artk
বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ২:৫০   |  ৭,চৈত্র ১৪২৫
শনিবার, মার্চ ১৬, ২০১৯ ১:৪৯

মিমির জায়গায় নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক
media
এবার কলকাতার স্থানীয় প্রযোজনার সিনেমায় অভিনয় করছি। আবারও অঙ্কুশের সঙ্গে কাজ করব। ছবির গল্পটা দারুণ।

দেশীয় নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়া অনেকটা আলাদা করে নিজের নাম চিনিয়েছেন। চলচ্চিত্রের রূপালি মঞ্চে খুব বেশিদিন হয়নি তার আগমন। এরমধ্যেই হাতে গোনা যে ক’টি ছবিতে অভিনয় করেছেন সেগুলোই তাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে।

সেই আলো দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে কাঁটাতারের ওপারে। আর ইদানিং তো নুসরাত ফারিয়া পশ্চিমবঙ্গের চলচ্চিত্রে আকাঙ্ক্ষিত নায়িকায় পরিণত হয়েছেন।

এরই ধারাবাহিকতায় এবার নুসরাত ফারিয়া অভিনয় করছেন পশ্চিমবঙ্গের স্থানীয় প্রযোজনার সিনেমায়। ছবির নাম ‘বিবাহ অভিযান’। বিরশা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে তিনি জুটি বাঁধবেন অঙ্কুশ হাজরার সঙ্গে। যদিও নুসরাত ফারিয়া তার চলচ্চিত্র ক্যারিয়ারের প্রথম ছবিতে অঙ্কুশের সাথেই জুটি বেঁধেছিলেন। তবে সেটা ছিল যৌথ প্রযোজনার ছবি।

এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘‘এবার কলকাতার স্থানীয় প্রযোজনার সিনেমায় অভিনয় করছি। আবারও অঙ্কুশের সঙ্গে কাজ করব। ছবির গল্পটা দারুণ। কমেডি ঘরানার ছবি। আগামী ২৮ মার্চ থেকে ছবির শুটিংয়ে অংশ নেবো।’’

এদিকে ‘বিবাহ অভিযান’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তবে তিনি ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারণার কাছে ব্যস্ত হয়ে পড়ায় ছবিটি ছেড়ে দেন তিনি। তারপর থেকে মিমির জায়গায় ‘বিবাহ অভিযান’-এ কে অভিনয় করবেন সেটা নিয়ে চলছিল নায়িকা খোঁজার অভিযান।

পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, ‘নির্বাচনের কারণে মিমি ছবিতে অভিনয় করতে পারছেন না। সুযোগ থাকলে তিনি ছবিতে অভিনয় করতেন। কিন্তু নির্বাচন বলে কথা। তাকে তো প্রচারণায় অংশ নিতেই হবে। ফলে বাধ্য হয়ে তার বিকল্প খুঁজতে হয়েছে। আমার কাছে মনে হয়েছে চরিত্রটির জন্য নুসরাত ফারিয়া পারফেক্ট। তাছাড়া তার বাচনভঙ্গীও কলকাতার সাথে মানানসই।’

দেশের প্রেক্ষাগৃহে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ রয়েছে মুক্তির তালিকায়। আগামী ২২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিটিতে ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে। এরই মধ্যে অনলাইনে প্রকাশিত ছবির টিজার ও গান সাড়া ফেলেছে। সুতরাং বলাই যায়, নুসরাত ফারিয়ার বৃহস্পতি এখন তুঙ্গে।

জলবায়ু নীতিমালায় বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় ড. সালেমুল হক আন্দোলনকারীদের একাংশের মানববন্ধন খুলনায় ট্রলিচাপায় শিশু নিহত ২৫ ক্যাজুয়াল কর্মচারীকে স্থায়ী করলো বিমান এবার ঝরলো শিক্ষকের প্রাণ বৃহস্পতিবার শুরু হচ্ছে ‘শিশু একাডেমি বইমেলা’ জাতীয় দল থেকে ছিটকে গেলেন ডি’মারিয়া এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক সন্ধ্যায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে গাইবেন সোমলতা ১৯৬টি শো নিয়ে কানাডায় যাত্রা করছে ‘যদি একদিন’ পদ্মাসেতুর নবম স্প্যান বসছে বৃহস্পতিবার কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত দক্ষিণ কোরিয়ায় হোটেলে পর্নোগ্রাফির শিকার ১৬শ মানুষ আধা স্বয়ংক্রিয় অস্ত্র নিষিদ্ধ করতে যাচ্ছে নিউজিল্যান্ড চুয়াডাঙ্গা স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা এক নারীকে ধাক্কা দিয়ে বাস নিয়ে পালাচ্ছিলেন চালক ‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’ শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির ‘পূর্ণ সমর্থন’ আন্দোলনকারী দুই ছাত্রীর ওপর গাড়ি উঠিয়ে দিলেন জবি শিক্ষক সুপ্রভাত ও জাবালে নূরের সব বাস নিষিদ্ধ প্রাথমিকে তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল বেনাপোলে ভারতীয় ট্রাকসহ পণ্য জব্দ বিশ্বের সবচেয়ে সস্তা শহর কোনটি? সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদিকে ভোট দিন আর্ন্তজাতিক বাণিজ্যে বেসরকারি ব্যাংকের আধিপত্য খালেদা জিয়ার মানহানির দুই মামলায় অভিযোগ গঠন ১৫ এপ্রিল ত্রিশে পা দিলেন তামিম ইকবাল, আইসিসির শুভেচ্ছা ৩৭তম বিসিএসে নিয়োগ পেলেন ১ হাজার ২২১ জন আইসিসি বিশ্বকাপে কাউকে ভয় করবে না আফগানরা: রশিদ খান