artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ১:১৩   |  ১২,চৈত্র ১৪২৫
শনিবার, মার্চ ১৬, ২০১৯ ১:২১

‘বাঙ্গি টেলিভিশন’ নিয়ে আসছেন কচি খন্দকার

বিনোদন ডেস্ক
media

‘বাঙ্গি টেলিভিশন’ ১৬ মার্চ (শনিবার) থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

শিরোনাম পড়ে হয়তো অনেকেই ধাক্কা খাবেন। এত এত টেলিভিশনের ভিড়ে তবে কি নতুন আরও একটি টেলিভিশন আসতে যাচ্ছে বাজারে। না, ব্যাপারটি সেরকম না। এই টেলিভিশন আসছে নাটকের গল্পে, টেলিভিশন পর্দায়। নাটকটি লিখেছেন এবং পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা কচি খন্দকার। আর ‘বাঙ্গি টেলিভিশন’ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম এবং কচি খন্দকার জুটি আগেও অনেক ভালো কাজ উপহার দিয়েছেন দর্শকদের। কচি খন্দকারের লেখা ‘ক্যারাম’ টেলিফিল্ম দিয়েই মূলত প্রথম আলোচনায় আসেন মোশাররফ করিম। এবার এই জুটি দর্শকদের উপহার দিতে যাচ্ছেন নতুন ধারাবাহিক ‘বাঙ্গি টেলিভিশন’।

নাম শুনেই বোঝা যাচ্ছে নাটকের গল্প একটি টেলিভিশনকে কেন্দ্র করে। এবং এও বোঝা যাচ্ছে গল্প হবে হাস্য-রসাত্মকধর্মী। মজার মজার গল্পের মধ্য দিয়েই একটি টেলিভিশনের ভেতরকার নানা ঘটনা তুলে ধরা হবে নাটকে।

কিন্তু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ কেন? নাট্যকার ও পরিচালক কচি খন্দকার এই প্রশ্নের জবাব এখনই দিতে চাইলেন না। বললেন, নাটকটি দেখা শুরু করলেই দর্শকের কাছে এই প্রশ্নের জবাব উন্মোচিত হবে।

মোশাররফ করিম ছাড়াও বাঙ্গি টেলিভিশনে অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, রহমত আলী, শহীদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, জেনি, জুঁই, সাজু খাদেম, শহীদুল্লাহ সবুজসহ অনেকে।

পরিচালক সূত্রে জানা গেছে, ধীরে ধীরে ধারাবাহিকটিতে অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী যুক্ত হবেন। যেহেতু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ তাই এর একটি থিম সংও আছে। থিম সংটি লিখেছেন মারজুক রাসেল।

‘বাঙ্গি টেলিভিশন’ ১৬ মার্চ (শনিবার) থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ ভালো কোম্পানি আনতে আইপিওর পদ্ধতির পরিবর্তন জরুরি ফরিদপুরে মহান স্বাধীনতা দিবস পালিত তোমাদেরই গঠন করতে হবে বলিষ্ঠ জাতি: শিশুদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ব্যাঙের সব পাঞ্জাবিতে ৫০ ভাগ ছাড় মেলবোর্নে বাংলাদেশি নারীদের অভিনব মিলনমেলা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস মঙ্গলবার আইপিএলে পাঞ্জাবের নাটকীয় জয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সালমার স্বামী সাগরের বিরুদ্ধে প্রথম স্ত্রীর মায়ের মামলা দেশব্যাপী ১ মিনিট বিদ্যুৎ বন্ধ রেখে কালরাত্রিকে স্মরণ ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের ‘ঘুষ না খাওয়ার’ শপথ পড়ালেন অর্থমন্ত্রী সোনালী ব্যাংকের সাবেক জিএম-ডিজিএমের বিরুদ্ধে চার্জশিট আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের হানা, আটক ৩ হিরো আলমের সঙ্গে সংসার করব: স্ত্রী সুমি সেই নারী বললেন ‘প্রতিক্রিয়াশীল চক্র আমাদের ছবি নিয়ে বিকৃত মন্তব্য করছে’ সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতা এ কোন চরিত্রে দীপিকা! সাংবাদিকদের সঙ্গে বিএসইসির কর্মকর্তাদের দুর্ব্যবহারে সিএমজেএফের নিন্দা ভাসানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় কিনা জানতে চায় জাতিসংঘ মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে রূপগঞ্জের সহজ জয় প্রশ্নফাঁসে শিক্ষক-কর্মচারী জড়িত থাকলে বরখাস্ত: শিক্ষামন্ত্রী চীন-মার্কিন যুদ্ধ কি শিগগিরই? বিভাজন বিদ্বেষে দেশ এগোতে পারে না: শাহদীন মালিক গণতন্ত্রের নামে কর্তৃত্ববাদী অপশাসন চালু করা হয়েছে: ফখরুল