artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ১২:৪৫   |  ১১,আষাঢ় ১৪২৬
সোমবার, এপ্রিল ১৫, ২০১৯ ৮:৩৭

মেহবুবা মুফতির গাড়িবহরে হামলা

বিদেশ ডেস্ক
media

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির গাড়িবহরে পাথর হামলার ঘটনা ঘটেছে। 

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির গাড়িবহরে পাথর হামলার ঘটনা ঘটেছে। 

হামলায় মেহবুবার কোনো ক্ষয়ক্ষতি না হলেও তার বহরে থাকা একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত হয়েছেন ওই গাড়ির চালক।

সোমবার জম্মু কাশ্মীরের অনন্তনাগ জেলার বিজবেহারা এলাকার এ ঘটনা ঘটে। 

স্থানীয় প্রশাসন জানায়, সোমবার সকালে অনন্তনাগ জেলার খিরামে একটি মন্দির দর্শনের পর বিজবেহারা ফিরছিলেন পিডিপিপ্রধান মেহবুবা মুফতি।

তার গাড়িবহর খিরাম ও বিজেবেহারা এলাকার মধ্যবর্তী স্থানে পৌঁছালে হঠাৎ দুর্বৃত্তরা পাথর নিক্ষেপ শুরু করে। এ সময় মেহবুবার গাড়ি দ্রুত ওই স্থান ত্যাগ করতে সক্ষম হলেও একটি গাড়ি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয় প্রশাসন হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে অনন্তনাগ থেকে প্রার্থী হয়েছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। আগামী ২৩ তারিখ এ আসনে ভোটগ্রহণ হবে।

এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’ এমপিরা আবেদন করলেই ফ্ল্যাট পাবেন: মন্ত্রী স্বর্ণ মেলায়‌ কর আদায় ১৭৫ কোটি টাকা ৯৮ কোটি টাকায় নতুন রূপ পাচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়াম ইংল্যান্ডকে ২৮৬ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়া বরমচাল স্টেশন মাস্টারকে ঢাকায় তলব জাপার সঙ্গে আ.লীগের আচরণ মেনে নেয়া যাচ্ছে না: রাঙ্গা শেষ বয়সে খেলোয়াড়রা যাতে কষ্ট না করে: প্রধানমন্ত্রী ৬৫ শতাংশ মাদ্রাসা শিক্ষার্থী ফেসবুক ব্যবহার করেন বিএনপি আর ইভিএমের বিরোধীতা করবে না: তথ্যমন্ত্রী বাংলাদেশকে ব্যঙ্গ করে পাকিস্তানি পত্রিকায় কার্টুন! ভুয়া দুদক কর্মকর্তার বিরুদ্ধে ফোনেই অভিযোগ এস্কয়্যার আইসিএল অ্যাপারেল ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ব্রায়ান লারা হত্যার পর বাজারের ব্যাগে করে মাথা নিয়ে হাজির থানায় এফআর টাওয়ার মালিক, রূপায়ন প্রধানের বিরুদ্ধে দুদকের মামলা কূটনৈতিক পথ স্থায়ীভাবে বন্ধ হলো: ইরান ভেঙে গেল টাইগার-দিশার প্রেম সিঙ্গাপুরে ড্রোনের কারণে বিমান চলাচল ব্যাহত আবারও অভিযানে নেমেছেন ভোক্তা অধিকারের শাহরিয়ার ভারতের বিপক্ষে অনিশ্চিত মাহমুদউল্লাহ ছুটি কাটাতে পরিবারকে নিয়ে ফ্রান্সে সাকিব দ্রুত বিচার আইনের মেয়াদ বাড়লো ২০২৪ সাল পর্যন্ত ইরানের ওপর নতুন করে ‘কঠোর’ মার্কিন নিষেধাজ্ঞা