artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৮:৫৬   |  ১২,বৈশাখ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:১৫

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে গুঞ্জন কেন?

media

তারকাদের ছবি কিংবা চলাফেরা নিয়ে গুঞ্জন শোনা যায় প্রায়ই। এসব গুঞ্জনের মূলে থাকে প্রেম-বিয়ে-সন্তান আর বন্ধুত্বের খবর। সেই সূত্র ধরেই ঐশ্বরিয়ার নতুন একটি ছবি নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। স্বামী অভিষেক বচ্চনের সাথে সৈকতে হাঁটার সময় তোলা ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই বলা হচ্ছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এরকমটা যদি হয়, তাহলে তো এটা বচ্চন পরিচারের জন্য অনেক বড় সুখবর। কিন্তু বিগ-বির পরিবার থেকে এ বিষয়ে কেন কিছু জানানো হয়নি? এটা ঠিক ঐশ্বরিয়ার সাথে তার শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্ক খুব একটা ভালো নয়; এ কারণে কি এই খবর লুকিয়ে রাখা হয়েছে; প্রশ্ন সমালোচকদের। কিন্তু সাবেক এই বিশ্ব সুন্দরী তো ‘মা’ হিসেবেও বেশ জনপ্রিয়। যেখানেই যান, মেয়ে আরাধ্য বচ্চনকে সাথে নিয়ে যান। সন্তানের পড়া লেখার দিকেও নাকি তার অনেক খেয়াল। এদিক বিবেচনা করলেও নতুন করে মা হওয়ার খবর গোপন রাখার কথা নয়। তাহলে এই ছবির রহস্য কী?

বলিউডলাইফ পত্রিকা এই রহস্য উন্মোচন করতে গিয়ে যোগাযোগ করেছিল বচ্চন পরিবারের ঘনিষ্ঠজনদের সাথে। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, অ্যাশের একটি ছবি নিয়ে এরকম সংবাদ কেন ছাপা হচ্ছে, তা নিয়ে পরিবারে ভেতরেও প্রশ্ন তৈরি হয়েছে। আসলে মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি ছুটি কাটাতে গোয়া সৈকতে গিয়েছিলেন অ্যাশ-অভিষেক। ওই সময় কর্ণার থেকে তোলা একটি ছবিতে বেবি বাম্পের মতো একটা কিছু দেখা গেছে, এটা নিয়েই শুরু হয়েছে গুঞ্জন, আবার মা হতে চলেছেন ঐশ্বরিয়া।

অ্যাশের পারিবারিক সূত্র জানিয়েছে, এসব খবরের কোন ভিত্তি নেই। অ্যাশ-অভিষেক দুজনেই এখন কাজ নিয়ে ব্যস্ত। এই অবস্থায় দ্বিতীয় সন্তান আসার কোন সম্ভাবনাই নেই। আর যে ছবি নিয়ে আলোচনা হচ্ছে, সেটা ক্যামেরার আকৃতির কারণে এমন হয়ে গেছে। এই তারকা দম্পত্তি এখন যৌথভাবে একটি ছবিতে কাজ করার কথা ভাবছেন। আর এ সম্পর্কে সম্প্রতি একটি সাক্ষাতকারে ঐশ্বরিয়া বলেছেন, ‘সাধারণত আমি ভবিষৎ প্রকল্পগুলোর ভাগ্য আমার পরিচালক ও প্রযোজকদের উপড় ছেড়ে দেই। সম্প্রতি আমি চমৎকার একটি ছবির ক্রিপ্ট হাতে পেয়েছি, যেখানে আমার চরিত্রটাও দারুণ। এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছি।’এই কথার সূত্র ধরেই বলিউড লাইফ জানিয়েছে, অ্যাশ-অভিষেক উভয়য়েই এখন সঞ্জয় লীলা বনসালীর নতুন ছবিতে কাজ করা জন্য প্রহর গুণছেন।

১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানমের ইন্তেকাল বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ আর নয়: প্রতিমন্ত্রী ১০ জন নারীর মধ্যে সাতজনই পরকীয়ায় লিপ্ত শরবত খাওয়াতে আসা মিজানুরের ‘মানসিক সমস্যা’: ওয়াসার এমডি ডায়াবেটিস নিরাময় করতে জার্মানিতে অভিনব উদ্যোগ গেম অফ থ্রোনসের শুটিং হলো যে জাদুময় জায়গায় চাপমুক্ত থাকবে ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার হোল্ডাররা শ্রীলঙ্কার পুলিশ প্রধান ও স্বরাষ্ট্র সচিবকে পদত্যাগের নির্দেশ ‘ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে, আইন শৃঙ্খলার অবনতি হয়েছে’ মানুষের দাড়ি কি কুকুরের পশমের চেয়েও বিপজ্জনক? ৩০ এপ্রিল শাহাবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত ভোটের মেশিন থেকে বের হলো সাপ শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান: মোদি বন্ড পণ্য অবৈধভাবে বিক্রি করছে অলিম্পিক এক্সেসরিজ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইভিএম ব্যবহারের বিকল্প নেই: সিইসি শেষবার জায়ানকে দেখতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত শিশুদের কেডস ও কিপিং গ্লাভস দিলেন তামিম প্রক্টরের আশ্বাসে নীলক্ষেত ছাড়লেন সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা দ্বৈত কর পরিহার চুক্তিতে সম্মত বাংলাদেশ-মালদ্বীপ রণদা প্রসাদ হত্যায় অভিযুক্ত টাঙ্গাইলের মাহবুবুরের রায় যে কোনো দিন ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে নির্দেশনা চেয়ে রিট হাতিকে চাঁদা না দেয়ায় শূন্যে তুলে আছাড়, ইজিবাইকচালক মরণাপন্ন! পাবনায় তিন পুলিশ হত্যার দায়ে ৮ চরমপন্থীর যাবজ্জীবন অভিনেতা সালেহ আহমেদ আর নেই বিশ্বকাপ দল নিয়ে সমালোচনা বন্ধের আহ্বান তামিমের ৩শ রান চেজ করে জেতার জন্য প্রস্তুত থাকতে হবে: তামিম