artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১২:২৭   |  ৩১,ভাদ্র ১৪২৬

কুষ্টিয়া প্রতিনিধি

রোববার, মার্চ ২৪, ২০১৯ ১০:১২

আনন্দ মিছিলে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ

media

মিছিলে যোগ দেয় উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে স্লোগান দিতে থাকে। এসময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যাদের ধাক্কাধাক্কি হয়। এতে মাথা ঘুরে সেখানে পড়ে যান উজ্জ্বল। এরপর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। 

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় উজ্জ্বল হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের দাবি নৌকার চেয়ারম্যান প্রার্থীর জয়ে আনন্দ-মিছিল বের করলে জাসদ নেতাকর্মীরা হামলা চালায়। এতে তার মৃত্যু হয়।

এদিকে, স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের দাবি সে যুবলীগ নেতা। আর জাসদ নেতাদের দাবি উজ্জ্বলের বাবা চিথলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি।  

তবে মিরপুর থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সন্ধ্যায় পছন্দের প্রার্থী জয়ী হওয়ায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা মিছিল বের করে।

মিছিলে যোগ দেয় উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে স্লোগান দিতে থাকে। এসময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যাদের ধাক্কাধাক্কি হয়। এতে মাথা ঘুরে সেখানে পড়ে যান উজ্জ্বল। এরপর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।  

চিকিৎসকের বরাত দিয়ে সহকারী নির্বাচন কর্মকর্তা ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ বলেন, একজন মারা গেছে। তবে হামলায় আহত হয়ে নয়। সারাদিন মাঠে কাজ করে বিকালে ভোট দিতে আসে। এরপর আনন্দ মিছিল বের করলে তার মৃত্যু হয়। বিষয়টি ময়নাতদন্তে বোঝা যাবে।  

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদে বিজয়ী কামারুল আরেফিন বলেন, আমার একজন কর্মী মারা গেছে। ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তে যে রিপোর্ট আসবে সেভাবে ব্যবস্থা নেয়া হবে।  

অন্যদিকে উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কারশেদ আলম বলেন, উজ্জ্বল আওয়ামী লীগের কেউ না। তার বাবা ইউনিয়ন বিএনপির সভাপতি। চিকিৎসক জানিয়েছে, স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। এটা নিয়ে আওয়ামী লীগ ভুল তথ্য ছড়াচ্ছে।  

র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদক জয় ও লেখক জিম্বাবুয়েকে ২৮ রানে হারালো আফগানরা ইউডায় সেপ্টেম্বর-ডিসেম্বর সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী ইটনায় নৌকাডুবিতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আবু হায়দার রনি ‘আল্লাহর পথে যাচ্ছি’ ঘরছাড়া কিশোরকে খুঁজছে পুলিশ ৮৫ শতাংশ বাড়িয়ে নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ সেই সোনার টয়লেট চুরি হয়ে গেছে জিম্বাবুয়েকে ১৯৮ রানের লক্ষ্য দিল আফগানরা ওপরতলার দুর্নীতি ধরা ছোয়ার বাইরে: মেনন শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ!