artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:১৯   |  ৪,আশ্বিন ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৯:১৩

আসছে ‘তেরে নাম টু’

বিনোদন ডেস্ক
media
তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

আসছে বলি সিনেমা ‘তেরে নাম টু’। এটি ২০০৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তেরে নাম ’ এর সিকুয়েল।

ছবিটি সেসময় এতোটাই জনপ্রিয়তা পায় যে বলি পরিচালক ছবিটির সাফল্যকে ব্যবহার করে সিনেপ্রেমীদের হৃদয়ে আবার ঝড় তুলতে চাইছেন।

আর সে কথা মাথায় রেখেই অনেকদিন থেকে ‘তেরে নাম ’ ছবির পরিচালক সতীশ কৌশিক ‘তেরে নাম টু’ নিমার্ণ করার কথা ভাবতে থাকেন। প্রয়োজন শুধু প্রথম ছবিটির মতো রোমান্টিক কাহিনীর।

বলি বাবলের খবর, ইতিমধ্যে সবকিছু চূড়ান্ত করে ফেলেছেন সতীশ । ১৬ বছর পর সেই ছবির সিকুয়েল নির্মাণের কাজে হাত দিবেন।

২০১৯ সালের শেষের দিকেই এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সতীশ কৌশিক বলেন, হ্যাঁ, এটা সত্যি। আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করতে যাচ্ছি। এখন শুধু এটাই বলতে পারি, প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিতেও ছবির প্রেক্ষাপট হবে প্রেম কাহিনী।

তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

শাহরুখ, আমির খানদের মতো সালমান অভিনয়ে অতোটা পারদর্শী নয় বলেই মানা হতো এক সময়। তবে তেরে নাম ছবিতে সালমান খানের অনবদ্য অভিনয় সে বছর দক্ষ সব অভিনেতাকেও কুপোকাত করে দেয়।

তাই ছবির সিকুয়েলে সালমান খানই থাকবেন? এমন প্রশ্ন বলিমহলে ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে পরিচালক স্পষ্টতই জানান, ‘তেরে নাম টু’-তেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে তার বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন সে বিষয় পরিচালক নিজেও ভাবছেন তিনি।

চিত্রনাট্টের ওপর তা নির্ধারণ হবে বলে তিনি জানান।

ছবিতে সালমানের বিপরীতে প্রশংসনীয় অভিনয় করেছেন ভূমিকা চাওলা। ছবিটি ছিল ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল মুভি সেতুর পুনঃনির্মাণ।

এর কাহিনী সত্য ঘটনা অবলম্বনে রচিত হয়েছে বলে তখন জানানো হয়েছিল।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার