artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৪২   |  ৩১,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১৮, ২০১৯ ৮:২৩

ডাকাতের কবলে রোজী সিদ্দিকী

media

পথ আগলে ডাকাতরা রোজী সিদ্দিকীর প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন। 

গত শনিবার রাত ৯টা ৩০ মিনিটে শুটিং স্পট থেকে বাসায় ফেরার পথে ডাকাতের কবলে পড়েন জনপ্রিয় এই অভিনেত্রী। রাজধানীর রূপনগর থানাধীন বেড়িবাঁধস্থ পঞ্চবটি আলিফ এন্টারপ্রাইজের সামনের রাস্তায় ডাকাতির ঘটনা ঘটে বলে জানান তিনি। 

ডাকাতির ঘটনায় তিনি রোববার ৪টা ২৫ মিনিটে রূপনগর থানায় একটি মামলা করেন। মামলা নং ১৪। মামলায় ডাকাতরা দুইলাখ ৯৭ হাজার ৭৮৫ টাকার মালামাল নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করেন। 

এরইমধ্যে রোজি থানায় তিনজন আসামিকে শনাক্ত করেছেন।  তিনি বলেন, বলতে গেলে এক কথায় ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে বেঁচে আসছি। আমি এখনো নিজেকে স্থির করতে পারছি না।

ডাকাতরা আমাকে রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে নিয়ে যায়। রাজধানীর মতো এমন একটি শহরে আমাদের নিরপত্তার কত অভাব। যেখানে ডাকাতি হয় সেখানে রাস্তায় আলোরও কোনো ব্যবস্থা ছিল না। আশপাশে দেখিনি কোনো পুলিশি টহল। এরইমধ্যে তিনজন আসামিকে শনাক্ত করা হয়েছে। 

প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা