ছেন না রোনালদো ময়মনসিংহে ট্রলিচাপায় পুলিশ কর্মকর্তা নিহত সাত বছর পর ‘ছন্দ-আনন্দ’ হলের মালিকানা ফিরে পেলো কর্তৃপক্ষ নেশাগ্রস্ত স্বামীর হাঁসুয়ার কোপে স্ত্রী নিহত ঘুষ কেলেঙ্কারি: দুদকের এনামুল বাছির গ্রেপ্তার ছেলেধরা সন্দেহে কুষ্টিয়ায় ৮ ঘণ্টায় ৬ জনকে গণপিটুনি সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ এ জানাতে পরামর্শ বন্যায় দেওয়ানগঞ্জে রেল লাইনের মাটি ধসে গেছে বন্যার্তদের পাশে বিএনপির ৫ টিম প্রিয়া সাহার এনজিও থেকে একযোগে ২৫ সদস্যের পদত্যাগ চার কারণে এসিড সন্ত্রাস কমেছে শিবপুরের ইউএনওকে লিগ্যাল নোটিশ পরিচ্ছন্ন রাজশাহীর প্রশংসা ভারতীয় হাইকমিশনারের ছেলেধরা সন্দেহে পাঁচ জেলায় ১৫ জনকে গণপিটুনি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে বরখাস্ত প্রিয়া সোমালিয়ায় হোটেলের সামনে বোমা হামলা, নিহত ১৭ ১৭ মার্কিন গুপ্তচরকে গ্রেপ্তার করে কয়েকজনকে ফাঁসিতে ঝুলিয়েছে ইরান প্রিয়া সাহা বিভ্রান্তিমূলক ও নীতি গর্হিত বক্তব্য দিয়েছেন: বারকাত