artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১২:৪৫   |  ৮,আশ্বিন ১৪২৬

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৫:৫৫

বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস!

media

সোমবার দুপুরে তার বাড়িতে অন্য এক বিষয়ে সাংবাদিক সম্মেলনে সংসদের যাবার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন বলেন, সংসদে যাবার ব্যাপারে তার ওপর স্থানীয় ভোটারদের চাপ অব্যাহত রয়েছে এবং তিনি এই বিষয়ে দলের উপর মহলকে জানিয়েছেন।

সংসদে যাওয়ার আভাষ দিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসন থেকে নির্বাচিত বিএনপির সংসদ সদস্য মো. হারুনুর রশিদ হারুন। 

সোমবার দুপুরে তার বাড়িতে অন্য এক বিষয়ে সাংবাদিক সম্মেলনে সংসদের যাবার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন বলেন, সংসদে যাবার ব্যাপারে তার ওপর স্থানীয় ভোটারদের চাপ অব্যাহত রয়েছে এবং তিনি এই বিষয়ে দলের উপর মহলকে জানিয়েছেন।

তিনি চান নেত্রীর মুক্তির দাবিসহ বিভিন্ন সমস্যার কথা সংসদে গিয়ে বলতে। তবে তিনি এও বলেন যে, এ জন্য ৩০ এপ্রিল পর্যন্ত দেখতে হবে। আসলে শেষ বলে কিছু নেই। দলের হাইকমান্ড সংসদের না যাওয়ার সিদ্ধান্তে অটল থাকলে তিনি সংসদে যাবেন কি না এমন প্রশ্নে তিনি সরাসরি ‘না’ বলেননি।

বরং তিনি বলেছেন, কারান্তরীণ বেগম খালেদা জিয়া অথবা তারেক রহমান যদি সংসদে যাবার কথা বলেন তাহলে সেটাইতো দলের সিদ্ধান্ত। সুতরাং এজন্য তিনি অপেক্ষা করার জন্য সাংবাদিকদের বলেন।

প্রসঙ্গত, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে বিএনপির মাত্র ৬ জন সংসদ সদস্য নির্বাচিত হন। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে বিএনপির মো. আমিনুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ-৩ থেকে হারুনুর রশিদ হারুন অন্যতম।

নিউ ইয়র্ক আ.লীগের সেক্রেটারি ইমদাদ গ্রেপ্তার ভিসি’র পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের মতো অনশনে শিক্ষার্থীরা ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তলসহ সেই যুবলীগ নেতা টিনু আটক মার্কিন বাহিনীকে উপসাগরের বাইরে থাকার হুমকি রুহানির বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ইবির নতুন প্রক্টর ড. পরেশ বউভাতের বদলে বরভাত! বাচ্চাকে মারধর করায় কেশবপুর থানায় একদল হনুমান অজয়ের কারণে বিয়ে হয়নি টাবুর ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি