artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ৭:১০   |  ৪,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:১৫

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে গুঞ্জন কেন?

media

তারকাদের ছবি কিংবা চলাফেরা নিয়ে গুঞ্জন শোনা যায় প্রায়ই। এসব গুঞ্জনের মূলে থাকে প্রেম-বিয়ে-সন্তান আর বন্ধুত্বের খবর। সেই সূত্র ধরেই ঐশ্বরিয়ার নতুন একটি ছবি নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। স্বামী অভিষেক বচ্চনের সাথে সৈকতে হাঁটার সময় তোলা ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই বলা হচ্ছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এরকমটা যদি হয়, তাহলে তো এটা বচ্চন পরিচারের জন্য অনেক বড় সুখবর। কিন্তু বিগ-বির পরিবার থেকে এ বিষয়ে কেন কিছু জানানো হয়নি? এটা ঠিক ঐশ্বরিয়ার সাথে তার শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্ক খুব একটা ভালো নয়; এ কারণে কি এই খবর লুকিয়ে রাখা হয়েছে; প্রশ্ন সমালোচকদের। কিন্তু সাবেক এই বিশ্ব সুন্দরী তো ‘মা’ হিসেবেও বেশ জনপ্রিয়। যেখানেই যান, মেয়ে আরাধ্য বচ্চনকে সাথে নিয়ে যান। সন্তানের পড়া লেখার দিকেও নাকি তার অনেক খেয়াল। এদিক বিবেচনা করলেও নতুন করে মা হওয়ার খবর গোপন রাখার কথা নয়। তাহলে এই ছবির রহস্য কী?

বলিউডলাইফ পত্রিকা এই রহস্য উন্মোচন করতে গিয়ে যোগাযোগ করেছিল বচ্চন পরিবারের ঘনিষ্ঠজনদের সাথে। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, অ্যাশের একটি ছবি নিয়ে এরকম সংবাদ কেন ছাপা হচ্ছে, তা নিয়ে পরিবারে ভেতরেও প্রশ্ন তৈরি হয়েছে। আসলে মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি ছুটি কাটাতে গোয়া সৈকতে গিয়েছিলেন অ্যাশ-অভিষেক। ওই সময় কর্ণার থেকে তোলা একটি ছবিতে বেবি বাম্পের মতো একটা কিছু দেখা গেছে, এটা নিয়েই শুরু হয়েছে গুঞ্জন, আবার মা হতে চলেছেন ঐশ্বরিয়া।

অ্যাশের পারিবারিক সূত্র জানিয়েছে, এসব খবরের কোন ভিত্তি নেই। অ্যাশ-অভিষেক দুজনেই এখন কাজ নিয়ে ব্যস্ত। এই অবস্থায় দ্বিতীয় সন্তান আসার কোন সম্ভাবনাই নেই। আর যে ছবি নিয়ে আলোচনা হচ্ছে, সেটা ক্যামেরার আকৃতির কারণে এমন হয়ে গেছে। এই তারকা দম্পত্তি এখন যৌথভাবে একটি ছবিতে কাজ করার কথা ভাবছেন। আর এ সম্পর্কে সম্প্রতি একটি সাক্ষাতকারে ঐশ্বরিয়া বলেছেন, ‘সাধারণত আমি ভবিষৎ প্রকল্পগুলোর ভাগ্য আমার পরিচালক ও প্রযোজকদের উপড় ছেড়ে দেই। সম্প্রতি আমি চমৎকার একটি ছবির ক্রিপ্ট হাতে পেয়েছি, যেখানে আমার চরিত্রটাও দারুণ। এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছি।’এই কথার সূত্র ধরেই বলিউড লাইফ জানিয়েছে, অ্যাশ-অভিষেক উভয়য়েই এখন সঞ্জয় লীলা বনসালীর নতুন ছবিতে কাজ করা জন্য প্রহর গুণছেন।

অপ্রাপ্তবয়স্ক ২ আফগান ব্যাটসম্যানের কাছে বাংলাদেশের লজ্জার হার! আটক হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী রাজধানীর শ্যামপুরে ৬টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৩ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাস’ বিষয়টি পরিষ্কার নয়: কাদের কক্সবাজারে ইটবোঝাই ট্রাক উল্টে মা-ছেলে নিহত এবার কুলাউড়ায় ট্রেন লাইনচ্যুত ডেঙ্গু মোকাবিলায় ডিএনসিসির ২ বিভাগের ছুটি বাতিল ভাতের মাড়ে ত্বক ও চুলের যত্ন! স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী মুক্তি পেয়েছে পরাবাস্তবতার গল্প নিয়ে নির্মিত ‘অনুপ্রবেশ’ রিশান ফরাজী ৫ দিনের রিমান্ডে আনারসে প্রয়োগ করা হচ্ছে মাত্রাতিরিক্ত কেমিক্যাল ইরানের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র: ট্রাম্প শিল্প-সংস্কৃতিতে অবদানের জন্য পদক পেলেন সাত গুণী শিল্পী সিডনিতে উইন্টার ইভেন্ট আগামী ২৮ জুলাই কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী শুক্রবার ১৫ দিনের সফরে লন্ডনের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ পাটুরিয়া-দৌলতদিয়ায় ৭ শতাধিক যানবাহনের দীর্ঘ লাইন জেনে নিন বারবিকিউ চিকেন তৈরির রেসিপি বিকেলে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক জাপানে অ্যানিমেশন স্টুডিওতে আগুনে ৩৩ জনের প্রাণহানি মাটির হাঁড়ি নাকি আধুনিক নন স্টিক, কোনটা উপকারী? ঈদে আর্ট’র এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন মিন্নি: এসপি ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিয়েও অস্বীকার ছাত্রলীগের চবি সভাপতির সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে পরমাণু সমঝোতা বাঁচাতে পুতিন-ম্যাকরন একমত