artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০১   |  ১০,বৈশাখ ১৪২৬
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:১৬

চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

চুয়াডাঙ্গা প্রতিনিধি
media
রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চুয়াডাঙ্গার একটিতে নৌকার এবং বাকি তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকরিভাবে বিজয়ী হয়েছেন।

রোববার রাতে রিটার্নিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে, চুয়াডাঙ্গা সদর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আসাদুল হক বিশ্বাস পেয়েছেন ৪০ হাজার ১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন আনারস প্রতীক নিয়ে ৩৩ হাজার ২টি ভোট পেয়েছেন।

আলমডাঙ্গা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আয়ুব আলী আনারস প্রতীক নিয়ে ৫১ হাজার ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থীর জিল্লুর রহমান ৪১ হাজার ৯৮২ ভোট পেয়েছেন।

দামুড়হুদা উপজেলা পরিষদের নির্বাচনে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলি মুনসুর বাবু তার প্রাপ্ত ভোট ৪১ হাজার ৭৪৫টি। তার নিকটতম প্রতিদ্বণ্দ্বি নৌকার প্রার্থী পেয়েছেন ২৯ হাজার ৩৮৬ ভোট।

জীবননগর উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৩২ হাজার ৫৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোর্তুজা মোটরসাইকেল প্রতীকে ১৮ হাজার ২৬ ভোট পেয়েছেন।

রিটার্নিং অফিসার ইয়াহ্‌ ইয়া খাঁন (সদর ও জীবননগর) ও রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ (আলমডাঙ্গা ও দামুড়হুদা) বেসরকারিভাবে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া চুয়াডাঙ্গার চারটি উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৩৩৮টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে এ ভোটগ্রহণ।

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার