artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১০:০৮   |  ৩,শ্রাবণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

রোববার, মার্চ ২৪, ২০১৯ ৫:৩০

জয়বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: মনসুর

media

সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে শপথ নেয়ার পর ২৪ মার্চ রোববার সুলতান মো. মনসুর নিজ নিবাচনী এলাকা কুলাউড়া উপজেলার ইয়াকুব তাজুল মহিলা কলেজের বার্ষিক মিলাদ মহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডাকসুর সাবেক ভিপি সুলতান মো. মনসুর এমপি বলেছেন, জয়বাংলা ও জাতির জনকের বিষয়টি মেনে নিয়েই রাজনীতি করতে হবে। বিএনপিকেও রাজনীতি করতে হলে বিষয়টি মেনে নিতে হবে।

তিনি বলেন, রাজনীতিতে শত মত, শত পথ থাকতে পারে। দলমতের পার্থক্য থাকতে পারে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় যার যার মত প্রকাশ করবে। কিন্তু জয় বাংলা ও জাতির জনকের বিষয়ে কোনো আপস নাই।

সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে শপথ নেয়ার পর ২৪ মার্চ রোববার সুলতান মো. মনসুর নিজ নিবাচনী এলাকা কুলাউড়া উপজেলার ইয়াকুব তাজুল মহিলা কলেজের বার্ষিক মিলাদ মহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নির্বাচনকালীন সময়ের পরিস্থিতি ভুলে যাওয়ার আহ্বান জানিয়ে সুলতান মনসুর বলেন, বাংলাদেশে কী হলো না হলে সেটা দেখার বিষয় নয়। ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে কুলাউড়া উপজেলায় কোনো অন্যায় অবিচার হতে দেয়া হবে না। আমি না হলে কুলাউড়া পৌরসভা হতো না।

তিনি বলেন, বিগত ১৭ কুলাউড়ায় তেমন কোনো উন্নয়ন হয় নাই। ১৮ বছরের পিছিয়ে পড়া কুলাউড়াকে ১৮ দিনে এগিয়ে নেয়া সম্ভব না। কুলাউড়া তথা সিলেটের মানুষের জন্য আমার জীবন উৎসর্গ করেছি। তাই কুলাউড়াকে কুলাউড়াকে অতীতের মত একটি শান্তিপূর্ণ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই।

কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রউফের সঞ্চালনায় কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক এমপি আবদুল মতিন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। মিলাদ পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আহসান হোসাইন।

উল্লেখ্য, এমপি নির্বাচিত হয়ে গত ৭ মার্চ শপথ গ্রহণের পর রোববার নিজ নির্বাচনী এলাকায় প্রথম কোনো অনুষ্ঠানে যোগ দেন সুলতান মো. মনসুর।

তুরস্কে বাস দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত ১৭ প্রশাসনকে ক্ষমতাসীনদের স্বার্থে ব্যবহার করা হচ্ছে: ড. কামাল কর সংগ্রহ নিয়ে ডিসি-রাজস্ব কর্মকর্তারা মুখোমুখি অবস্থানে ক্রিকেটকে খেলা মানতে নারাজ রাশিয়া! ‘চোরাই তেলসহ’ বিদেশি জাহাজ আটক করেছে ইরান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেপ্তার পুঁজিবাজারে লাভ-লসের সঙ্গে সরকারের কোনো সম্পৃক্ততা নেই: অর্থমন্ত্রী শিশু সজীবের মাথাহীন দেহ উদ্ধার, নিহত ঘাতকের পরিচয় মিলেছে নামাজরত মুসল্লিদের ওপর ইসরালি বাহিনীর হামলা দ. আফ্রিকা সফরে মেয়েদের ইমার্জিং দল ঘোষণা উন্নয়নের নামে বল্গাহীন লুণ্ঠন চলছে: রিজভী মশার ভয়ে পরিকল্পনা কমিশনে যাচ্ছেন না অর্থমন্ত্রী! প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীদের স্মারকলিপি পেশ ১৫ দফা দাবি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীরা বদলে গেলো দৌলতদিয়া পতিতাপল্লীর নাম এফ-৩৫ না দিয়ে অন্যায় করছে যুক্তরাষ্ট্র: তুরস্ক শিশুর মাথা কেটে নিয়ে পালানোর সময় পিটুনিতে যুবক নিহত রিফাত হত্যায় মিন্নি সরাসরি জড়িত: এসপি চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, পরে বিয়ের আশ্বাস! সরল বিশ্বাসে কৃতকর্ম অপরাধ নয়: দুদক চেয়ারম্যান ধর্ষণ মামলার বিচার বিষয়ে হাইকোর্টের ৭ নির্দেশনা জাপানে অগ্নিহামলা! নিহত অন্তত ৩৩ ওয়াসার ১১ দুর্নীতির উৎস চিহ্নিত করেছে দুদক ‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ ওয়েলসে বক্সিংয়ে শিখ ও মুসলিমদের দাড়ির ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের খাদ্য ঘাটতি পূরণ করেছি, লক্ষ্য এখন পুষ্টির চাহিদা পূরণ: প্রধানমন্ত্রী রিফাত হত্যা: তৃতীয় আসামি রিশান ফরাজী গ্রেপ্তার আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে