artk
মঙ্গলবার, জুন ১৮, ২০১৯ ৬:২২   |  ৪,আষাঢ় ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৯:৪৯

স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক

media

রাজধানীর ওয়ারীতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অচেতন করে তুলে নিয়ে যাওয়ার সময় হানিফ (২৫) নামে এক যুবককে আটক করেছে জনতা। ওই ছাত্রী বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

স্থানীয় একটি স্কুলের ওই ছাত্রী পরিবারের সঙ্গে ওয়ারী বনগ্রাম এলাকায় থাকে। 

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস বলেন, “মেয়েটির বাসার সিঁড়ি থেকে হানিফ তাকে অচেতন করে নিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন ধরে ফেলে। পরে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে হানিফকে আটক করি। বর্তমানে হানিফ থানায় আছে। মেয়েটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

হানিফ একেক সময় একেক কথা বলছেন। কখনো বলছেন তিনি বংশালে থাকেন, কখনও বলছেন অন্য কোথাও থাকেন। বিস্তারিত তথ্য তার কাছে থেকে এখনও উদঘাটন করা যায়নি। আর মেয়েটিতো এখনও অসুস্থ, সুস্থ হলে তার জবানবন্দি নেয়া হবে।

এদিকে স্কুলছাত্রীর বাবা হাসপাতালে সাংবাদিকদের জানান, তারা খুব গরিব। কারখানায় ভাত বিক্রি করে করে জীবিকা নির্বাহ করেন। তার চার মেয়ে আর দুই ছেলে। ছেলেরা কুমিল্লায় গ্রামের বাড়িতে থাকে। দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। আর দুই মেয়ে তার সঙ্গেই থাকে।

স্কুলছাত্রীর বাবা আরো বলেন, “রাতে বাসার দ্বিতীয় তলার সিঁড়িতে গিয়ে হানিফ আমার মেয়েকে ডাক দেয়। মেয়েটি বেরিয়ে আসলে একপর্যায়ে হানিফ তাকে জাপটে ধরে মুখে রুমাল দিয়ে দেয়। কোনো মতে আমার মেয়ে চিৎকার দিলে আমরা সবাই ঘটনাস্থলে ছুটে যাই। পরে হানিফকে ধরে ফেলি। এর মধ্যে আমার মেয়ে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে হানিফকে আটক করে নিয়ে যায়। হানিফ নামের ছেলেটিকে আমরা আগে কখনও দেখিনি।”

টাইগারদের রেকর্ড গড়া জয় আদালতেই মারা গেলেন মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি সাকিবের সেঞ্চুরি, লিটনের অর্ধশতকে জয়ের পথে বাংলাদেশ পুলওয়ামায় ফের ভারতীয় বাহিনীর ওপর হামলা বিষ মেশানো আইসক্রিম খাইয়ে নিজ শিশুকে হত্যার অভিযোগ ইউরেনিয়াম মজুদের সীমা মানবে না ইরান: মুখপাত্র তামিমের পর ৬ হাজারি ক্লাবে সাকিব মমতার প্রতিশ্রুতিতে পশ্চিমবঙ্গে চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহার নাইজেরিয়ায় তিনদফা বোমা হামলায় নিহত ৩০ ব্যাংকে লুটে খাওয়ার টাকা নেই: প্রধানমন্ত্রী ঢাকার বিমানবন্দরে প্রবাসীদের আটকে রাখা হচ্ছে কেন? আইএসআইয়ের নতুন প্রধান জেনারেল ফয়েজ ‘গুলি করে মাথার খুলি উড়াইয়া দেব’ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ চুমু দিয়ে ব্রণের চিকিৎসা: সেই ডাক্তারকে পপুলার থেকে অব্যাহতি দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে চার স্থানে দুদকের অভিযান ভরিতে ১ হাজার ১৬৭ টাকা কমছে সোনার দাম বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য দিল ওয়েস্ট ইন্ডিজ ভারত-বাংলাদেশ সম্পর্ক সোনালী অধ্যায় অতিক্রম করছে: রিভা গাঙ্গুলি মানহানির দুই মামলায় খালেদার জামিন বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার বিকাশ-রকেটে ব্যালেন্স চেক করতে লাগবে ৪০ পয়সা লুইসের পর পুরানকে ফেরালেন সাকিব বাজেটের ইতিবাচক প্রভাব নেই পুঁজিবাজার ‘বালিশ মাসুদুল বুয়েট ছাত্রদলের নির্বাচিত ভিপি ছিলেন’ অবশেষে লুইসকে ফেরালেন সাকিব ব্রন পরীক্ষার নামে তরুণীকে চুমু দিলেন পপুলারের ডাক্তার সদস্যদের টাকা আত্মসাৎ করে স্ত্রীর নামে আলিশান বাড়ি বানান সিরাজ নিখোঁজ ভাগ্নের সন্ধান চাইলেন সোহেল তাজ বগুড়ার উপনির্বাচনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির সুবিধাবাদীদের নিয়ে পকেট কমিটি করবেন না: ওবায়দুল কাদের