artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১২:২৩   |  ৩১,ভাদ্র ১৪২৬
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ৯:১৮

সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media
বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে সিডনির কার্স পার্কে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার (২৪ মার্চ) জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর উদ্যোগে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

এই ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল মধ্যাহ্নভোজ, খেলাধুলা, এবং নাচ-গানে ভরপুর মন মাতানো বিভিন্ন আয়োজন। অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে রকমারি স্বাদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষের পাশাপাশি মহিলা এবং শিশুরাও অংশ নিয়ে খেলাধুলায় মেতে ওঠে। পাশাপাশি সিডনিতে বসবাসরত সিলেটি কমিউনিটির এইচএসসি উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের সম্বর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সবচেয়ে উপভোগ্য ছিল পুরুষদের ফুটবল খেলার প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন সংগঠনের সদস্যরা।



বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

 সবশেষে এবং আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে আয়োজকরা বলেন, আপনাদের অংশগ্রহণে আজকের এই অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে আগামীতে আপনাদের সহযোগিতা পেলে আরও বড় ও ব্যাপক আকারে আয়োজন করার চেষ্টা করব।

র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদক জয় ও লেখক জিম্বাবুয়েকে ২৮ রানে হারালো আফগানরা ইউডায় সেপ্টেম্বর-ডিসেম্বর সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী ইটনায় নৌকাডুবিতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আবু হায়দার রনি ‘আল্লাহর পথে যাচ্ছি’ ঘরছাড়া কিশোরকে খুঁজছে পুলিশ ৮৫ শতাংশ বাড়িয়ে নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ সেই সোনার টয়লেট চুরি হয়ে গেছে জিম্বাবুয়েকে ১৯৮ রানের লক্ষ্য দিল আফগানরা ওপরতলার দুর্নীতি ধরা ছোয়ার বাইরে: মেনন শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ!