artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০২   |  ১০,বৈশাখ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১৮, ২০১৯ ৮:৩৭

টালিউডের সৃজিতকে বিয়ে করছেন মিথিলা!

media

বাংলাদেশের টিভি অভিনেত্রী মিথিলা নাকি কলকাতার টালিগঞ্জের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন এবং তারা বিয়েও করবেন। এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।  

ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। 

দুটি পত্রিকা বলছে, টালিউডের আলোচিত ব্যাচেলর সৃজিত মুখার্জির একাকী জীবনের অবসান হতে চলেছে। বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মিথিলাকে তিনি বিয়ে করতে চলেছেন। 

খবরে দাবি করা হয়েছে, মিথিলাই হতে চলেছে তার জীবনসঙ্গী। টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত মুখার্জির এক সহযোগী জানান, সৃজিতের জীবনে এক রহস্যময় রমণীর আবির্ভাব হয়েছে। বর্তমানে তার সঙ্গে স্থির হওয়ার চেষ্টা করছেন সৃজিত। শনিবার রাতে, সৃজিতকে বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মিথিলাকে নিয়ে একটি পার্টিতে অংশ নিতে দেখা যায়। এ সময় দুজনকে বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা যায়।

মিথিলার পুরো নাম রাফিয়াত রশিদ মিথিলা। ২০০২ সালে তার ক্যারিয়ার শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, মিথিলা ও সৃজিত গত কয়েক মাস ধরেই ফেসবুকে যুক্ত আছেন এবং নিজেদের মধ্যে যোগাযোগ রাখছেন। তারা উভয়েই গায়ক সাহানা বাজপায়ির ভাল বন্ধু।

সৃজিতকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মিথিলা তার কাজিন অর্নবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতা এসেছিল। আমার প্রডাকশন হাউজই এ কাজটা করছে। তখন তার সঙ্গে আমার অল্প স্বল্প দেখা হয়েছে। তাদের মধ্যে থাকা সম্পর্কের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি এ প্রশ্নের উত্তর দিতে পারব না। সৃজিত মুখার্জী অটোগ্রাফ, চতুষ্কোণ, জাতিশ্বর, এক যে ছিল রাজা ও অসংখ্য জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। 

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার