artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১২:২৮   |  ৩১,ভাদ্র ১৪২৬
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:১৬

চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

চুয়াডাঙ্গা প্রতিনিধি
media
রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চুয়াডাঙ্গার একটিতে নৌকার এবং বাকি তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকরিভাবে বিজয়ী হয়েছেন।

রোববার রাতে রিটার্নিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে, চুয়াডাঙ্গা সদর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আসাদুল হক বিশ্বাস পেয়েছেন ৪০ হাজার ১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন আনারস প্রতীক নিয়ে ৩৩ হাজার ২টি ভোট পেয়েছেন।

আলমডাঙ্গা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আয়ুব আলী আনারস প্রতীক নিয়ে ৫১ হাজার ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থীর জিল্লুর রহমান ৪১ হাজার ৯৮২ ভোট পেয়েছেন।

দামুড়হুদা উপজেলা পরিষদের নির্বাচনে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলি মুনসুর বাবু তার প্রাপ্ত ভোট ৪১ হাজার ৭৪৫টি। তার নিকটতম প্রতিদ্বণ্দ্বি নৌকার প্রার্থী পেয়েছেন ২৯ হাজার ৩৮৬ ভোট।

জীবননগর উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৩২ হাজার ৫৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোর্তুজা মোটরসাইকেল প্রতীকে ১৮ হাজার ২৬ ভোট পেয়েছেন।

রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া চুয়াডাঙ্গার চারটি উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৩৩৮টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে এ ভোটগ্রহণ।

র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদক জয় ও লেখক জিম্বাবুয়েকে ২৮ রানে হারালো আফগানরা ইউডায় সেপ্টেম্বর-ডিসেম্বর সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী ইটনায় নৌকাডুবিতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আবু হায়দার রনি ‘আল্লাহর পথে যাচ্ছি’ ঘরছাড়া কিশোরকে খুঁজছে পুলিশ ৮৫ শতাংশ বাড়িয়ে নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ সেই সোনার টয়লেট চুরি হয়ে গেছে জিম্বাবুয়েকে ১৯৮ রানের লক্ষ্য দিল আফগানরা ওপরতলার দুর্নীতি ধরা ছোয়ার বাইরে: মেনন শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ!