artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ১১:২৩   |  ৪,শ্রাবণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

রোববার, এপ্রিল ১৪, ২০১৯ ৩:৫২

নেপালে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত ৩

media

বিমানবন্দরের কর্মকর্তা ইমা নাথ আধিকারি এএফপিকে বলেন, বিমানের কো-পাইলট এবং একজন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলেই মারা গেছেন। অপরদিকে এক পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন যে, অন্য এক পুলিশ কর্মকর্তা কাঠমান্ডুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

উড্ডয়নের সময় রানওয়ে থেকে ছিটকে বিধ্বস্ত হয়েছে নেপালের একটি উড়োজাহাজ। এতে তিনজন নিহত এবং আরও তিনজন আহত হয়েছে।

রানওয়ে থেকে ছিটকে পড়ার সময় ৩০-৪০ মিটার দূরে থাকা দুটি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা লাগে উড়োজাহাজটির। সঙ্গে সঙ্গেই সেটি বিধ্বস্ত হয়। রোববার নেপালের লুকলা বিমানবন্দরে এ ঘটনা ঘটে। 

বিমানবন্দরের কর্মকর্তা ইমা নাথ আধিকারি এএফপিকে বলেন, বিমানের কো-পাইলট এবং একজন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলেই মারা গেছেন। অপরদিকে এক পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন যে, অন্য এক পুলিশ কর্মকর্তা কাঠমান্ডুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিমানবন্দরের এক কর্মকর্তা জানান, বিমানটি উড্ডয়নের সময় রানওয়ে থেকে ছিটকে দু'টি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা লাগে। দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য কাঠমান্ডুতে পাঠানো হয়েছে। তিনি বলেন, কি কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত নয়।

ট্রাম্পের কাছে নালিশ উদ্দেশ্যপ্রণোদিত: স্বরাষ্ট্রমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে গেলেন মাশরাফি বাংলাদেশ নিয়ে প্রিয়া সাহার বক্তব্যে নিন্দার ঝড়! আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি শনিবার দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেবে টাইগাররা অবসর নিয়ে এখনও কোন চিন্তা করিনি: মাশরাফি মুমিনুল-শান্তর ব্যাটে ড্র করলো বিসিবি একাদশ অপ্রাপ্তবয়স্ক ২ আফগান ব্যাটসম্যানের কাছে বাংলাদেশের লজ্জার হার! আটক হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী রাজধানীর শ্যামপুরে ৬টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৩ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাস’ বিষয়টি পরিষ্কার নয়: কাদের কক্সবাজারে ইটবোঝাই ট্রাক উল্টে মা-ছেলে নিহত এবার কুলাউড়ায় ট্রেন লাইনচ্যুত ডেঙ্গু মোকাবিলায় ডিএনসিসির ২ বিভাগের ছুটি বাতিল ভাতের মাড়ে ত্বক ও চুলের যত্ন! স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী মুক্তি পেয়েছে পরাবাস্তবতার গল্প নিয়ে নির্মিত ‘অনুপ্রবেশ’ রিশান ফরাজী ৫ দিনের রিমান্ডে আনারসে প্রয়োগ করা হচ্ছে মাত্রাতিরিক্ত কেমিক্যাল ইরানের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র: ট্রাম্প শিল্প-সংস্কৃতিতে অবদানের জন্য পদক পেলেন সাত গুণী শিল্পী সিডনিতে উইন্টার ইভেন্ট আগামী ২৮ জুলাই কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী শুক্রবার ১৫ দিনের সফরে লন্ডনের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ পাটুরিয়া-দৌলতদিয়ায় ৭ শতাধিক যানবাহনের দীর্ঘ লাইন জেনে নিন বারবিকিউ চিকেন তৈরির রেসিপি বিকেলে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক জাপানে অ্যানিমেশন স্টুডিওতে আগুনে ৩৩ জনের প্রাণহানি