artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৮:৫৩   |  ৩০,আশ্বিন ১৪২৬
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৯:১৩

আসছে ‘তেরে নাম টু’

বিনোদন ডেস্ক
media
তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

আসছে বলি সিনেমা ‘তেরে নাম টু’। এটি ২০০৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তেরে নাম ’ এর সিকুয়েল।

ছবিটি সেসময় এতোটাই জনপ্রিয়তা পায় যে বলি পরিচালক ছবিটির সাফল্যকে ব্যবহার করে সিনেপ্রেমীদের হৃদয়ে আবার ঝড় তুলতে চাইছেন।

আর সে কথা মাথায় রেখেই অনেকদিন থেকে ‘তেরে নাম ’ ছবির পরিচালক সতীশ কৌশিক ‘তেরে নাম টু’ নিমার্ণ করার কথা ভাবতে থাকেন। প্রয়োজন শুধু প্রথম ছবিটির মতো রোমান্টিক কাহিনীর।

বলি বাবলের খবর, ইতিমধ্যে সবকিছু চূড়ান্ত করে ফেলেছেন সতীশ । ১৬ বছর পর সেই ছবির সিকুয়েল নির্মাণের কাজে হাত দিবেন।

২০১৯ সালের শেষের দিকেই এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সতীশ কৌশিক বলেন, হ্যাঁ, এটা সত্যি। আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করতে যাচ্ছি। এখন শুধু এটাই বলতে পারি, প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিতেও ছবির প্রেক্ষাপট হবে প্রেম কাহিনী।

তেরে নাম সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। ছবিটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খান।

শাহরুখ, আমির খানদের মতো সালমান অভিনয়ে অতোটা পারদর্শী নয় বলেই মানা হতো এক সময়। তবে তেরে নাম ছবিতে সালমান খানের অনবদ্য অভিনয় সে বছর দক্ষ সব অভিনেতাকেও কুপোকাত করে দেয়।

তাই ছবির সিকুয়েলে সালমান খানই থাকবেন? এমন প্রশ্ন বলিমহলে ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে পরিচালক স্পষ্টতই জানান, ‘তেরে নাম টু’-তেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে তার বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন সে বিষয় পরিচালক নিজেও ভাবছেন তিনি।

চিত্রনাট্টের ওপর তা নির্ধারণ হবে বলে তিনি জানান।

ছবিতে সালমানের বিপরীতে প্রশংসনীয় অভিনয় করেছেন ভূমিকা চাওলা। ছবিটি ছিল ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল মুভি সেতুর পুনঃনির্মাণ।

এর কাহিনী সত্য ঘটনা অবলম্বনে রচিত হয়েছে বলে তখন জানানো হয়েছিল।

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১ ছাত্রলীগের কারণে সমগ্র ছাত্র রাজনীতি দায়ী হতে পারে না: রিজভী সৌরভের কাছে দুর্দান্ত ইনিংস চান মমতা পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন