artk
সোমবার, মে ২৭, ২০১৯ ৮:১৩   |  ১৩,জ্যৈষ্ঠ ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৪:০৭

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

বিনোদন ডেস্ক
media

অভিনেতা সালেহ আহমেদ আর নেই। দীর্ঘ কয়েক বছর ধরে অসুখে ভুগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

অভিনেতা সালেহ আহমেদ আর নেই। দীর্ঘ কয়েক বছর ধরে অসুখে ভুগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

সালেহ আহমেদের মেয়ে লিনা জানান বুধবার দুপুর ২টা ৩৩ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালেহ আহমেদ মারা যান।

প্রায় সাত বছর আগে তিনি ব্রেনস্ট্রোক করেন। পাশাপাশি তার ফুসফুস প্রদাহজনিত সমস্যাসহ বাত সমস্যাও রয়েছে। এ জন্য তিনি স্পষ্টভাবে কথা বলতে ও হাঁটতে পারতেন না।

সপ্তাহখানেক আগে গুরুতর অসুস্থ হয়ে আবারও অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান এ শিল্পী।

তার চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সালেহ আহমেদের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার অনুদান দিয়েছিলেন তিনি।

বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন সালেহ আহমেদ। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন।

১৯৯১ সালে অবসরে যাওয়ার পর হুমায়ূন আহমেদের নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

ধারাবাহিক ‘অয়োময়’ নাটক ও ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে তার পদচারণা শুরু হয়। এর পর অসংখ্য টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

‘ইসরায়েলের পতনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে’ ড. কামালের ইফতারে আ.লীগ নেতা ফারুক খান চোরের দেয়া আগুনে পুড়ে ছাই পর্দার দোকান বিএনপির ইফতারে দাওয়াত পেলো আ. লীগ ১ ও ২ জুন খোলা থাকবে ব্যাংক গুলশানে ঘরোয়া হোটেলকে ৫০ হাজার টাকা জরিমানা বিমান দেরি করানোর ঘটনায় মন্ত্রীর পদত্যাগ সম্রাট হোটেলের মালিকসহ তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা বিমান ছিনতাইচেষ্টা ‘নস্যাৎকারীদের’ সম্মাননা চকবাজারে ১০ কোটি টাকার নকল কসমেটিক্স জব্দ বৃষ্টিতে বাংলাদেশ-পাকিস্তান বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত রাজাকারদের তালিকা করার উদ্যোগ নিচ্ছে সরকার রাজস্ব ফাঁকি, ২০ জনের বিরুদ্ধে মামলার অনুমোদন বগুড়ায় ভিপি নূরের ওপর ছাত্রলীগের হামলা ট্রেনে পাথরের আঘাতে আহত শিশুকে বিদেশে নিতে চান বাবা বেইলি রোডে বিধি লঙ্ঘন করে ভবন নির্মাণ, দুদকের হস্তক্ষেপে বন্ধ খালেদা জিয়ার শারীরিক সমস্যা নতুন কিছু নয়: তথ্যমন্ত্রী ‘জয়িতা ফাউন্ডেশনের প্রধান উদ্দেশ্য নারীকে আত্মনির্ভরশীল করা’ ইসলামী সংগীতে বিশ্বসেরা বাংলাদেশের আরিফিন কনডেম সেলে রোজা রাখছেন সেই ঐশী সবজির বাগানে গাঁজার গাছ! টেকনাফে ১ লাখ ইয়াবা উদ্ধার, আটক ১ ইসির নতুন সচিব আলমগীর, স্থানীয় সরকারে হেলালুদ্দীন বিশ্বকাপে ‘বিপজ্জনক’ হয়ে উঠবেন সাকিব, পন্টিংয়ের হুঁশিয়ারি মুসলমান নারীর ছেলের নাম নরেন্দ্র মোদী! ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ সত্য: পিবিআই ডিএসইর প্রধান সূচকে উত্থান, মন্দা লেনদেন কেরানীগঞ্জে কারাগারে আদালত স্থানান্তরের বিরুদ্ধে খালেদার রিট বিআরটিসির সেই সুনাম নেই: কাদের বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচে বৃষ্টি হানা