artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৯:১৩

আসছে ‘তেরে নাম টু’

বিনোদন ডেস্ক
media
তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

আসছে বলি সিনেমা ‘তেরে নাম টু’। এটি ২০০৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তেরে নাম ’ এর সিকুয়েল।

ছবিটি সেসময় এতোটাই জনপ্রিয়তা পায় যে বলি পরিচালক ছবিটির সাফল্যকে ব্যবহার করে সিনেপ্রেমীদের হৃদয়ে আবার ঝড় তুলতে চাইছেন।

আর সে কথা মাথায় রেখেই অনেকদিন থেকে ‘তেরে নাম ’ ছবির পরিচালক সতীশ কৌশিক ‘তেরে নাম টু’ নিমার্ণ করার কথা ভাবতে থাকেন। প্রয়োজন শুধু প্রথম ছবিটির মতো রোমান্টিক কাহিনীর।

বলি বাবলের খবর, ইতিমধ্যে সবকিছু চূড়ান্ত করে ফেলেছেন সতীশ । ১৬ বছর পর সেই ছবির সিকুয়েল নির্মাণের কাজে হাত দিবেন।

২০১৯ সালের শেষের দিকেই এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সতীশ কৌশিক বলেন, হ্যাঁ, এটা সত্যি। আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করতে যাচ্ছি। এখন শুধু এটাই বলতে পারি, প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিতেও ছবির প্রেক্ষাপট হবে প্রেম কাহিনী।

তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

শাহরুখ, আমির খানদের মতো সালমান অভিনয়ে অতোটা পারদর্শী নয় বলেই মানা হতো এক সময়। তবে তেরে নাম ছবিতে সালমান খানের অনবদ্য অভিনয় সে বছর দক্ষ সব অভিনেতাকেও কুপোকাত করে দেয়।

তাই ছবির সিকুয়েলে সালমান খানই থাকবেন? এমন প্রশ্ন বলিমহলে ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে পরিচালক স্পষ্টতই জানান, ‘তেরে নাম টু’-তেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে তার বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন সে বিষয় পরিচালক নিজেও ভাবছেন তিনি।

চিত্রনাট্টের ওপর তা নির্ধারণ হবে বলে তিনি জানান।

ছবিতে সালমানের বিপরীতে প্রশংসনীয় অভিনয় করেছেন ভূমিকা চাওলা। ছবিটি ছিল ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল মুভি সেতুর পুনঃনির্মাণ।

এর কাহিনী সত্য ঘটনা অবলম্বনে রচিত হয়েছে বলে তখন জানানো হয়েছিল।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ