artk

সিরাজগঞ্জ সংবাদদাতা

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১১:৪৬

এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক

media

ঘটনার প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শিক্ষার্থী ও এলাকাবাসী

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যানের বেপরোয়া চালক কেড়ে নিলো এক কলেজছাত্রের প্রাণ। এর প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় সিরাজগঞ্জ-নলকা সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র হৃদয় ভদ্রঘাট ইউনিয়নের হায়দার আলীর ছেলে ও স্থানীয় ধুকুরিয়া কৃষি কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হৃদয়। পথে ভদ্রঘাট বাজার এলাকায় পৌঁছলে সিয়াম মরিয়ম কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পরে এ খবর ছড়িয়ে পড়লে হৃদয়ের সহপাঠী ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। বিক্ষুব্ধ লোকজন কাভার্ডভ্যানটিতে অগ্নিসংযোগ করে এবং সড়ক অবরোধ করে হৃদয় হত্যার বিচার চেয়ে স্লোগান দিতে থাকে।

পরবর্তী সময়ে খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল হামিন বলেন, “আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এসে দেখি বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করেছে। পরে তা নিয়ন্ত্রণে আনা হয়।”

এর আগে, মঙ্গলবার রাজধানীর নর্দ্দা এলাকায় বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) মেধাবী শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী। ওই ঘটনায় উত্তার হয়ে ওঠে ঢাকার ছাত্রসমাজ। বুধবার বিক্ষোভে অবরোধে অচল ছিল রাজধানীর অনেক এলাকা। 

ঘাতক বাস চালক সিরাজুল ইসলাম নিয়মিত গাঁজা সেবন করতেন। গাঁজা ছাড়া তিনি গাড়ি চালাতে পারেন না। মূলত গাঁজা খেয়ে ও সারা রাত না ঘুমিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা