artk
রোববার, মে ২৬, ২০১৯ ১২:২৫   |  ১১,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৮:৩৭

‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’

media

কণ্ঠশিল্পী মিলা দাবি করেছেন, একজন অভিনেত্রীসহ অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত তার স্বামী। 

তিনি বলেন, “আমার সঙ্গে তখনও ডিভোর্স হয়নি পারভেজ সানজারির। কিন্তু তখনই আমার এক সহকর্মীর স্ত্রীর (এক অভিনেত্রী) সঙ্গে তার সম্পর্ক ছিল। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ছবি আদান-প্রদান করতো।”

“আমি বিষয়টি জানার পর ওই অভিনেত্রীকে কল দেই; তখন সে বলে, একজন পাইলটের সঙ্গে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি, তুমি কি পাইলট যে, পাইলটের সঙ্গে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কীভাবে ম্যাসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?” যোগ করেন মিলা।

এদিকে মিলা তার সংসার ভাঙার জন্য ওই অভিনেত্রীর পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশনের এক নারী কর্মকর্তাকেও দায়ী করেন। এ দুজন ছাড়াও অন্য নারীর সঙ্গেও পারভেজ সানজারির শারীরিক সম্পর্ক ছিল বলে দাবি মিলার।

বুধবার বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে উপস্থিত ছিলেন তার বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে পাইলট পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষ সংসার জীবনের ইতি টানেন এই শিল্পী।

খালেদার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুলের বক্তব্য দায়িত্বহীন: নাসিম নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেশের ৯০ শতাংশ সম্পদ সুপার ধনীদের হাতে বিড়ির শুল্ক প্রত্যাহার চান শতাধিক সংসদ সদস্য ‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’ বরিশাল নগরীতে দেশের প্রথম থ্রি ডি জেব্রা ক্রসিং এবার রংপুরে কৃষকের ধান কেটে দিলো পুলিশ বান্দরবানে হরতালের ডাক দিয়েছে স্থানীয় আ.লীগ শান্তিরক্ষা মিশনে সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য ১ কেজি রসমালাইয়ে ২৫০ গ্রাম কম! চালক-হেলপারদের সন্দেহ হলে ডোপ টেস্ট করান: ডিএমপি কমিশনার বাটা ও ইনফিনিটিকে ১ লাখ টাকা জরিমানা গোররক্ষকদের হাতে নারীসহ ৩ মুসলিম মারধোরের শিকার মধ্যপ্রাচ্যে আরও দেড় হাজার সেনা পাঠানোর ঘোষণা ট্রাম্পের ‘কৃষি যন্ত্রপাতি কেনার টাকা খেয়ে ফেলছেন সরকার দলীয় লোকজন’ বরুণ কুমার বিশ্বাসের ৫ কবিতা কাজী নজরুলের সঙ্গে বঙ্গবন্ধুর অনেক মিল আছে: হানিফ ভারতের লোকসভায় মুসলিম এমপি বাড়লো ৪ জন প্রতি মণ ধানের দাম হওয়া উচিত ১২০০ টাকা: বারকাত অযোধ্যার সীতা রাম মন্দিরে ইফতার আয়োজন ভারতের নির্বাচন থেকে শিক্ষা নিন: ড. মোশাররফ মেট্রোরেলের পর চালু হচ্ছে বিদ্যুৎচালিত ট্রেন: প্রধানমন্ত্রী অবশেষে বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদনের সিদ্ধান্ত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত বেহুলার বাসরঘরের দরজার ছিদ্রের কথা ভুলে গেছে আ.লীগ: রিজভী ‘ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে বাক্‌স্বাধীনতা ব্যাহত হচ্ছে’ সেই হারের ক্ষত এখনও আমাকে কষ্ট দিচ্ছে গুড়ে টিকটিকি-তেলাপোকা-ফিটকিরি, ২ লাখ টাকা জরিমানা অভিজ্ঞদের নিয়ে ‘টিম ইউনাইটেড’ প্যানেল ৩১ কোটি টাকা আত্মসাৎ, বগুড়া যুবলীগের সাবেক নেতা গ্রেপ্তার