artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ৫:৪৭   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৯:১৩

আসছে ‘তেরে নাম টু’

বিনোদন ডেস্ক
media
তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

আসছে বলি সিনেমা ‘তেরে নাম টু’। এটি ২০০৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তেরে নাম ’ এর সিকুয়েল।

ছবিটি সেসময় এতোটাই জনপ্রিয়তা পায় যে বলি পরিচালক ছবিটির সাফল্যকে ব্যবহার করে সিনেপ্রেমীদের হৃদয়ে আবার ঝড় তুলতে চাইছেন।

আর সে কথা মাথায় রেখেই অনেকদিন থেকে ‘তেরে নাম ’ ছবির পরিচালক সতীশ কৌশিক ‘তেরে নাম টু’ নিমার্ণ করার কথা ভাবতে থাকেন। প্রয়োজন শুধু প্রথম ছবিটির মতো রোমান্টিক কাহিনীর।

বলি বাবলের খবর, ইতিমধ্যে সবকিছু চূড়ান্ত করে ফেলেছেন সতীশ । ১৬ বছর পর সেই ছবির সিকুয়েল নির্মাণের কাজে হাত দিবেন।

২০১৯ সালের শেষের দিকেই এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সতীশ কৌশিক বলেন, হ্যাঁ, এটা সত্যি। আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করতে যাচ্ছি। এখন শুধু এটাই বলতে পারি, প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিতেও ছবির প্রেক্ষাপট হবে প্রেম কাহিনী।

তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

শাহরুখ, আমির খানদের মতো সালমান অভিনয়ে অতোটা পারদর্শী নয় বলেই মানা হতো এক সময়। তবে তেরে নাম ছবিতে সালমান খানের অনবদ্য অভিনয় সে বছর দক্ষ সব অভিনেতাকেও কুপোকাত করে দেয়।

তাই ছবির সিকুয়েলে সালমান খানই থাকবেন? এমন প্রশ্ন বলিমহলে ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে পরিচালক স্পষ্টতই জানান, ‘তেরে নাম টু’-তেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে তার বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন সে বিষয় পরিচালক নিজেও ভাবছেন তিনি।

চিত্রনাট্টের ওপর তা নির্ধারণ হবে বলে তিনি জানান।

ছবিতে সালমানের বিপরীতে প্রশংসনীয় অভিনয় করেছেন ভূমিকা চাওলা। ছবিটি ছিল ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল মুভি সেতুর পুনঃনির্মাণ।

এর কাহিনী সত্য ঘটনা অবলম্বনে রচিত হয়েছে বলে তখন জানানো হয়েছিল।

রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু