artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০০   |  ১০,বৈশাখ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বুধবার, মার্চ ২০, ২০১৯ ৯:০২

একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল

media

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত একটি ফ্লাইট পরিচালনা করেছেন মা-মেয়ে। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইটারে সেই ছবি প্রকাশ করে লিখেছে, “ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস!”

মা-মেয়ের জুটির ছবি সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল। 

এই দুই সহ পাইলটের অনুপ্রেরণামূলক গল্পটি টুইটারে শেয়ার করেন পাইলট এবং এম্ব্রি-রিডল অ্যারোনটিকাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট। তিনি পোস্টের ক্যাপশনে লেখেন, “অসাধারণ এক অভিজ্ঞতা”। 

ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত এই বিমানটি চালিয়েছেন এই মা মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছে, “ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস”! স্বাভাবিকভাবেই এই টুইটটি প্রায় ৪১,০০০ মানুষ পছন্দ করেছেন এবং ১৬,০০০ এরও বেশিবার রিটুইট হয়েছে। সহ পাইলট মা মেয়ের প্রশংসায় সকলেই পঞ্চমুখ।

যাইহোক, কিছু মানুষ অবশ্য খুব উত্তেজিতও হননি এবং তারা বলেন যে ছবিটিকে “অভিভাবক-সন্তান” ক্যাপশন দেওয়া উচিত ছিল এবং একই পরিবারের সদস্যদের সহ-পাইলট হওয়া নিয়ে অনেকে আবার উদ্বেগও প্রকাশ করেছেন।

ওয়াট্রেট এই ছবিটি শেয়ার করে বলেছিলেন, এটি কমবয়সী মহিলাদের জন্য অনুপ্রেরণীয়। এটি নিশ্চিতভাবেই বিশ্বের সব মহিলা পাইলটদের জন্যও অনুপ্রেরণামূলক।

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার