artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৯   |  ৩১,ভাদ্র ১৪২৬

সিরাজগঞ্জ সংবাদদাতা

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১১:৪৬

এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক

media

ঘটনার প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শিক্ষার্থী ও এলাকাবাসী

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যানের বেপরোয়া চালক কেড়ে নিলো এক কলেজছাত্রের প্রাণ। এর প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় সিরাজগঞ্জ-নলকা সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র হৃদয় ভদ্রঘাট ইউনিয়নের হায়দার আলীর ছেলে ও স্থানীয় ধুকুরিয়া কৃষি কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হৃদয়। পথে ভদ্রঘাট বাজার এলাকায় পৌঁছলে সিয়াম মরিয়ম কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পরে এ খবর ছড়িয়ে পড়লে হৃদয়ের সহপাঠী ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। বিক্ষুব্ধ লোকজন কাভার্ডভ্যানটিতে অগ্নিসংযোগ করে এবং সড়ক অবরোধ করে হৃদয় হত্যার বিচার চেয়ে স্লোগান দিতে থাকে।

পরবর্তী সময়ে খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল হামিন বলেন, “আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এসে দেখি বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করেছে। পরে তা নিয়ন্ত্রণে আনা হয়।”

এর আগে, মঙ্গলবার রাজধানীর নর্দ্দা এলাকায় বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) মেধাবী শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী। ওই ঘটনায় উত্তার হয়ে ওঠে ঢাকার ছাত্রসমাজ। বুধবার বিক্ষোভে অবরোধে অচল ছিল রাজধানীর অনেক এলাকা। 

ঘাতক বাস চালক সিরাজুল ইসলাম নিয়মিত গাঁজা সেবন করতেন। গাঁজা ছাড়া তিনি গাড়ি চালাতে পারেন না। মূলত গাঁজা খেয়ে ও সারা রাত না ঘুমিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। 

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার