artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০০   |  ১০,বৈশাখ ১৪২৬

সিরাজগঞ্জ সংবাদদাতা

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১১:৪৬

এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক

media

ঘটনার প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শিক্ষার্থী ও এলাকাবাসী

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যানের বেপরোয়া চালক কেড়ে নিলো এক কলেজছাত্রের প্রাণ। এর প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় সিরাজগঞ্জ-নলকা সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র হৃদয় ভদ্রঘাট ইউনিয়নের হায়দার আলীর ছেলে ও স্থানীয় ধুকুরিয়া কৃষি কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হৃদয়। পথে ভদ্রঘাট বাজার এলাকায় পৌঁছলে সিয়াম মরিয়ম কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পরে এ খবর ছড়িয়ে পড়লে হৃদয়ের সহপাঠী ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। বিক্ষুব্ধ লোকজন কাভার্ডভ্যানটিতে অগ্নিসংযোগ করে এবং সড়ক অবরোধ করে হৃদয় হত্যার বিচার চেয়ে স্লোগান দিতে থাকে।

পরবর্তী সময়ে খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল হামিন বলেন, “আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এসে দেখি বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করেছে। পরে তা নিয়ন্ত্রণে আনা হয়।”

এর আগে, মঙ্গলবার রাজধানীর নর্দ্দা এলাকায় বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) মেধাবী শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী। ওই ঘটনায় উত্তার হয়ে ওঠে ঢাকার ছাত্রসমাজ। বুধবার বিক্ষোভে অবরোধে অচল ছিল রাজধানীর অনেক এলাকা। 

ঘাতক বাস চালক সিরাজুল ইসলাম নিয়মিত গাঁজা সেবন করতেন। গাঁজা ছাড়া তিনি গাড়ি চালাতে পারেন না। মূলত গাঁজা খেয়ে ও সারা রাত না ঘুমিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। 

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার