artk
শনিবার, ডিসেম্বার ৭, ২০১৯ ৯:৩৭   |  ২৩,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৯:৪৯

স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক

media

রাজধানীর ওয়ারীতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অচেতন করে তুলে নিয়ে যাওয়ার সময় হানিফ (২৫) নামে এক যুবককে আটক করেছে জনতা। ওই ছাত্রী বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

স্থানীয় একটি স্কুলের ওই ছাত্রী পরিবারের সঙ্গে ওয়ারী বনগ্রাম এলাকায় থাকে। 

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস বলেন, “মেয়েটির বাসার সিঁড়ি থেকে হানিফ তাকে অচেতন করে নিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন ধরে ফেলে। পরে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে হানিফকে আটক করি। বর্তমানে হানিফ থানায় আছে। মেয়েটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

হানিফ একেক সময় একেক কথা বলছেন। কখনো বলছেন তিনি বংশালে থাকেন, কখনও বলছেন অন্য কোথাও থাকেন। বিস্তারিত তথ্য তার কাছে থেকে এখনও উদঘাটন করা যায়নি। আর মেয়েটিতো এখনও অসুস্থ, সুস্থ হলে তার জবানবন্দি নেয়া হবে।

এদিকে স্কুলছাত্রীর বাবা হাসপাতালে সাংবাদিকদের জানান, তারা খুব গরিব। কারখানায় ভাত বিক্রি করে করে জীবিকা নির্বাহ করেন। তার চার মেয়ে আর দুই ছেলে। ছেলেরা কুমিল্লায় গ্রামের বাড়িতে থাকে। দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। আর দুই মেয়ে তার সঙ্গেই থাকে।

স্কুলছাত্রীর বাবা আরো বলেন, “রাতে বাসার দ্বিতীয় তলার সিঁড়িতে গিয়ে হানিফ আমার মেয়েকে ডাক দেয়। মেয়েটি বেরিয়ে আসলে একপর্যায়ে হানিফ তাকে জাপটে ধরে মুখে রুমাল দিয়ে দেয়। কোনো মতে আমার মেয়ে চিৎকার দিলে আমরা সবাই ঘটনাস্থলে ছুটে যাই। পরে হানিফকে ধরে ফেলি। এর মধ্যে আমার মেয়ে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে হানিফকে আটক করে নিয়ে যায়। হানিফ নামের ছেলেটিকে আমরা আগে কখনও দেখিনি।”

ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল অভিশংসনের দ্বারপ্রান্তে ট্রাম্প মুন্সিগঞ্জে লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২০ বাংলাদেশের ১৭ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর শনিবার বাঁশখালীতে জেলের জালে বিশাল হোয়েল শার্ক! সিলেট আ.লীগের নেতৃত্ব হারালেন কামরান পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা মেধাবী: তথ্যমন্ত্রী ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু