artk
শনিবার, মে ২৫, ২০১৯ ১২:১৩   |  ১১,জ্যৈষ্ঠ ১৪২৬
শনিবার, মার্চ ১৬, ২০১৯ ১:২১

‘বাঙ্গি টেলিভিশন’ নিয়ে আসছেন কচি খন্দকার

বিনোদন ডেস্ক
media

‘বাঙ্গি টেলিভিশন’ ১৬ মার্চ (শনিবার) থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

শিরোনাম পড়ে হয়তো অনেকেই ধাক্কা খাবেন। এত এত টেলিভিশনের ভিড়ে তবে কি নতুন আরও একটি টেলিভিশন আসতে যাচ্ছে বাজারে। না, ব্যাপারটি সেরকম না। এই টেলিভিশন আসছে নাটকের গল্পে, টেলিভিশন পর্দায়। নাটকটি লিখেছেন এবং পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা কচি খন্দকার। আর ‘বাঙ্গি টেলিভিশন’ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম এবং কচি খন্দকার জুটি আগেও অনেক ভালো কাজ উপহার দিয়েছেন দর্শকদের। কচি খন্দকারের লেখা ‘ক্যারাম’ টেলিফিল্ম দিয়েই মূলত প্রথম আলোচনায় আসেন মোশাররফ করিম। এবার এই জুটি দর্শকদের উপহার দিতে যাচ্ছেন নতুন ধারাবাহিক ‘বাঙ্গি টেলিভিশন’।

নাম শুনেই বোঝা যাচ্ছে নাটকের গল্প একটি টেলিভিশনকে কেন্দ্র করে। এবং এও বোঝা যাচ্ছে গল্প হবে হাস্য-রসাত্মকধর্মী। মজার মজার গল্পের মধ্য দিয়েই একটি টেলিভিশনের ভেতরকার নানা ঘটনা তুলে ধরা হবে নাটকে।

কিন্তু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ কেন? নাট্যকার ও পরিচালক কচি খন্দকার এই প্রশ্নের জবাব এখনই দিতে চাইলেন না। বললেন, নাটকটি দেখা শুরু করলেই দর্শকের কাছে এই প্রশ্নের জবাব উন্মোচিত হবে।

মোশাররফ করিম ছাড়াও বাঙ্গি টেলিভিশনে অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, রহমত আলী, শহীদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, জেনি, জুঁই, সাজু খাদেম, শহীদুল্লাহ সবুজসহ অনেকে।

পরিচালক সূত্রে জানা গেছে, ধীরে ধীরে ধারাবাহিকটিতে অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী যুক্ত হবেন। যেহেতু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ তাই এর একটি থিম সংও আছে। থিম সংটি লিখেছেন মারজুক রাসেল।

‘বাঙ্গি টেলিভিশন’ ১৬ মার্চ (শনিবার) থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

নদীবন্দরে ২ নম্বর হুঁশিয়ারি বজ্রমেঘের ঘনঘটা: সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান যে সব ক্রিকেটারের শেষ বিশ্বকাপ হবে ২০১৯ আসর ‘আমার আপনার চেয়ে আপন যে জন...’ পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান হবে শনিবার দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু খুলবে শনিবার মঙ্গলবার থেকে শুরু ষোড়শ শিক্ষক নিবন্ধনের আবেদন ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ধর্ষক খুলে দেয়া হলো কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার ছাত্রলীগের নিউজপোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু কলেজে ভর্তির জন্য আবেদন করেনি ২ লাখ ৪২ হাজার শিক্ষার্থী গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ জন নিহত ব্রিটেনে প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন সাজিদ জাভিদ! ‘দেশে যা বিরাজ করছে তা গণতন্ত্র নয়’ বিশ্বকাপে স্ত্রী-সন্তান নিষিদ্ধ করলো পাকিস্তান আম পাকা-আঁটি কাঁচা, জরিমানা ৬ লাখ বিশ্বকাপে সবার ধারণা পাল্টে দেবে টিম বাংলাদেশ স্ত্রীকে নকল দিয়ে গিয়ে শ্রীঘরে পুলিশের এএসআই ব্যর্থ হয়ে পদত্যাগের ঘোষণা দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে যে দেশে পথশিশুদের টাকা বা খাবার দেয়া নিষিদ্ধ এবার তিস্তার অমীমাংসিত সমস্যাগুলো সমাধান হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শুক্রবার মুখোমুখি যারা খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে মহিলা দলের বিক্ষোভ মিছিল অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের ইফতার অনুষ্ঠিত লোকসভায় জয়ী সেলিব্রেটি তারকারা ফকিরের ঝোলা ভর্তি করেছে ১৩০ কোটি নাগরিক: মোদি ৯৬৮০ কনস্টেবল নেবে বাংলাদেশ পুলিশ বঙ্গে ৪০ শতাংশ পকেটস্থ বিজেপির বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং: দেশের মানুষের চোখে