artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ৫:৩১   |  ২,শ্রাবণ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

রোববার, এপ্রিল ১৪, ২০১৯ ১০:৩১

১২ লাখ টাকা জরিমানা গুনতে হচ্ছে কোহলির

media

পাঞ্জাবের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য ব্যাঙ্গালুরের অধিনায়ক কোহলিকে জরিমানা করা হল। শনিবার মোহালিতে প্রথম জয়ের স্বাদ পেয়েছে বেঙ্গালুরু। কিন্তু তাতেই মিনিমাম ওভাররেটের নিয়ম ভেঙেছেন বিরাট। শাস্তি স্বরূপ তাকে ১২ লাখ টাকা জরিমানা দিতে হবে।

পাঞ্জাবের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য ব্যাঙ্গালুরের অধিনায়ক কোহলিকে জরিমানা করা হল। শনিবার মোহালিতে প্রথম জয়ের স্বাদ পেয়েছে বেঙ্গালুরু। কিন্তু তাতেই মিনিমাম ওভাররেটের নিয়ম ভেঙেছেন বিরাট। শাস্তি স্বরূপ তাকে ১২ লাখ টাকা জরিমানা দিতে হবে।

আইপিএলের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, ১৩ এপ্রিল ২০১৯ সালে মোহালিতে পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে তার দল স্লো ওভার রেটের আওতায় পড়ে যাওয়ায় কোহলিকে জরিমানা করা হচ্ছে।

এর আগে স্লো ওভার রেটের জন্য ১২ লাখ টাকা জরিমানা হয়েছে অজিঙ্ক রাহানে ও রোহিত শর্মার।

সেখানে আরও বলা হয়, যেহেতু এটা তার দলের প্রথম ভুল সে কারণে সব কম জরিমানা করা হচ্ছে। বিরাট কোহলিকে জরিমানা স্বরূপ দিতে হবে ১২ লাখ টাকা।

লিগ তালিকায় সবার নিচে থাকা ব্যাঙ্গালুর দল প্রথম জয়ের মুখ দেখেছে এই ম্যাচে। যেখানে কোহলি ৫৩ বলে ৬৭ রান করেন এবং এবি ডিভিলিয়ার্স ৩৮ বেল ৫৯ রান করে অপরাজিত থাকেন। সঙ্গে ১৬ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মার্কাস স্তইনিস। যার ফলে পাঞ্জাবকে তাদের ঘরের মাঠে আট উইকেটে হারিয়ে দেয় ব্যাঙ্গালুর।

বিরাট কোহলি ও এবি ডিভিলার্সের জুটিতে আসে ৮৫ রান। দ্বিতীয় উইকেটের এই পার্টনারশিপই ব্যাঙ্গালুরকে জয়ের পথ দেখায়। বিরাট কোহলি আউট হওয়ার পর ডিভিলিয়ার্স মার্কাস স্তইনিসের সঙ্গে ৪৬ রানের পার্টনারশিপ করেন।

পাঞ্জাবের হয়ে অপরাজিত ৯৯ রানের ইনিংস খেলেন ক্রিস গেইল।

‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা জিয়ার মুক্তি হতে পারে’ এইচএসসিতে ফেল করে ট্রেনের নিচে ঝাঁপ বৈদেশিক বাণিজ্য আধুনিকায়নে এনবিআরের কর্মপরিকল্পনা উপস্থাপন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে মাঠে নামছে র‌্যাব আদালতে মিন্নির পক্ষে কোনো আইনজীবী দাঁড়াননি কেন? মা পেলেন জিপিএ ৪, মেয়ে ৫ চাঁদের সাতটি মজার তথ্য জেনে নিন দীর্ঘমেয়াদে বাংলাদেশ দলের কোচ হতে চান সুজন সিবিএর সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা বিশ্বকাপ ব্যর্থতায় নতুন কোচ খুঁজছে এশিয়ার দেশগুলো হিন্দু ছাত্রীকে কোরআন বিলি করার নির্দেশ দিলেন ভারতের আদালত রেললাইনের পাশের অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে পাকিস্তানে জামাত-উদ-দাওয়ার প্রধান হাফিজ সাঈদ গ্রেপ্তার শেরেবাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রবেশ মুখে চরম দুর্ভোগ! এইচএসসিও পাস করলেন সেই মা আমিরাতের তেল ট্যাংকার গায়েব করেছে ইরান! ব্যাংক ঋণে করপোরেট গ্যারান্টিতে সতর্কতার তাগিদ পুরান ঢাকায় শতবর্ষী ভবন ধস সেটেলমেন্ট অফিসের দুই কর্মকর্তা গ্রেপ্তার সরকারি জমি উদ্ধারে ডিসিদের দেয়া হবে পুরস্কার ইউরোমানি অ্যাওয়ার্ডস পেলেন আইডিএলসি ইনভেস্টমেন্ট ক্ষেপণাস্ত্র কর্মসূচি নিয়ে আমেরিকার সঙ্গে কখনোই আলোচনা হবে না: ইরান প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন ইনজামাম ডক্টরেট ডিগ্রি অর্জনের পথে মুশফিকুর রহিম দলে অনেক অতিথি পাখি ঢুকেছে: তথ্যমন্ত্রী শ্রীলঙ্কায় সব ম্যাচ জিততে চায় বাংলাদেশ ‘পুঁজিবাজার ধসের জবাব চাই’ স্লোগানে মতিঝিলে বিক্ষোভ শ্রীলঙ্কা সফরে টাইগারদের ব্যাটিং কোচ ভারতের ওয়াসিম জাফর বিশ্বকাপ বাছাইয়ে ‘ই’ গ্রুপে বাংলাদেশ নারী-শিশু নির্যাতনের ঘটনা আগেও ঘটেছে: প্রতিমন্ত্রী ইন্দিরা