artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১০:০৯   |  ৩,শ্রাবণ ১৪২৬

সিরাজগঞ্জ সংবাদদাতা

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১১:৪৬

এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক

media

ঘটনার প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শিক্ষার্থী ও এলাকাবাসী

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যানের বেপরোয়া চালক কেড়ে নিলো এক কলেজছাত্রের প্রাণ। এর প্রতিবাদে কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় সিরাজগঞ্জ-নলকা সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র হৃদয় ভদ্রঘাট ইউনিয়নের হায়দার আলীর ছেলে ও স্থানীয় ধুকুরিয়া কৃষি কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হৃদয়। পথে ভদ্রঘাট বাজার এলাকায় পৌঁছলে সিয়াম মরিয়ম কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পরে এ খবর ছড়িয়ে পড়লে হৃদয়ের সহপাঠী ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। বিক্ষুব্ধ লোকজন কাভার্ডভ্যানটিতে অগ্নিসংযোগ করে এবং সড়ক অবরোধ করে হৃদয় হত্যার বিচার চেয়ে স্লোগান দিতে থাকে।

পরবর্তী সময়ে খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল হামিন বলেন, “আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এসে দেখি বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করেছে। পরে তা নিয়ন্ত্রণে আনা হয়।”

এর আগে, মঙ্গলবার রাজধানীর নর্দ্দা এলাকায় বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) মেধাবী শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী। ওই ঘটনায় উত্তার হয়ে ওঠে ঢাকার ছাত্রসমাজ। বুধবার বিক্ষোভে অবরোধে অচল ছিল রাজধানীর অনেক এলাকা। 

ঘাতক বাস চালক সিরাজুল ইসলাম নিয়মিত গাঁজা সেবন করতেন। গাঁজা ছাড়া তিনি গাড়ি চালাতে পারেন না। মূলত গাঁজা খেয়ে ও সারা রাত না ঘুমিয়ে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। 

তুরস্কে বাস দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত ১৭ প্রশাসনকে ক্ষমতাসীনদের স্বার্থে ব্যবহার করা হচ্ছে: ড. কামাল কর সংগ্রহ নিয়ে ডিসি-রাজস্ব কর্মকর্তারা মুখোমুখি অবস্থানে ক্রিকেটকে খেলা মানতে নারাজ রাশিয়া! ‘চোরাই তেলসহ’ বিদেশি জাহাজ আটক করেছে ইরান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেপ্তার পুঁজিবাজারে লাভ-লসের সঙ্গে সরকারের কোনো সম্পৃক্ততা নেই: অর্থমন্ত্রী শিশু সজীবের মাথাহীন দেহ উদ্ধার, নিহত ঘাতকের পরিচয় মিলেছে নামাজরত মুসল্লিদের ওপর ইসরালি বাহিনীর হামলা দ. আফ্রিকা সফরে মেয়েদের ইমার্জিং দল ঘোষণা উন্নয়নের নামে বল্গাহীন লুণ্ঠন চলছে: রিজভী মশার ভয়ে পরিকল্পনা কমিশনে যাচ্ছেন না অর্থমন্ত্রী! প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীদের স্মারকলিপি পেশ ১৫ দফা দাবি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীরা বদলে গেলো দৌলতদিয়া পতিতাপল্লীর নাম এফ-৩৫ না দিয়ে অন্যায় করছে যুক্তরাষ্ট্র: তুরস্ক শিশুর মাথা কেটে নিয়ে পালানোর সময় পিটুনিতে যুবক নিহত রিফাত হত্যায় মিন্নি সরাসরি জড়িত: এসপি চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, পরে বিয়ের আশ্বাস! সরল বিশ্বাসে কৃতকর্ম অপরাধ নয়: দুদক চেয়ারম্যান ধর্ষণ মামলার বিচার বিষয়ে হাইকোর্টের ৭ নির্দেশনা জাপানে অগ্নিহামলা! নিহত অন্তত ৩৩ ওয়াসার ১১ দুর্নীতির উৎস চিহ্নিত করেছে দুদক ‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ ওয়েলসে বক্সিংয়ে শিখ ও মুসলিমদের দাড়ির ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের খাদ্য ঘাটতি পূরণ করেছি, লক্ষ্য এখন পুষ্টির চাহিদা পূরণ: প্রধানমন্ত্রী রিফাত হত্যা: তৃতীয় আসামি রিশান ফরাজী গ্রেপ্তার আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে