artk
সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ১:০৬   |  ১০,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৩৩

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর

media

ধানের শীষ প্রতীকে নির্বাচিত কেউ শপথ নেবেন না বলে বিএনপির দলীয় সিদ্ধান্ত রয়েছে। যারা এ সিদ্ধান্ত অমান্য করে সংসদে শপথ নিয়েছে এবং শপথ নেবেন তারা জাতীয়তাবাদী শক্তির দুশমন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। “তারা এদেশ ও জাতির দুশমন।” বলেন বিএনপির এ নেতা।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে গণমাধ্যম বিরোধী কালো আইন বাতিল, সাংবাদিক হত্যার বিচার, বন্ধ গণমাধ্যম খুলে দেয়া এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, “যারা গণমাধ্যমের স্বাধীনতা বিশ্বাস করে না তারা গণতান্ত্রিক সরকার হতে পারে না।”

তিনি বলেন, “যেভাবেই হোক শেখ হাসিনা এখন প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তিনি একজন নারী। সংসদের স্পিকারও একজন নারী। কিন্তু এদেশে নারীদের এখন কোনো নিরাপত্তা নেই। বাসস্ট্যান্ড থেকে বিমানবন্দর এখন কোথাও নারীরা নিরাপদ নয়।”

বাংলাদেশ মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি শাখাওয়াত ইবনে মঈনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায়, আব্দুল আউয়াল মিন্ট, শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এ এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য গণফোরামের সুলতান মনসুর ও মোকাব্বির খান শপথ গ্রহণেল পর বৃহস্পতিবার ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমানও শপথগ্রহণ করেন।

সত্যকে এড়ানোর উপায় নেই: কাদের শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কমিটি হচ্ছে বিদ্যালয়ে বিশ্বের সবচেয়ে দামি অভিনেত্রী স্কারলেট বিএনপি নেতা-কর্মীদের খুন করেছে আ.লীগ: ফখরুল যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী