artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:১৬   |  ৪,আশ্বিন ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৯:৪৩

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

media

এবার পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী। স্ত্রীর মৃত্যু নিশ্চিত করে স্বামী নিজেই স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ায়।

এবার পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী। স্ত্রীর মৃত্যু নিশ্চিত করে স্বামী নিজেই স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ায়।

পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিহতরা হলেন, কাপাসিয়ার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ফজলু মিয়ার কন্যা ফাহিমা (১৮) ও বড়চালা গ্রামের মনির হোসেনের পুত্র রিমন (২১)।

পারিবারিক সূত্রে জানা গেছে, টোক ইউনিয়নের বড়চালা গ্রামের মনির হোসেনের পুত্র রিমনের সাথে গত ৯ মাস পূর্বে পারিবারিকভাবে ফাহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে রিমন কোনো কাজকর্ম না করে শ্বশুর বাড়িতেই স্ত্রীকে নিয়ে বসবাস করতো। বিয়ের কিছুদিন পর থেকে ফাহিমা তার স্বামীকে অন্য মেয়ের সাথে প্রেমের সম্পর্ক আছে বলে সন্দেহ করতে থাকে। এ নিয়ে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এক পর্যায়ে রিমন তার নিজ বাড়িতে চলে যায়।

গত রবিবার স্ত্রী ফাহিমা রিমনকে ফোনে ডেকে বাড়িতে আনে। পুনরায় আজ সকালে দু’জনের মধ্যে মোবাইল নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত হয়ে রিমন ফাহিমার গলায় চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বসত ঘরের আঁড়ের সাথে স্ত্রীর ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে রিমন আত্মহত্যা করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খান বলেন, স্বামী রিমন একজন বেকার হয়ে স্ত্রীর বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতো। ফাহিমার পিতা হতদরিদ্র পার্শ্ববর্তী গফরগাঁও এলাকায় আইসক্রিম বিক্রি করে কষ্টের সাথে তাদের ভরণ পোষণ করতো।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়া নিয়ে দু’জনের মধ্যে ঝগড়ার কারণেই মর্মান্তিক ঘটনা ঘটে। তবে আমরা এ ঘটনায় পৃথক দুটি মামলা নিয়েছি। একটি হত্যা ও অপরটি অপমৃত্যু।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসি।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার