artk
রোববার, মে ২৬, ২০১৯ ১২:১৯   |  ১১,জ্যৈষ্ঠ ১৪২৬

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৫:৫৫

বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস!

media

সোমবার দুপুরে তার বাড়িতে অন্য এক বিষয়ে সাংবাদিক সম্মেলনে সংসদের যাবার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন বলেন, সংসদে যাবার ব্যাপারে তার ওপর স্থানীয় ভোটারদের চাপ অব্যাহত রয়েছে এবং তিনি এই বিষয়ে দলের উপর মহলকে জানিয়েছেন।

সংসদে যাওয়ার আভাষ দিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসন থেকে নির্বাচিত বিএনপির সংসদ সদস্য মো. হারুনুর রশিদ হারুন। 

সোমবার দুপুরে তার বাড়িতে অন্য এক বিষয়ে সাংবাদিক সম্মেলনে সংসদের যাবার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন বলেন, সংসদে যাবার ব্যাপারে তার ওপর স্থানীয় ভোটারদের চাপ অব্যাহত রয়েছে এবং তিনি এই বিষয়ে দলের উপর মহলকে জানিয়েছেন।

তিনি চান নেত্রীর মুক্তির দাবিসহ বিভিন্ন সমস্যার কথা সংসদে গিয়ে বলতে। তবে তিনি এও বলেন যে, এ জন্য ৩০ এপ্রিল পর্যন্ত দেখতে হবে। আসলে শেষ বলে কিছু নেই। দলের হাইকমান্ড সংসদের না যাওয়ার সিদ্ধান্তে অটল থাকলে তিনি সংসদে যাবেন কি না এমন প্রশ্নে তিনি সরাসরি ‘না’ বলেননি।

বরং তিনি বলেছেন, কারান্তরীণ বেগম খালেদা জিয়া অথবা তারেক রহমান যদি সংসদে যাবার কথা বলেন তাহলে সেটাইতো দলের সিদ্ধান্ত। সুতরাং এজন্য তিনি অপেক্ষা করার জন্য সাংবাদিকদের বলেন।

প্রসঙ্গত, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে বিএনপির মাত্র ৬ জন সংসদ সদস্য নির্বাচিত হন। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে বিএনপির মো. আমিনুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ-৩ থেকে হারুনুর রশিদ হারুন অন্যতম।

খালেদার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুলের বক্তব্য দায়িত্বহীন: নাসিম নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেশের ৯০ শতাংশ সম্পদ সুপার ধনীদের হাতে বিড়ির শুল্ক প্রত্যাহার চান শতাধিক সংসদ সদস্য ‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’ বরিশাল নগরীতে দেশের প্রথম থ্রি ডি জেব্রা ক্রসিং এবার রংপুরে কৃষকের ধান কেটে দিলো পুলিশ বান্দরবানে হরতালের ডাক দিয়েছে স্থানীয় আ.লীগ শান্তিরক্ষা মিশনে সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য ১ কেজি রসমালাইয়ে ২৫০ গ্রাম কম! চালক-হেলপারদের সন্দেহ হলে ডোপ টেস্ট করান: ডিএমপি কমিশনার বাটা ও ইনফিনিটিকে ১ লাখ টাকা জরিমানা গোররক্ষকদের হাতে নারীসহ ৩ মুসলিম মারধোরের শিকার মধ্যপ্রাচ্যে আরও দেড় হাজার সেনা পাঠানোর ঘোষণা ট্রাম্পের ‘কৃষি যন্ত্রপাতি কেনার টাকা খেয়ে ফেলছেন সরকার দলীয় লোকজন’ বরুণ কুমার বিশ্বাসের ৫ কবিতা কাজী নজরুলের সঙ্গে বঙ্গবন্ধুর অনেক মিল আছে: হানিফ ভারতের লোকসভায় মুসলিম এমপি বাড়লো ৪ জন প্রতি মণ ধানের দাম হওয়া উচিত ১২০০ টাকা: বারকাত অযোধ্যার সীতা রাম মন্দিরে ইফতার আয়োজন ভারতের নির্বাচন থেকে শিক্ষা নিন: ড. মোশাররফ মেট্রোরেলের পর চালু হচ্ছে বিদ্যুৎচালিত ট্রেন: প্রধানমন্ত্রী অবশেষে বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদনের সিদ্ধান্ত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত বেহুলার বাসরঘরের দরজার ছিদ্রের কথা ভুলে গেছে আ.লীগ: রিজভী ‘ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে বাক্‌স্বাধীনতা ব্যাহত হচ্ছে’ সেই হারের ক্ষত এখনও আমাকে কষ্ট দিচ্ছে গুড়ে টিকটিকি-তেলাপোকা-ফিটকিরি, ২ লাখ টাকা জরিমানা অভিজ্ঞদের নিয়ে ‘টিম ইউনাইটেড’ প্যানেল ৩১ কোটি টাকা আত্মসাৎ, বগুড়া যুবলীগের সাবেক নেতা গ্রেপ্তার