artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ২:৪৩   |  ১২,বৈশাখ ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, এপ্রিল ৯, ২০১৯ ১১:০১

আবরার হত্যা: ১০ লাখ টাকা ক্ষতিপূরণের আদেশ বহাল

media

সুপ্রভাত পরিবহনের বাসচাপায় নিহত বিইউপির শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর পরিবারকে তাৎক্ষণিক ক্ষতিপূরণ হিসেবে ১০ লাখ টাকা প্রদানে হাইকোর্টের আদেশ বহাল রেখেছে সুপ্রিমকোর্টের আপিল বিভাগ।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের চার বিচারপতির বেঞ্চ মঙ্গলবার এ আদেশ দেন।

এর আগে গত ২০ মার্চ হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দেয়ার নির্দেশ দেন। এর বিরুদ্ধে আপিল বিভাগে যায় ওই পাঁচ পরিবহন কোম্পানি। শুনানি শেষে হাইকোর্টের আদেশ স্থগিত করার আবেদন খারিজ করে দেয়।

১৯ মার্চ রাজধানীর নর্দ্দা এলাকায় বাসচাপায় আবরার নিহত হন। যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত নামের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ