artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৪০   |  ৩১,ভাদ্র ১৪২৬
সোমবার, মার্চ ১৮, ২০১৯ ১০:২৫

চট্টগ্রামে তিন নারী ছিনতাইকারী গ্রেপ্তার

media

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, সোমবার যাত্রীবেশে টমটমে (ব্যাটারিচালিত অটোরিকশা) উঠে এক নারীর কাছ থেকে সোনার চেইন ছিনিয়ে নেওয়ার পর স্থানীয়দের সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রামে একটি ছিনতাইকারী চক্রের তিন নারী সদস্যকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, সোমবার যাত্রীবেশে টমটমে (ব্যাটারিচালিত অটোরিকশা) উঠে এক নারীর কাছ থেকে সোনার চেইন ছিনিয়ে নেওয়ার পর স্থানীয়দের সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- রুবিনা (২৫), খাইরুন (২২) ও হাফিজা আক্তার (১৯)।

ওসি বলেন, “গ্রেপ্তার তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, নগরীর বিভিন্ন স্থানে এভাবে কৌশলে ছিনতাই চালিয়ে আসার বিষয়টি তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।”

কোতোয়ালির পুলিশ জানায়, ছিনতাইয়ের শিকার ওই নারী দুপুরে আন্দরকিল্লা থেকে চকবাজারে যাচ্ছিলেন নাতনীকে স্কুল থেকে আনতে।

আন্দরকিল্লা মোড় থেকে একটি টমটমে চড়েন তিনি। ছিনতাইকারী দলের ওই তিনজনও তখন সেই টমটমে ওঠেন। তাদের মধ্যে রুবিনা ও খাইরুন বসেন ওই নারীর দুই পাশে।

ঘটনার বর্ণনা দিয়ে ওসি বলেন, টমটমটি রহমতগঞ্জ কেবি আব্দুস সাত্তার রোডের রহমানিয়া হোটেলের সামনে পৌঁছালে দুপাশে বসা দুইজন ওই নারীকে চেপে ধরেন এবং হাফিজা আক্তার তার গলায় থাকা সোনার চেইন টান দিয়ে খুলে নেন।

“এ সময় ওই নারী চিৎকার করলে চালক গাড়ি থামিয়ে ফেলে। চালক ও স্থানীয়দের সহায়তায় তিন ছিনতাইকারীকে আটক করে আমাদের জানানো হয়।”

পরে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় বলে জানান ওসি।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার