artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪৪   |  ১২,বৈশাখ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০১৯ ৬:০৮

সিলেটে মোকাব্বির খান লাঞ্ছিত

media

সিলেটে এক অনুষ্ঠানে গিয়ে লাঞ্ছিত হলেন গণফোরামের এমপি মোকাব্বির খান। বৃহস্পতিবার তিনি সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিএনপি ও মহিলা দলের নেতাকর্মীদের তোপের মুখে পড়েন। তাকে সেখানে দেখে তারা বেঈমান বেঈমান বলে চিৎকার করতে থাকেন। বিএনপি নেতাকর্মীরা উচ্চস্বরে তাকে অনুষ্ঠান স্থল থেকে বের করে দিতে আয়োজকদের প্রতি আহবান জানান। এক পর্যায়ে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে মোকাব্বির খান বেরিয়ে যান। এ সময় মহিলা দলের কর্মীরা তার পিছন পিছন বেঈমান বেঈমান বলে চিৎকার করছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জেলা পরিষদে বেলা ১১টায় আইডিয়া নামের একটি এনজিও সংস্থার উদ্যোগে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনসহ বিশিষ্ট রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান চলাকালে হঠাৎ গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান উপস্থিত হন। উপস্থিত বিএনপি নেতারা তখন আইডিয়া কর্তৃপক্ষকে ডেকে আনেন এবং মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়ার অনুরোধ জানান। এ অনুরোধে এক মিনিট বক্তব্য দেয়ার পর মোকাব্বির খান বের হয়ে যান। 

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, কোনো বেঈমানের সঙ্গে আমরা অতিথি হতে পারি না। বেঈমানের কোনো ধর্ম নেই, সমাজ নেই। তাই মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়া হয়েছে। 

স্থানীয় বিএনপির সমর্থন দিয়ে সিলেট- আসন থেকে গণফোরামের প্রতীক ঊদীয়মান সূর্য প্রতীকে বিজয়ী হন মোকাব্বির খান। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন প্রত্যাখ্যান করায় বিজয়ী প্রার্থীরা শপথ নেবেন না বলে সিদ্ধান্ত থাকলেও এমপি হিসেবে শপথ নিয়েছেন গণফোরামের সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাবিবর খান। দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করায় সুলতান মনসুরকে বহিষ্কার করেছে গণফোরাম। তবে মোকাব্বির খানের বিষয়ে এখনও কোন ব্যবস্থা নেয়নি দলটি। 

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ