artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪৬   |  ১২,বৈশাখ ১৪২৬

নিউজ ডেস্ক

মঙ্গলবার, এপ্রিল ৯, ২০১৯ ১০:১৭

ক্ষমতায় টিকে থাকতে আতঙ্ক ছড়াচ্ছে সরকার: সিপিবি

media

নিরীহ মানুষের ওপর হয়রানিমূলক মামলা দিয়ে, মানুষকে গ্রেফতার ও নানাভাবে নাজেহাল করে সারাদেশে ত্রাসের পরিবেশ সৃষ্টি করা হয়েছে বলে অভিযোগ করেছেন সিপিবি নেতৃবৃন্দ। পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম এক বিবৃতিতে এসব অভিযোগ করেন।

নেতৃবৃন্দ আরো বলেন, জনসমর্থনহীন সরকার ক্ষমতায় টিকে থাকতে এভাবে আতঙ্কের পরিবেশ তৈরি করেছে। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই সরকারকে সমুচিত জবাব দিতে হবে। একদলীয় কর্তৃত্ববাদী শাসনের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।

সিপিবির ঢাকার শান্তিনগর শাখার সম্পাদকমণ্ডলীর সদস্য, প্রাইভেট কারস ড্রাইভার্স ইউনিয়নের নেতা হোসেন আলীর গ্রেফতার এবং তাকে ৩ দিনের রিমান্ডের তীব্র নিন্দা জানিয়ে সিপিবি নেতৃবৃন্দ এ বিবৃতি দেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত সোমবার (৮ এপ্রিল) হোসেন আলী পেশাগত দায়িত্বপালন করতে ইপিজেড এলাকায় যান। সেখানে সম্পূর্ণ বিনা উসকানিতে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ আটকে রাখে। পরে আশুলিয়া থানা কল্পিত নাশকতার সঙ্গে তাকে যুক্ত করে এক গল্প ফাঁদে এবং তার নামে মামলা দেয়।

এরপর মঙ্গলবার পুলিশের দাবি অনুযায়ী আদালত তাকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। নেতৃবৃন্দ এ গ্রেফতার ও রিমান্ডের তীব্র নিন্দা জানান। অবিলম্বে গ্রেফতারকৃত হোসেন আলীর নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা।

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ