artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ১১:২৬   |  ৪,শ্রাবণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

বুধবার, এপ্রিল ১০, ২০১৯ ১:৩৯

সিলকো ফার্মাসিউটিক্যালসের আইপিও লটারির ড্র সম্পন্ন

media

শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া সিলকো ফার্মাসিউটিক্যালসের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দের লটারি ড্র সম্পন্ন হয়েছে। 

বুধবার সকাল ১০টায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ ড্র অনুষ্ঠিত হয়। 

ফলাফল দেখতে নিচের লিংকগুলোতে ক্লিক করুন-

সিরিয়াল নম্বর

সাধারণ বিনিয়োগকারী

ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারী

প্রবাসী বিনিয়োগকারী

অল ইলিজিবল ইনভেস্টর

কোম্পানিটি শেয়ারবাজারে তিন কোটি শেয়ার ছেড়ে ৩০ কোটি টাকা উত্তোলন করে। এজন্য প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয় ১০ টাকা। আইপিওর মাধ্যমে উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি কারখানা ভবন নির্মাণ, যন্ত্রপাতি ক্রয়, ডেলিভারি ভ্যান ক্রয় ও আইপিও খরচ খাতে ব্যয় করবে বলে জানিয়েছে।

এর আগে গত ৭ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত সিলকো ফার্মাসিউটিক্যালসের আইপিওর আবেদন গ্রহণ করা হয়। কোম্পানিটির শেয়ার কেনার জন্য আইপিওতে ৯২৩টি প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী প্রতিষ্ঠান থেকে আবেদন করা হয়েছে। এর আগে গত ১৯ ডিসেম্বর বাংলাদেশ সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬৬৯তম সভায় কোম্পানিটির আইপিও অনুমোদন দেয়া হয়। 

আইপিওতে কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড, ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেড এবং সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।

এদিকে, কোম্পানিটির ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুযায়ী শেয়ারপ্রতি নীট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৫ দশমিক ৪১ টাকা। পাঁচটি আর্থিক বিবরণী অনুযায়ী ভারিত গড় হারে শেয়ারপ্রতি আয় (ওয়েটেড অ্যাভারেজ ইপিএস) হয়েছে ১ দশমিক ৪৬ টাকা।

ট্রাম্পের কাছে নালিশ উদ্দেশ্যপ্রণোদিত: স্বরাষ্ট্রমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে গেলেন মাশরাফি বাংলাদেশ নিয়ে প্রিয়া সাহার বক্তব্যে নিন্দার ঝড়! আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি শনিবার দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেবে টাইগাররা অবসর নিয়ে এখনও কোন চিন্তা করিনি: মাশরাফি মুমিনুল-শান্তর ব্যাটে ড্র করলো বিসিবি একাদশ অপ্রাপ্তবয়স্ক ২ আফগান ব্যাটসম্যানের কাছে বাংলাদেশের লজ্জার হার! আটক হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী রাজধানীর শ্যামপুরে ৬টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৩ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাস’ বিষয়টি পরিষ্কার নয়: কাদের কক্সবাজারে ইটবোঝাই ট্রাক উল্টে মা-ছেলে নিহত এবার কুলাউড়ায় ট্রেন লাইনচ্যুত ডেঙ্গু মোকাবিলায় ডিএনসিসির ২ বিভাগের ছুটি বাতিল ভাতের মাড়ে ত্বক ও চুলের যত্ন! স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী মুক্তি পেয়েছে পরাবাস্তবতার গল্প নিয়ে নির্মিত ‘অনুপ্রবেশ’ রিশান ফরাজী ৫ দিনের রিমান্ডে আনারসে প্রয়োগ করা হচ্ছে মাত্রাতিরিক্ত কেমিক্যাল ইরানের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র: ট্রাম্প শিল্প-সংস্কৃতিতে অবদানের জন্য পদক পেলেন সাত গুণী শিল্পী সিডনিতে উইন্টার ইভেন্ট আগামী ২৮ জুলাই কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী শুক্রবার ১৫ দিনের সফরে লন্ডনের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ পাটুরিয়া-দৌলতদিয়ায় ৭ শতাধিক যানবাহনের দীর্ঘ লাইন জেনে নিন বারবিকিউ চিকেন তৈরির রেসিপি বিকেলে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক জাপানে অ্যানিমেশন স্টুডিওতে আগুনে ৩৩ জনের প্রাণহানি