artk

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১৮, ২০১৯ ৮:৩৭

টালিউডের সৃজিতকে বিয়ে করছেন মিথিলা!

media

বাংলাদেশের টিভি অভিনেত্রী মিথিলা নাকি কলকাতার টালিগঞ্জের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন এবং তারা বিয়েও করবেন। এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।  

ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। 

দুটি পত্রিকা বলছে, টালিউডের আলোচিত ব্যাচেলর সৃজিত মুখার্জির একাকী জীবনের অবসান হতে চলেছে। বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মিথিলাকে তিনি বিয়ে করতে চলেছেন। 

খবরে দাবি করা হয়েছে, মিথিলাই হতে চলেছে তার জীবনসঙ্গী। টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত মুখার্জির এক সহযোগী জানান, সৃজিতের জীবনে এক রহস্যময় রমণীর আবির্ভাব হয়েছে। বর্তমানে তার সঙ্গে স্থির হওয়ার চেষ্টা করছেন সৃজিত। শনিবার রাতে, সৃজিতকে বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মিথিলাকে নিয়ে একটি পার্টিতে অংশ নিতে দেখা যায়। এ সময় দুজনকে বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা যায়।

মিথিলার পুরো নাম রাফিয়াত রশিদ মিথিলা। ২০০২ সালে তার ক্যারিয়ার শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, মিথিলা ও সৃজিত গত কয়েক মাস ধরেই ফেসবুকে যুক্ত আছেন এবং নিজেদের মধ্যে যোগাযোগ রাখছেন। তারা উভয়েই গায়ক সাহানা বাজপায়ির ভাল বন্ধু।

সৃজিতকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মিথিলা তার কাজিন অর্নবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতা এসেছিল। আমার প্রডাকশন হাউজই এ কাজটা করছে। তখন তার সঙ্গে আমার অল্প স্বল্প দেখা হয়েছে। তাদের মধ্যে থাকা সম্পর্কের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি এ প্রশ্নের উত্তর দিতে পারব না। সৃজিত মুখার্জী অটোগ্রাফ, চতুষ্কোণ, জাতিশ্বর, এক যে ছিল রাজা ও অসংখ্য জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা