artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ১০:৪৭   |  ১১,বৈশাখ ১৪২৬
সোমবার, এপ্রিল ১৫, ২০১৯ ৬:২৫

সেঞ্চুরি করেই রূপগঞ্জকে জেতালেন নাঈম ইসলাম

স্পোর্টস রিপোর্টার
media

পয়েন্ট তালিকায় শীর্ষে থেকেই সুপার লিগে অংশ নিয়েছে লিজেন্ড অব রূপগঞ্জ। সোমবার মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগে প্রথম ম্যাচেই মোহামেডানকে ৪৬ রানে হারিয়ে আরও উপরে নাঈম ইসলামের দলটি। সেঞ্চুরি করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন অধিনায়ক নাঈম ইসলাম।

পয়েন্ট তালিকায় শীর্ষে থেকেই সুপার লিগে অংশ নিয়েছে লিজেন্ড অব রূপগঞ্জ। সোমবার মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগে প্রথম ম্যাচেই মোহামেডানকে ৪৬ রানে হারিয়ে আরও উপরে নাঈম ইসলামের দলটি। সেঞ্চুরি করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন অধিনায়ক নাঈম ইসলাম।

বিকেএসপিতে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক নাঈম ইসলামের সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে চার উইকেটে ৩১৩ রান সংগ্রহ করে রূপগঞ্জ। দলের পক্ষে অধিনায়ক নাঈম ১০৮ বলে চার বাউন্ডারি ও তিন ছক্কায় ১০৮ রান করেন। এছাড়া শাহরিয়ার নাফিস করেন ৬৮ রান। তার ইনিংসে ছয়টি বাউন্ডারি ও দুটি ছক্কায় এ রান করেন। 

এছাড়া মেহেদী মারুফ ১৪, মোহাম্মদ নাঈম ২৬ রান করেন। ধাওয়ান ১০ রান করে অপরাজিত থাকেন। বল হাতে মোহাম্মদ আশরাফুল ১০ ওভারে ৪৪ রানে নেন দুটি উইকেট। এছাড়া সোহাগ গাজী ও কাজী অনিক নেন একটি করে উইকেট।

৩১৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৪৬.২ ওভারে ২৬৭ রানে অলআউট হয় ঢাকা মোহামেডান। দলের পক্ষে ওপেনার ইরফান শুকুর ৭৩, লিটন কুমার ২৪, অশিক মিত্র ১৫, রকিবুল হাসান ৫৮, সোহাগ গাজী ২৯, মোহাম্মদ আশরাফুল ১১ রান করেন। কাজী অনিক অপরাজিত ১৫ রান করেন। বল হাতে রূপগঞ্জের হয়ে শুভাশীষ রয় তিনটি উইকেট নেন। 

এছাড়া মোহম্মদ শহীদ ও মুক্তার আলী দুটি করে উইকেট নেন।

মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান: মোদি বন্ড পণ্য অবৈধভাবে বিক্রি করছে অলিম্পিক এক্সেসরিজ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইভিএম ব্যবহারের বিকল্প নেই: সিইসি শেষবার জায়ানকে দেখতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত শিশুদের কেডস ও কিপিং গ্লাভস দিলেন তামিম প্রক্টরের আশ্বাসে নীলক্ষেত ছাড়লেন সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা দ্বৈত কর পরিহার চুক্তিতে সম্মত বাংলাদেশ-মালদ্বীপ রণদা প্রসাদ হত্যায় অভিযুক্ত টাঙ্গাইলের মাহবুবুরের রায় যে কোনো দিন ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে নির্দেশনা চেয়ে রিট হাতিকে চাঁদা না দেয়ায় শূন্যে তুলে আছাড়, ইজিবাইকচালক মরণাপন্ন! পাবনায় তিন পুলিশ হত্যার দায়ে ৮ চরমপন্থীর যাবজ্জীবন অভিনেতা সালেহ আহমেদ আর নেই বিশ্বকাপ দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান তামিমের ৩শ রান চেজ করে জেতার জন্য প্রস্তুত থাকতে হবে: তামিম ঢাকায় এলো জায়ানের লাশ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আগুন