artk
মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ ১২:২৬   |  ৮,শ্রাবণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ২:৪৫

বিশ্বকাপ দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান তামিমের

স্পোর্টস রিপোর্টার
media

বিশ্বকাপের এই দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান জানিয়েছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল।

কয়েক দিন আগেই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর এই দল নিয়ে সমালাচনা আছে। পেসার তাসকিন আহমেদ ও ইমরুল কায়েস দলে না থাকায় এই সমালোচনা!

বিশ্বকাপের এই দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান জানিয়েছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপের দ্বাদশ আসর। বিশ্বমঞ্চে বাংলাদেশ দলে রয়েছেন। মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহঅধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা এই দলকেই বাংলাদেশের সেরা দল হিসেবে মনে করছেন। বিশ্বকাপের দল কেমন হয়েছে এমন প্রশ্নে তামিম বলেন, আমি বলবো এখনকার সময়ে এটাই সেরা দল। আগের বিশ্বকাপে যে দলগুলো খেলেছে তখনকার সময়ে সেটাই ছিল সেরা। এরচেয়ে বেশি কিছু আমি বলতে চাই না।

এছাড়া বিশ্বকাপ দল নিয়ে সমালোচকদের জবাবে তামিম বলেন, আমি আপনাদের মাধ্যমে (সাংবাদ মাধ্যম) বলতে চাই, এই দল নিয়ে সমালোচনা করবেন না। কারণ অবশ্যই নির্বাচকরা সেরা দলই বির্বাচন করেছে। দলে যে ১৫ জন আছে সবাই দেশের জন্য খেলবে। সবাই দোয়া করবেন দেশের জন্য ভালো কিছু করতে পারে।

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বাহিনী প্রধানসহ ২ জলডাকাত নিহত ঈদে ট্রেনের আগাম টিকিট ২৯ জুলাই থেকে বাড্ডায় গণপিটুনিতে নারীকে হত্যা: আরও ২ জন গ্রেপ্তার জমি চাষ করতে গিয়ে হিরা পেল কৃষক! পাক-ভারত আলোচনায় মধ্যস্থতায় প্রস্তুত ওয়াশিংটন কে হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী? ঈদে ‘মফিজের লাইফস্টাইল’ কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখবে মধু-দারুচিনি! বয়স অনুযায়ী ত্বকের যত্ন মেহেরপুরে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত পাকা চুলের ঘরোয়া সমাধান বগুড়ায় ‘ছেলেধরা’ সন্দেহে ৪ যুবককে গণপিটুনি ধর্ষণের জন্য অভিযুক্ত হচ্ছেন না রোনালদো ময়মনসিংহে ট্রলিচাপায় পুলিশ কর্মকর্তা নিহত সাত বছর পর ‘ছন্দ-আনন্দ’ হলের মালিকানা ফিরে পেলো কর্তৃপক্ষ নেশাগ্রস্ত স্বামীর হাঁসুয়ার কোপে স্ত্রী নিহত ঘুষ কেলেঙ্কারি: দুদকের এনামুল বাছির গ্রেপ্তার ছেলেধরা সন্দেহে কুষ্টিয়ায় ৮ ঘণ্টায় ৬ জনকে গণপিটুনি সন্দেহ হলে গণপিটুনি নয়, ৯৯৯ এ জানাতে পরামর্শ বন্যায় দেওয়ানগঞ্জে রেল লাইনের মাটি ধসে গেছে বন্যার্তদের পাশে বিএনপির ৫ টিম প্রিয়া সাহার এনজিও থেকে একযোগে ২৫ সদস্যের পদত্যাগ চার কারণে এসিড সন্ত্রাস কমেছে শিবপুরের ইউএনওকে লিগ্যাল নোটিশ পরিচ্ছন্ন রাজশাহীর প্রশংসা ভারতীয় হাইকমিশনারের ছেলেধরা সন্দেহে পাঁচ জেলায় ১৫ জনকে গণপিটুনি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে বরখাস্ত প্রিয়া সোমালিয়ায় হোটেলের সামনে বোমা হামলা, নিহত ১৭ ১৭ মার্কিন গুপ্তচরকে গ্রেপ্তার করে কয়েকজনকে ফাঁসিতে ঝুলিয়েছে ইরান প্রিয়া সাহা বিভ্রান্তিমূলক ও নীতি গর্হিত বক্তব্য দিয়েছেন: বারকাত