artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১০:৫৬   |  ১০,বৈশাখ ১৪২৬
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ৯:১৮

সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media
বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে সিডনির কার্স পার্কে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার (২৪ মার্চ) জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর উদ্যোগে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

এই ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল মধ্যাহ্নভোজ, খেলাধুলা, এবং নাচ-গানে ভরপুর মন মাতানো বিভিন্ন আয়োজন। অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে রকমারি স্বাদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষের পাশাপাশি মহিলা এবং শিশুরাও অংশ নিয়ে খেলাধুলায় মেতে ওঠে। পাশাপাশি সিডনিতে বসবাসরত সিলেটি কমিউনিটির এইচএসসি উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের সম্বর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সবচেয়ে উপভোগ্য ছিল পুরুষদের ফুটবল খেলার প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন সংগঠনের সদস্যরা।



বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

 সবশেষে এবং আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে আয়োজকরা বলেন, আপনাদের অংশগ্রহণে আজকের এই অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে আগামীতে আপনাদের সহযোগিতা পেলে আরও বড় ও ব্যাপক আকারে আয়োজন করার চেষ্টা করব।

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার