artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪৪   |  ১২,বৈশাখ ১৪২৬
শুক্রবার, এপ্রিল ১২, ২০১৯ ২:০৭

‘ইমরানের বক্তব্য স্পর্শকাতরভাবে প্রকাশ করেছে ভারতীয় মিডিয়া’

media

প্রধানমন্ত্রীর বক্তব্য প্রসঙ্গের বাইরে গিয়ে প্রকাশ করা হয়েছে। তার মতে, ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ইমরান খানের আপত্তি ও ধারণা নিয়ে সবাই ভালোমতো জানে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরাইশি বলেছেন, ভারতের লোকসভা নির্বাচনের ফল নিয়ে প্রধানমন্ত্রী ইমরান খানের বক্তব্য অপ্রাসঙ্গিকভাবে নেয়া হয়েছে। কারণ মোদির ব্যাপারে তার আপত্তির বিষয়টি সবারই জানা।

বৃহস্পতিবার বিদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইমরান খান বলেন, নরেন্দ্র মোদি যদি ফের প্রধানমন্ত্রী হিসেবে জয়ী হতে পারেন, তবে ইসলামাবাদের সঙ্গে নয়াদিল্লির শান্তি আলোচনা শুরু করার ভালো সুযোগ তৈরি হবে।

তার এ মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে ভারত ও পাকিস্তানের বিরোধী দলগুলো। সিনেটে পররাষ্ট্রবিষয়ক স্থায়ী কমিটিতে ভারতীয় গণমাধ্যমকে দোষারোপ করেছেন কোরাইশি। তিনি বলেন, ভারতীয় গণমাধ্যম সবকিছুকে স্পর্শকাতর করে প্রচার করে।

পাক পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য প্রসঙ্গের বাইরে গিয়ে প্রকাশ করা হয়েছে। তার মতে, ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ইমরান খানের আপত্তি ও ধারণা নিয়ে সবাই ভালোমতো জানে।

তিনি বলেন, নির্বাচনে কে জিতবে কিংবা হারবে তা নির্ধারণ করবে ভারতীয় জনগণ।

তবে সিনেটের পররাষ্ট্রবিষয়ক কমিটি ইমরান খানের সমালোচনা করে জানিয়েছে, মোদি হচ্ছে পাকিস্তানের জন্য বিপদ।

কমিটি জানায়, আপনি (কোরাইশি) বলেছেন-পাকিস্তানে আরেকবার হামলা চালাতে প্রস্তুত ভারত। তা হলে প্রধানমন্ত্রী (ইমরান খান) কেন বলেছেন, কেবল মোদি জিতলেই শান্তি আলোচনা হতে পারে। একটি রাষ্ট্রের সঙ্গে আরেকটির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হতে পারে, কোনো ব্যক্তির সঙ্গে নয়।

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ