artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪১   |  ১২,বৈশাখ ১৪২৬

গফরগাঁও সংবাদদাতা

রোববার, এপ্রিল ১৪, ২০১৯ ৯:৪৭

গফরগাঁওয়ে ১০০ টাকার জন্য কৃষককে পিটিয়ে হত্যা!

media

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ আজিজুল হকের মেয়ের জামাতা ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের লালু মিয়ার কাছ থেকে সুদ দেয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর ১০০ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সুদের ১০০ টাকার জন্য আজিজুল হক (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের জয়নাকান্দা গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ আজিজুল হকের মেয়ের জামাতা ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের লালু মিয়ার কাছ থেকে সুদ দেয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর ১০০ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।

সুদের বকেয়া ১০০ টাকা পরিশোধের জন্য ফরিদকে দীর্ঘদিন যাবৎ চাপ সৃষ্টি করে আসছিল লালু মিয়া। পহেলা বৈশাখ ফরিদ ছুটি নিয়ে বাড়ি এসেছে এ খবর শুনে লালু মিয়া ও তার বন্ধু সোহাগ ফরিদের বাড়িতে যায় এবং সুদের ১০০ টাকার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় ফরিদের শ্বশুর আজিজুল হক এগিয়ে এসে লালু ও সোহাগকে গালিগালাজ না করার জন্য নিষেধ করেন।

এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিজুল হককে এলোপাথারী কিল ঘুষ মারে লালু ও সোহাগ। এতে আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আজিজুলকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ