artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১০:০৪   |  ৩,শ্রাবণ ১৪২৬
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ৯:১৮

সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media
বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে সিডনির কার্স পার্কে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার (২৪ মার্চ) জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর উদ্যোগে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

এই ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল মধ্যাহ্নভোজ, খেলাধুলা, এবং নাচ-গানে ভরপুর মন মাতানো বিভিন্ন আয়োজন। অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে রকমারি স্বাদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষের পাশাপাশি মহিলা এবং শিশুরাও অংশ নিয়ে খেলাধুলায় মেতে ওঠে। পাশাপাশি সিডনিতে বসবাসরত সিলেটি কমিউনিটির এইচএসসি উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের সম্বর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সবচেয়ে উপভোগ্য ছিল পুরুষদের ফুটবল খেলার প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন সংগঠনের সদস্যরা।



বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনক এর নেতারা। অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসী সিলেটিসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

 সবশেষে এবং আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে আয়োজকরা বলেন, আপনাদের অংশগ্রহণে আজকের এই অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে আগামীতে আপনাদের সহযোগিতা পেলে আরও বড় ও ব্যাপক আকারে আয়োজন করার চেষ্টা করব।

তুরস্কে বাস দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত ১৭ প্রশাসনকে ক্ষমতাসীনদের স্বার্থে ব্যবহার করা হচ্ছে: ড. কামাল কর সংগ্রহ নিয়ে ডিসি-রাজস্ব কর্মকর্তারা মুখোমুখি অবস্থানে ক্রিকেটকে খেলা মানতে নারাজ রাশিয়া! ‘চোরাই তেলসহ’ বিদেশি জাহাজ আটক করেছে ইরান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেপ্তার পুঁজিবাজারে লাভ-লসের সঙ্গে সরকারের কোনো সম্পৃক্ততা নেই: অর্থমন্ত্রী শিশু সজীবের মাথাহীন দেহ উদ্ধার, নিহত ঘাতকের পরিচয় মিলেছে নামাজরত মুসল্লিদের ওপর ইসরালি বাহিনীর হামলা দ. আফ্রিকা সফরে মেয়েদের ইমার্জিং দল ঘোষণা উন্নয়নের নামে বল্গাহীন লুণ্ঠন চলছে: রিজভী মশার ভয়ে পরিকল্পনা কমিশনে যাচ্ছেন না অর্থমন্ত্রী! প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীদের স্মারকলিপি পেশ ১৫ দফা দাবি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীরা বদলে গেলো দৌলতদিয়া পতিতাপল্লীর নাম এফ-৩৫ না দিয়ে অন্যায় করছে যুক্তরাষ্ট্র: তুরস্ক শিশুর মাথা কেটে নিয়ে পালানোর সময় পিটুনিতে যুবক নিহত রিফাত হত্যায় মিন্নি সরাসরি জড়িত: এসপি চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, পরে বিয়ের আশ্বাস! সরল বিশ্বাসে কৃতকর্ম অপরাধ নয়: দুদক চেয়ারম্যান ধর্ষণ মামলার বিচার বিষয়ে হাইকোর্টের ৭ নির্দেশনা জাপানে অগ্নিহামলা! নিহত অন্তত ৩৩ ওয়াসার ১১ দুর্নীতির উৎস চিহ্নিত করেছে দুদক ‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ ওয়েলসে বক্সিংয়ে শিখ ও মুসলিমদের দাড়ির ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের খাদ্য ঘাটতি পূরণ করেছি, লক্ষ্য এখন পুষ্টির চাহিদা পূরণ: প্রধানমন্ত্রী রিফাত হত্যা: তৃতীয় আসামি রিশান ফরাজী গ্রেপ্তার আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে