artk
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১১:০২   |  ১০,বৈশাখ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১৮, ২০১৯ ৮:২৩

ডাকাতের কবলে রোজী সিদ্দিকী

media

পথ আগলে ডাকাতরা রোজী সিদ্দিকীর প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন। 

গত শনিবার রাত ৯টা ৩০ মিনিটে শুটিং স্পট থেকে বাসায় ফেরার পথে ডাকাতের কবলে পড়েন জনপ্রিয় এই অভিনেত্রী। রাজধানীর রূপনগর থানাধীন বেড়িবাঁধস্থ পঞ্চবটি আলিফ এন্টারপ্রাইজের সামনের রাস্তায় ডাকাতির ঘটনা ঘটে বলে জানান তিনি। 

ডাকাতির ঘটনায় তিনি রোববার ৪টা ২৫ মিনিটে রূপনগর থানায় একটি মামলা করেন। মামলা নং ১৪। মামলায় ডাকাতরা দুইলাখ ৯৭ হাজার ৭৮৫ টাকার মালামাল নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করেন। 

এরইমধ্যে রোজি থানায় তিনজন আসামিকে শনাক্ত করেছেন।  তিনি বলেন, বলতে গেলে এক কথায় ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে বেঁচে আসছি। আমি এখনো নিজেকে স্থির করতে পারছি না।

ডাকাতরা আমাকে রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে নিয়ে যায়। রাজধানীর মতো এমন একটি শহরে আমাদের নিরপত্তার কত অভাব। যেখানে ডাকাতি হয় সেখানে রাস্তায় আলোরও কোনো ব্যবস্থা ছিল না। আশপাশে দেখিনি কোনো পুলিশি টহল। এরইমধ্যে তিনজন আসামিকে শনাক্ত করা হয়েছে। 

রাহল গান্ধীর গায়ে বোমা বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেয়া উচিত: বিজেপি নেত্রী যে শহরের অধিকাংশ সুন্দরী নারী অবিবাহিত! সিডনিতে কুমিল্লা এসোসিয়েশান অস্ট্রেলিয়ার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত বনরক্ষীর সাথে সেলফিতে পোজ দিলো গরিলা ‘আগুনে’র জন্য নুসরাতকেই পছন্দ শাকিবের রাজধানীর সড়কে ঝরলো ২ জনের প্রাণ মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট ‘ভুল’ আসামিকে থানায় এনে পা ভেঙে দিল পুলিশ পদ্মাসেতু: দৃশ্যমান হলো ১৬৫০ মিটার আদা কখন স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জানেন? ভোটার হালনাগাদ শুরু মঙ্গলবার হাঁটতে হলে জানতে হবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছে জাতিসংঘের শীর্ষ ৩ কর্মকর্তা আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ থানায় ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ৬ বিশ্বকাপের আগে মুস্তাফিজকে কম খেলানোর পক্ষে ওয়ালশ শ্রীলঙ্কার মুসলমানরা লজ্জিত, নতুন করে অনিশ্চয়তায় পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা আইপিএলের কারণে অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব এই রাষ্ট্রটি একেবারেই লুটেরা পুঁজিপতিদের: মেনন আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা নতুন সংগঠন করছেন ডাকসু ভিপি নুর! ৩০ তা‌রিখ নির্ধারিত হবে বিএনপির ভবিষ্যৎ: নাসিম গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে সরকার: মির্জা ফখরুল ন্যাশনাল তাওহিদ জামাত নিয়ে ধোঁয়াশা! শ্রীলঙ্কায় হামলা: জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকার চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা খারাপের সাথে মিশে ভালো সিকিউরিটিজও খারাপ হচ্ছে: অর্থমন্ত্রী বিএনপির এমপি হারুনের কথায় সংসদে যাওয়ার আভাস! সী পার্ল হোটেলের আইপিও আবেদন শুরু মঙ্গলবার