artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪৩   |  ১২,বৈশাখ ১৪২৬
বুধবার, এপ্রিল ১০, ২০১৯ ৯:৫৩

৭৬ কোটি টাকা অর্থ আত্মসাতের দায়ে টেকনো ডিজাইনের এমডি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
media

বেসিক ব্যাংকের ৭৫ কোটি ৬৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে টেকনো ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসাইন সেলিমসহ দুই জনকে গ্রেপ্তার করেছে দুর্নীদি দমন কমিশন (দুদক)। আজ সকালে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাদের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

বেসিক ব্যাংকের ৭৫ কোটি ৬৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে টেকনো ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসাইন সেলিমসহ দুই জনকে গ্রেপ্তার করেছে দুর্নীদি দমন কমিশন (দুদক)। আজ সকালে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাদের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য নিউজবাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রণব কুমার ভট্টাচার্য জানান, গ্রেপ্তার হওয়া অন্যজন হলেন বেসিক ব্যাংক গুলশান শাখার সাবেক কর্মকর্তা মোহাম্মদ হেমায়েত উদ্দিন তালুকদার। 

এ বিষয়ে এডভান্সড ডেভেলপমেন্ট টেকনোলজিস, গুলশান, ঢাকার সিনিয়র ম্যানেজার লজিস্টিক, মশিহুর রহমান সরকার  মহানগর দায়রা জজ আদালতে একটি ফৌজদারি বিশেষ মামলা দায়ের করেন।  ফৌজদারি বিশেষ মামলা নং-১৬৯/২০১৬।

দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ের  উপপরিচালক মো. ইব্রাহিম এ মামলাটি তদন্ত করছেন। তদন্তের স্বার্থে আসামিদের গ্রেফতার করা হয়। এ মামলায় এই দুইজনসহ আট জনকে আসামি করা হয়।

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ