artk
রোববার, মে ১৯, ২০১৯ ১১:৪১   |  ৫,জ্যৈষ্ঠ ১৪২৬
শনিবার, মার্চ ১৬, ২০১৯ ১:৪৯

মিমির জায়গায় নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক
media
এবার কলকাতার স্থানীয় প্রযোজনার সিনেমায় অভিনয় করছি। আবারও অঙ্কুশের সঙ্গে কাজ করব। ছবির গল্পটা দারুণ।

দেশীয় নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়া অনেকটা আলাদা করে নিজের নাম চিনিয়েছেন। চলচ্চিত্রের রূপালি মঞ্চে খুব বেশিদিন হয়নি তার আগমন। এরমধ্যেই হাতে গোনা যে ক’টি ছবিতে অভিনয় করেছেন সেগুলোই তাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে।

সেই আলো দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে কাঁটাতারের ওপারে। আর ইদানিং তো নুসরাত ফারিয়া পশ্চিমবঙ্গের চলচ্চিত্রে আকাঙ্ক্ষিত নায়িকায় পরিণত হয়েছেন।

এরই ধারাবাহিকতায় এবার নুসরাত ফারিয়া অভিনয় করছেন পশ্চিমবঙ্গের স্থানীয় প্রযোজনার সিনেমায়। ছবির নাম ‘বিবাহ অভিযান’। বিরশা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে তিনি জুটি বাঁধবেন অঙ্কুশ হাজরার সঙ্গে। যদিও নুসরাত ফারিয়া তার চলচ্চিত্র ক্যারিয়ারের প্রথম ছবিতে অঙ্কুশের সাথেই জুটি বেঁধেছিলেন। তবে সেটা ছিল যৌথ প্রযোজনার ছবি।

এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘‘এবার কলকাতার স্থানীয় প্রযোজনার সিনেমায় অভিনয় করছি। আবারও অঙ্কুশের সঙ্গে কাজ করব। ছবির গল্পটা দারুণ। কমেডি ঘরানার ছবি। আগামী ২৮ মার্চ থেকে ছবির শুটিংয়ে অংশ নেবো।’’

এদিকে ‘বিবাহ অভিযান’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তবে তিনি ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারণার কাছে ব্যস্ত হয়ে পড়ায় ছবিটি ছেড়ে দেন তিনি। তারপর থেকে মিমির জায়গায় ‘বিবাহ অভিযান’-এ কে অভিনয় করবেন সেটা নিয়ে চলছিল নায়িকা খোঁজার অভিযান।

পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, ‘নির্বাচনের কারণে মিমি ছবিতে অভিনয় করতে পারছেন না। সুযোগ থাকলে তিনি ছবিতে অভিনয় করতেন। কিন্তু নির্বাচন বলে কথা। তাকে তো প্রচারণায় অংশ নিতেই হবে। ফলে বাধ্য হয়ে তার বিকল্প খুঁজতে হয়েছে। আমার কাছে মনে হয়েছে চরিত্রটির জন্য নুসরাত ফারিয়া পারফেক্ট। তাছাড়া তার বাচনভঙ্গীও কলকাতার সাথে মানানসই।’

দেশের প্রেক্ষাগৃহে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ রয়েছে মুক্তির তালিকায়। আগামী ২২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিটিতে ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে। এরই মধ্যে অনলাইনে প্রকাশিত ছবির টিজার ও গান সাড়া ফেলেছে। সুতরাং বলাই যায়, নুসরাত ফারিয়ার বৃহস্পতি এখন তুঙ্গে।

ইতালিতে ঝড় তুলেছে বাংলাদেশি বংশদ্ভূত ফাইমের মুভি ‘বাংলা’ আদালতের আদেশ না মানায় ‘বাঘাবাড়ী ঘি’কে ২২ লাখ টাকা জরিমানা ছেলের জন্য চিকিৎসা চেয়ে চিকিৎসকের হাতে মার খেলেন বাবা! ছেলেশিশুকে রেখে পালিয়ে গেলেন মা মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী ১৫ টাকার ওষুধের দাম ৬০০ টাকা, জরিমানা ২০ হাজার প্রধানমন্ত্রীর কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি বগুড়া-৬ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী টি জামান নিকেতা ‘ইয়েমেনে সহস্রাধিক মসজিদ ধ্বংস করেছে সৌদি জোট’ ভোটগ্রহণ শেষ, জরিপে এগিয়ে মোদি বাড়ানো হয়েছে মোবাইল ব্যাংকিং লেনদেনের সীমা বিড়ি শিল্প টিকিয়ে রাখতে যৌক্তিক আন্দোলনের সঙ্গে আছি: রসিক মেয়র মোস্তফা ‘দায়িত্ব সঠিকভাবে পালন না করা অপরাধ’ ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানি করা হবে: অর্থমন্ত্রী রূপপুরে হরিলুট: ঠিকাদারি বিল বন্ধের নির্দেশ হরিণের মাংসের অবৈধ ব্যবসা যেভাবে চলে কেউই আইনের ঊর্ধ্বে নয়: দুদক চেয়ারম্যান নিজেকে সমকামী ঘোষণা করলেন ভারতের দ্রুততম নারী ছাত্রলীগ নেত্রী দিশাকে অপহরণের চেষ্টা ক্লাসিফাইড লোন কমিয়ে আনবে পূবালী ব্যাংক তিন মোবাইল কোম্পানিকে ১৫ কোটি টাকা জরিমানা মন্ত্রিসভায় রদবদল, ডা. মুরাদ স্বাস্থ্য থেকে তথ্যে রিপোর্টিং আর মতামত আলাদা করতে হবে: আইনমন্ত্রী এটি পুরোটাই দলীয় অর্জন: মাশরাফি মুক্তিযোদ্ধা স্বীকৃতির ন্যূনতম বয়সের পরিপত্র হাই কোর্টে বাতিল বিশ্বকাপে ক্যারিবীয়দের রিজার্ভ স্কোয়াডে ব্রাভো-পোলার্ড সিডনিতে কুরআন ক্লাসের ইফতার অনুষ্ঠিত ওবায়দুল কাদেরের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ