artk
সোমবার, মে ২৭, ২০১৯ ৮:১০   |  ১৩,জ্যৈষ্ঠ ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ২:৪৫

বিশ্বকাপ দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান তামিমের

স্পোর্টস রিপোর্টার
media

বিশ্বকাপের এই দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান জানিয়েছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল।

কয়েক দিন আগেই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর এই দল নিয়ে সমালাচনা আছে। পেসার তাসকিন আহমেদ ও ইমরুল কায়েস দলে না থাকায় এই সমালোচনা!

বিশ্বকাপের এই দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান জানিয়েছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপের দ্বাদশ আসর। বিশ্বমঞ্চে বাংলাদেশ দলে রয়েছেন। মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহঅধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা এই দলকেই বাংলাদেশের সেরা দল হিসেবে মনে করছেন। বিশ্বকাপের দল কেমন হয়েছে এমন প্রশ্নে তামিম বলেন, আমি বলবো এখনকার সময়ে এটাই সেরা দল। আগের বিশ্বকাপে যে দলগুলো খেলেছে তখনকার সময়ে সেটাই ছিল সেরা। এরচেয়ে বেশি কিছু আমি বলতে চাই না।

এছাড়া বিশ্বকাপ দল নিয়ে সমালোচকদের জবাবে তামিম বলেন, আমি আপনাদের মাধ্যমে (সাংবাদ মাধ্যম) বলতে চাই, এই দল নিয়ে সমালোচনা করবেন না। কারণ অবশ্যই নির্বাচকরা সেরা দলই বির্বাচন করেছে। দলে যে ১৫ জন আছে সবাই দেশের জন্য খেলবে। সবাই দোয়া করবেন দেশের জন্য ভালো কিছু করতে পারে।

‘ইসরায়েলের পতনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে’ ড. কামালের ইফতারে আ.লীগ নেতা ফারুক খান চোরের দেয়া আগুনে পুড়ে ছাই পর্দার দোকান বিএনপির ইফতারে দাওয়াত পেলো আ. লীগ ১ ও ২ জুন খোলা থাকবে ব্যাংক গুলশানে ঘরোয়া হোটেলকে ৫০ হাজার টাকা জরিমানা বিমান দেরি করানোর ঘটনায় মন্ত্রীর পদত্যাগ সম্রাট হোটেলের মালিকসহ তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা বিমান ছিনতাইচেষ্টা ‘নস্যাৎকারীদের’ সম্মাননা চকবাজারে ১০ কোটি টাকার নকল কসমেটিক্স জব্দ বৃষ্টিতে বাংলাদেশ-পাকিস্তান বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত রাজাকারদের তালিকা করার উদ্যোগ নিচ্ছে সরকার রাজস্ব ফাঁকি, ২০ জনের বিরুদ্ধে মামলার অনুমোদন বগুড়ায় ভিপি নূরের ওপর ছাত্রলীগের হামলা ট্রেনে পাথরের আঘাতে আহত শিশুকে বিদেশে নিতে চান বাবা বেইলি রোডে বিধি লঙ্ঘন করে ভবন নির্মাণ, দুদকের হস্তক্ষেপে বন্ধ খালেদা জিয়ার শারীরিক সমস্যা নতুন কিছু নয়: তথ্যমন্ত্রী ‘জয়িতা ফাউন্ডেশনের প্রধান উদ্দেশ্য নারীকে আত্মনির্ভরশীল করা’ ইসলামী সংগীতে বিশ্বসেরা বাংলাদেশের আরিফিন কনডেম সেলে রোজা রাখছেন সেই ঐশী সবজির বাগানে গাঁজার গাছ! টেকনাফে ১ লাখ ইয়াবা উদ্ধার, আটক ১ ইসির নতুন সচিব আলমগীর, স্থানীয় সরকারে হেলালুদ্দীন বিশ্বকাপে ‘বিপজ্জনক’ হয়ে উঠবেন সাকিব, পন্টিংয়ের হুঁশিয়ারি মুসলমান নারীর ছেলের নাম নরেন্দ্র মোদী! ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ সত্য: পিবিআই ডিএসইর প্রধান সূচকে উত্থান, মন্দা লেনদেন কেরানীগঞ্জে কারাগারে আদালত স্থানান্তরের বিরুদ্ধে খালেদার রিট বিআরটিসির সেই সুনাম নেই: কাদের বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচে বৃষ্টি হানা