artk
শনিবার, মে ২৫, ২০১৯ ১২:১২   |  ১১,জ্যৈষ্ঠ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শুক্রবার, মার্চ ১৫, ২০১৯ ৯:১৬

এই মসজিদে আমিও নামাজ পড়েছিলাম: রুবেল

media

তিন-চার মিনিট আগে মসজিদে পৌঁছলেই বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেত, যেখানে এক উগ্রপন্থীর হামলায় ৪৯ জন নিহতের খবর পাওয়া গেছে। ভাগ্যগুণে এমন হামলার হাত ছোঁয়া দূরত্ব থেকে নিরাপদে ড্রেসিংরুমে ফিরতে পেরেছেন তামিম-মুশফিক-মিরাজরা।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নূর মসজিদে সন্ত্রাসী হামলা থেকে একটুর জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাংলাদেশের দলের ক্রিকেটাররা। তারা ওই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন।

তিন-চার মিনিট আগে মসজিদে পৌঁছলেই বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেত, যেখানে এক উগ্রপন্থীর হামলায় ৪৯ জন নিহতের খবর পাওয়া গেছে। ভাগ্যগুণে এমন হামলার হাত ছোঁয়া দূরত্ব থেকে নিরাপদে ড্রেসিংরুমে ফিরতে পেরেছেন তামিম-মুশফিক-মিরাজরা।

নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চে গেলে এই মসজিদেই সাধারণত নামাজ পড়েন বাংলাদেশের ক্রিকেটাররা। বাংলাদেশের তারকা পেসার রুবেল হোসেনও এই মসজিদে আগে নামাজ পড়েছেন।

নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজে ছিলেন রুবেল হোসেন। টেস্ট দলের সদস্য না হওয়ায় তিনি দেশে ফিরে আসেন। সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন জাতীয় দলের এই পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানালেন, এই মসজিদে নামাজ পড়ার অভিজ্ঞতা আছে তারও। রুবেল তার স্ট্যাটাসে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, আল্লাহ সব কিছুর মালিক। এই মসজিদে আমিও নামাজ পড়ে এসেছি। এটা একটা পরিকল্পিত হামলা। মহান আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আমাদের ক্রিকেটারদের রক্ষা করেছেন এত বড় একটা দুর্ঘটনা থেকে... যে সমস্ত মুসলমান ভাইয়েরা মারা গেছে আল্লাহ তাদেরকে জান্নাত নসিব করুন আমিন।'

নদীবন্দরে ২ নম্বর হুঁশিয়ারি বজ্রমেঘের ঘনঘটা: সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান যে সব ক্রিকেটারের শেষ বিশ্বকাপ হবে ২০১৯ আসর ‘আমার আপনার চেয়ে আপন যে জন...’ পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান হবে শনিবার দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু খুলবে শনিবার মঙ্গলবার থেকে শুরু ষোড়শ শিক্ষক নিবন্ধনের আবেদন ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ধর্ষক খুলে দেয়া হলো কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার ছাত্রলীগের নিউজপোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু কলেজে ভর্তির জন্য আবেদন করেনি ২ লাখ ৪২ হাজার শিক্ষার্থী গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ জন নিহত ব্রিটেনে প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন সাজিদ জাভিদ! ‘দেশে যা বিরাজ করছে তা গণতন্ত্র নয়’ বিশ্বকাপে স্ত্রী-সন্তান নিষিদ্ধ করলো পাকিস্তান আম পাকা-আঁটি কাঁচা, জরিমানা ৬ লাখ বিশ্বকাপে সবার ধারণা পাল্টে দেবে টিম বাংলাদেশ স্ত্রীকে নকল দিয়ে গিয়ে শ্রীঘরে পুলিশের এএসআই ব্যর্থ হয়ে পদত্যাগের ঘোষণা দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে যে দেশে পথশিশুদের টাকা বা খাবার দেয়া নিষিদ্ধ এবার তিস্তার অমীমাংসিত সমস্যাগুলো সমাধান হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শুক্রবার মুখোমুখি যারা খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে মহিলা দলের বিক্ষোভ মিছিল অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের ইফতার অনুষ্ঠিত লোকসভায় জয়ী সেলিব্রেটি তারকারা ফকিরের ঝোলা ভর্তি করেছে ১৩০ কোটি নাগরিক: মোদি ৯৬৮০ কনস্টেবল নেবে বাংলাদেশ পুলিশ বঙ্গে ৪০ শতাংশ পকেটস্থ বিজেপির বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং: দেশের মানুষের চোখে