artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৭   |  ৩১,ভাদ্র ১৪২৬

জেলা সংবাদদাতা

মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:০১

ভোট কেনার অভিযোগে আ. লীগ নেতা বহিষ্কার!

media

ভোট কেনা ও নেতাকর্মীদের টাকা দিয়ে প্রভাবিত করার অভিযোগে পটুয়াখালীর দশমিনা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজি মো. আবু বক্কর ছিদ্দিকে বহিস্কার করা হয়েছে। তিনি দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে কাপ-পিরিচ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সিকদার গোলাম মোস্তফা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাজি মো. আবু বক্কর ছিদ্দিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত আইডি থেকে নির্বাচন নিয়ে ভোট কেনার অভিযোগসহ বিভিন্ন দলীয় সৃঙ্খলা ভঙ্গের চিত্র তুলে ধরেন।

এ ঘটনায় এলাকায় ব্যপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে ভোটের মাঠে। নির্বাচন শুরু থেকে আওয়ামী লীগের ওই বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার গুঞ্জন থাকলেও উপজেলা আওয়ামী লীগের সম্পাদকের ওই ফেসবুক পোষ্টে বিষয়টি প্রকাশ্যে রূপ নেয় ও নতুন করে ভোটের মাঠে আলোচনার জন্ম দেয়। শুধু তাই নয়, টাকা দিয়ে নেতাকর্মীদের প্রভাবিত করার গুঞ্জন ছিল বেশ পুরনো। উপজেলা আ’লীগের সম্পাদক তার বিরুদ্ধে টাকা দিয়ে নেতাকর্মীদের প্রভাবিত করার ঘটনার বাস্তব রুপ তুলে ধরেন।

তিনি ফেসবুক পোষ্টে আরও উল্লেখ করেন, দলীয় সৃঙ্খলা ভঙ্গ, খোদ আওয়ামী লীগ ও নেত্রী সম্পর্কে বিরুপ মন্তব্য করছেন। যার ফলে গত ২৪ মার্চ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় হাজি মো. আবু বক্কর ছিদ্দিককে তাকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

এ অভিযোগের বিষয়ে হাজি মো. আবু বক্কর ছিদ্দিক বলেন, আমি এখন মিটিংয়ে আছি। পরে কথা হবে।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার