artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৪২   |  ৩১,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, মার্চ ২০, ২০১৯ ৬:২২

সাবেক প্রেমিকের গালে দীপিকার চুমু!

media

বিচ্ছেদের পরও যেন একে অপরকে ভুলতে পারছেন না দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। সম্প্রতি এক বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আবারও কাছে এসেছেন তারা। তবে বিজ্ঞাপনে বন্ধুত্ব সুলভ থাকলেও মঙ্গলবার রাতে একটু আলাদা ধাঁচেই দেখা যায় এ জুটিকে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার দীপিকা-রণবীর মুম্বাইয়ের একটি অনুষ্ঠানের অংশগ্রহণ করেছিলেন। বিদায়ের সময় তাদের দুজনের পথ আলাদা থাকলেও, দীপিকাকে আলিঙ্গন করতে দেখা যায় রণবীরকে।  এক পর্যায়ে রণবীরের গালে হালকা চুমু দেন অভিনেত্রী। আর সেই দৃশ্য ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা।  যা ভাইরাল হতে এতটুকু সময় লাগেনি।

অনুষ্ঠানে দীপিকা ও রণবীর একসঙ্গে ‘আঁখ মারে ও লড়কি’-তে নাচ করেন। এ সময় দীপিকাকে একটা হালকা পিঙ্ক রঙের পোশাকে দেখা যায়। অন্যদিকে রণবীরও একই রঙের পোশাকে ক্যামেরায় ধরা পরেন।

অনুষ্ঠান শেষে নিজের গাড়িতে চেপে বাড়ির উদ্দেশে রওনা হন দীপিকা। কিন্তু যাওয়ার আগে রণবীরকে আলিঙ্গন করে ‘গুডবাই’ বলতে ভোলেননি তিনি। এ সময় তাদের সঙ্গে বেশ কিছু সহ অভিনেতা অভিনেত্রীকেও দেখা যায়।

প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা