artk
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:১৬

চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

চুয়াডাঙ্গা প্রতিনিধি
media
রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চুয়াডাঙ্গার একটিতে নৌকার এবং বাকি তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকরিভাবে বিজয়ী হয়েছেন।

রোববার রাতে রিটার্নিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে, চুয়াডাঙ্গা সদর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আসাদুল হক বিশ্বাস পেয়েছেন ৪০ হাজার ১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন আনারস প্রতীক নিয়ে ৩৩ হাজার ২টি ভোট পেয়েছেন।

আলমডাঙ্গা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আয়ুব আলী আনারস প্রতীক নিয়ে ৫১ হাজার ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থীর জিল্লুর রহমান ৪১ হাজার ৯৮২ ভোট পেয়েছেন।

দামুড়হুদা উপজেলা পরিষদের নির্বাচনে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলি মুনসুর বাবু তার প্রাপ্ত ভোট ৪১ হাজার ৭৪৫টি। তার নিকটতম প্রতিদ্বণ্দ্বি নৌকার প্রার্থী পেয়েছেন ২৯ হাজার ৩৮৬ ভোট।

জীবননগর উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৩২ হাজার ৫৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোর্তুজা মোটরসাইকেল প্রতীকে ১৮ হাজার ২৬ ভোট পেয়েছেন।

রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া চুয়াডাঙ্গার চারটি উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৩৩৮টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে এ ভোটগ্রহণ।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা