artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০২   |  ১০,বৈশাখ ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১১:০৮

১৯৬টি শো নিয়ে কানাডায় যাত্রা করছে ‘যদি একদিন’

media

কানাডাতে প্রথমবারের মতো সর্বাধিক আটটি প্রেক্ষাগৃহে একযোগে ১৯৬টি শো নিয়ে প্রথম সপ্তাহ শুরু করছে বাংলাদেশি ছবি ‘যদি একদিন’।

আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর বাংলাদেশ-এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন এই তথ্য জানিয়েছেন।

দেশের প্রেক্ষাগৃহ মাতিয়ে বহুল প্রশংসিত ছবি ‘যদি একদিন’ এখন বিদেশের মাটিতে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটি কানাডায় ১৯৬টি শো নিয়ে প্রথম সপ্তাহ শুরু করতে যাচ্ছে। ২২ মার্চ কানাডা দিয়েই শুরু হচ্ছে বিশ্ববাজারে ‘যদি একদিন’ সিনেমার যাত্রা।

সৈকত সালাহউদ্দিন জানান, স্বপ্ন স্কেয়ারক্রো-র পরিবেশনায় বিশ্ববাজারে ১৪তম বাংলাদেশি সিনেমা ‘যদি একদিন’।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ বিশ্ববাজারে এ মুহূর্তে সবচেয়ে আকাঙ্ক্ষিত দেশি চলচ্চিত্র। পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর পক্ষ থেকে জানানো হয়, কানাডার সব বড় শহর টরন্টো, মিসিসাগা, অটোয়া, ক্যালগেরি, এডমন্টন, ভ্যানকুভার, উইনিপেগ, সাস্কাটুন-এর একটি করে ‘সিনেপ্লেক্সে’ লোকেশনে চলবে সিনেমাটি।

এ বিষয়ে স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব বলেন, “এর আগে কানাডায় বাংলাদেশি সিনেমার ব্যবসায় ‘আয়নাবাজি’র রেকর্ড ভেঙেছে দেবী। ‘দেবী’-তে দর্শক উপস্থিতির যে মাইলফলক বাংলাদেশি সিনেমা স্পর্শ করেছে, পারিবারিক গল্পে নির্মিত সিনেমা ‘যদি একদিন’ সে রেকর্ড ভেঙে ফেলার সম্ভাবনা রয়েছে।”

স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন বলেন, “দেশে মুক্তি পেয়ে ‘যদি একদিন’ দর্শক-সমালোচকদের প্রশংসা অর্জন করেছে। লক্ষীসোনা, আমি পারবোনা তোমার হতেসহ গানগুলো দারুণ জনপ্রিয়তা পেয়েছে। প্রধান শিল্পীসহ শিশুশিল্পী রাইসার অভিনয় সবার হৃদয় ছুঁয়েছে। আশা করছি কানাডায় বড় সফলতা পাবে ছবিটি।”

‘যদি একদিন’-এর পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পুরো টিমের পক্ষ থেকে কানাডার দর্শকদের শুভেচ্ছা জানিয়ে হলে এসে সিনেমা উপভোগের আমন্ত্রণ জানান।

সৈকত জানান, কানাডায় ‘যদি একদিন’ সিনেমার অগ্রিম টিকেট পাওয়া যাবে ২০ মার্চ থেকেই। অনলাইন ও সংশ্লিষ্ট সিনেমা হলের কাউন্টারে খোঁজ নিলেই আগ্রহীরা টিকেট পেয়ে যাবেন। তার জন্য ভিজিট করুন এখানে।

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার