artk

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১২:৫৭

এবার ঝরলো শিক্ষকের প্রাণ

media

ছবি প্রতীকী

রাজধানীর কল্যাণপুরে লরির নিচে চাপা পড়ে আব্দুর রাজ্জাক নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। 

নর্দ্দায় এলাকায় বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের দেয়া আল্টিমেটামের মধ্যেই ঘটলো এই প্রাণহানি। 

স্থানীয়দের  বরাত দিয়ে মিরপুর মডেল থানার এসআই মঞ্জুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে কল্যাণপুর বাসস্ট্যান্ডের কাছে রাস্তা পার হচ্ছিলেন রাজ্জাক। এ সময় একটি তেলের লরি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের বাড়ি মেহেরপুর সদর এলাকায়।

এর আগে মঙ্গলবার সকালে রাজধানীর নর্দ্দায় যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)’র শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী।

ওই ঘটনার পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। বুধবার দ্বিতীয় দিনের মতো চলে তাদের কর্মসূচি। বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকের পর আন্দোলনকারীরা ২৮ মার্চ পর্যন্ত তাদের কর্মসূচি স্থগিত করেন।

আবরারের ঘাতক বাস চালক সিরাজুল ইসলাম নিয়মিত গাঁজা সেবন করতেন। গাঁজা ছাড়া তিনি গাড়ি চালাতে পারেন না। মূলত গাঁজা খেয়ে ও সারা রাত না ঘুমিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা