artk
মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ৭:৫২   |  ২৬,অগ্রহায়ণ ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৯:৪৩

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

media

এবার পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী। স্ত্রীর মৃত্যু নিশ্চিত করে স্বামী নিজেই স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ায়।

এবার পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী। স্ত্রীর মৃত্যু নিশ্চিত করে স্বামী নিজেই স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ায়।

পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিহতরা হলেন, কাপাসিয়ার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ফজলু মিয়ার কন্যা ফাহিমা (১৮) ও বড়চালা গ্রামের মনির হোসেনের পুত্র রিমন (২১)।

পারিবারিক সূত্রে জানা গেছে, টোক ইউনিয়নের বড়চালা গ্রামের মনির হোসেনের পুত্র রিমনের সাথে গত ৯ মাস পূর্বে পারিবারিকভাবে ফাহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে রিমন কোনো কাজকর্ম না করে শ্বশুর বাড়িতেই স্ত্রীকে নিয়ে বসবাস করতো। বিয়ের কিছুদিন পর থেকে ফাহিমা তার স্বামীকে অন্য মেয়ের সাথে প্রেমের সম্পর্ক আছে বলে সন্দেহ করতে থাকে। এ নিয়ে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এক পর্যায়ে রিমন তার নিজ বাড়িতে চলে যায়।

গত রবিবার স্ত্রী ফাহিমা রিমনকে ফোনে ডেকে বাড়িতে আনে। পুনরায় আজ সকালে দু’জনের মধ্যে মোবাইল নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত হয়ে রিমন ফাহিমার গলায় চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বসত ঘরের আঁড়ের সাথে স্ত্রীর ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে রিমন আত্মহত্যা করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খান বলেন, স্বামী রিমন একজন বেকার হয়ে স্ত্রীর বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতো। ফাহিমার পিতা হতদরিদ্র পার্শ্ববর্তী গফরগাঁও এলাকায় আইসক্রিম বিক্রি করে কষ্টের সাথে তাদের ভরণ পোষণ করতো।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়া নিয়ে দু’জনের মধ্যে ঝগড়ার কারণেই মর্মান্তিক ঘটনা ঘটে। তবে আমরা এ ঘটনায় পৃথক দুটি মামলা নিয়েছি। একটি হত্যা ও অপরটি অপমৃত্যু।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসি।

ডাকসু নেতাদের কর্মকাণ্ডে অসন্তোষ রাষ্ট্রপতি নাগেশ্বরীতে এক বিদ্যালয় ভবনে ২২ মৌচাক নিউজিল্যান্ডে অগ্নুৎপাতে ৫ পর্যটকের মৃত্যু ‘বিশ্ববিদ্যালয়কে ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত করছেন এক শ্রেণির শিক্ষক’ আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে ৪ বছর নিষিদ্ধ রাশিয়া বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হচ্ছেন সানা ম্যারিন ৬৪ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে সেই শ্রীলঙ্কাকেই হারিয়ে স্বর্ণ জয় সৌম্য-শান্তদের কক্সবাজার সমুদ্র সৈকতে অবৈধ স্থাপনা ধ্বংসে কেন নির্দেশ নয় মন্ত্রিসভায় ভালো না করলে দায়িত্ব পরিবর্তন করা হবে: কাদের চলতি মাসেই পুরান ঢাকায় চক্রাকার বাস মিস ইউনিভার্স হলেন আফ্রিকান সুন্দরী ইতিবাচক মনোভাবে প্রজন্ম হবে দুর্নীতিবিরোধী: ড. আনিসুজ্জামান মারা গেলেন বরেণ্য অধ্যাপক অজয় রায় ধর্ষণ মামলা: যুক্তরাষ্ট্র আ.লীগের সেই নেতাকে বহিষ্কার দেশে সর্বক্ষেত্রে দুর্নীতি শুরু হয়েছে: ফখরুল সামাজিক-রাজনৈতিক দুর্নীতিই বড় দুর্নীতি: মির্জা ফখরুল শ্রমজীবীরা নয়, কর্মকর্তারাই দুর্নীতি করে: আমু পাঁচ বিশিষ্ট নারীকে বেগম রোকেয়া পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকে অনেক ভালোবাসি: সালমান খান আর্চারির চার ইভেন্টের সব ক’টিতে সোনা জিতল বাংলাদেশ শত্রুতা করলে সবই হারাবেন কিম: ট্রাম্প অবৈধ সম্পদ নিয়ে কাউকে শান্তিতে থাকতে দেয়া হবে না: দুদক চেয়ারম্যান কায়রো থেকে রাজধানী সরাচ্ছে মিশর মিয়ানমার থেকে এলো আরও ৪১ হাজার মণ পেঁয়াজ এসএ গেমসে সোনা জিতে কাঁদলেন সোমা সমাবর্তনে উৎসবমুখর ঢাবি ক্যাম্পাস প্রেমিকার বাবা-মাকে দায়ি করে স্টামফোর্ড ছাত্রের আত্মহত্যা বাসে যৌন হয়রানি: যাত্রীকে ৬ মাসের কারাদণ্ড উগ্রবাদবিরোধী জাতীয় সম্মেলন শুরু