artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ১০:৫০   |  ১১,বৈশাখ ১৪২৬
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০১৯ ১১:২৭

চুয়াডাঙ্গায় মাটিচাপা পড়ে দুই শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি
media
মিটির অন্য দুই সদস্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ওসি। তবে ইট ভাটাটি অনুমোদিত কিনা তা তাৎক্ষাণিকভাবে নিশ্চিত করতে পারিনি।

চুয়াডাঙ্গার দামুড়হুদায় কাজ করার সময় মাটি চাপা পড়ে আব্দুল হান্নান (৪৫) ও বাবু (৫০) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় শফিকুল ইসলাম নামের একজন আহত হন।

মঙ্গলবার সকালে উপজেলার শেখ ব্রিকস নামে ইট ভাটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হান্নান দামুড়হুদা উপজেলার কেশবপুর গ্রামের মৃত কালা চাঁদ মণ্ডলের ছেলে ও বাবু মণ্ডল একই উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মৃত লাল মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো দামুড়হুদা উপজেলার শেখ ব্রিকসে কাজ করছিলে শ্রমিকরা। এ সময় সকাল সাড়ে ৮টার দিকে মাটির স্তুপ করে রাখা একটি অংশ ধসে পড়ে ঘটনাস্থলেই মারা যায় দুইজন। গুরুতর আহত হয় আরও তিনজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, দুর্ঘটনার পর ইটভাটার মালিক পলাতক রয়েছে।

জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস জানান, এ ঘটনায় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ওসি। তবে ইট ভাটাটি অনুমোদিত কিনা তা তাৎক্ষাণিকভাবে নিশ্চিত করতে পারিনি।

মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান: মোদি বন্ড পণ্য অবৈধভাবে বিক্রি করছে অলিম্পিক এক্সেসরিজ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইভিএম ব্যবহারের বিকল্প নেই: সিইসি শেষবার জায়ানকে দেখতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত শিশুদের কেডস ও কিপিং গ্লাভস দিলেন তামিম প্রক্টরের আশ্বাসে নীলক্ষেত ছাড়লেন সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা দ্বৈত কর পরিহার চুক্তিতে সম্মত বাংলাদেশ-মালদ্বীপ রণদা প্রসাদ হত্যায় অভিযুক্ত টাঙ্গাইলের মাহবুবুরের রায় যে কোনো দিন ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে নির্দেশনা চেয়ে রিট হাতিকে চাঁদা না দেয়ায় শূন্যে তুলে আছাড়, ইজিবাইকচালক মরণাপন্ন! পাবনায় তিন পুলিশ হত্যার দায়ে ৮ চরমপন্থীর যাবজ্জীবন অভিনেতা সালেহ আহমেদ আর নেই বিশ্বকাপ দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান তামিমের ৩শ রান চেজ করে জেতার জন্য প্রস্তুত থাকতে হবে: তামিম ঢাকায় এলো জায়ানের লাশ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আগুন