artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১০:৫৯   |  ১০,বৈশাখ ১৪২৬

কুষ্টিয়া প্রতিনিধি

রোববার, মার্চ ২৪, ২০১৯ ১০:১২

আনন্দ মিছিলে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ

media

মিছিলে যোগ দেয় উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে স্লোগান দিতে থাকে। এসময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যাদের ধাক্কাধাক্কি হয়। এতে মাথা ঘুরে সেখানে পড়ে যান উজ্জ্বল। এরপর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। 

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় উজ্জ্বল হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের দাবি নৌকার চেয়ারম্যান প্রার্থীর জয়ে আনন্দ-মিছিল বের করলে জাসদ নেতাকর্মীরা হামলা চালায়। এতে তার মৃত্যু হয়।

এদিকে, স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের দাবি সে যুবলীগ নেতা। আর জাসদ নেতাদের দাবি উজ্জ্বলের বাবা চিথলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি।  

তবে মিরপুর থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সন্ধ্যায় পছন্দের প্রার্থী জয়ী হওয়ায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা মিছিল বের করে।

মিছিলে যোগ দেয় উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে স্লোগান দিতে থাকে। এসময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যাদের ধাক্কাধাক্কি হয়। এতে মাথা ঘুরে সেখানে পড়ে যান উজ্জ্বল। এরপর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।  

চিকিৎসকের বরাত দিয়ে সহকারী নির্বাচন কর্মকর্তা ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ বলেন, একজন মারা গেছে। তবে হামলায় আহত হয়ে নয়। সারাদিন মাঠে কাজ করে বিকালে ভোট দিতে আসে। এরপর আনন্দ মিছিল বের করলে তার মৃত্যু হয়। বিষয়টি ময়নাতদন্তে বোঝা যাবে।  

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদে বিজয়ী কামারুল আরেফিন বলেন, আমার একজন কর্মী মারা গেছে। ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তে যে রিপোর্ট আসবে সেভাবে ব্যবস্থা নেয়া হবে।  

অন্যদিকে উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কারশেদ আলম বলেন, উজ্জ্বল আওয়ামী লীগের কেউ না। তার বাবা ইউনিয়ন বিএনপির সভাপতি। চিকিৎসক জানিয়েছে, স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। এটা নিয়ে আওয়ামী লীগ ভুল তথ্য ছড়াচ্ছে।  

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার