artk
শনিবার, মে ২৫, ২০১৯ ১২:১২   |  ১১,জ্যৈষ্ঠ ১৪২৬
শুক্রবার, মার্চ ১৫, ২০১৯ ১২:১১

উখিয়ায় দু’গ্রুপের গোলাগুলিতে ২ ভাই নিহত

কক্সবাজার প্রতিনিধি
media
পরে ঘটনাস্থল তল্লাশি করে ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড গুলি ও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

কক্সবাজারের উখিয়ায় দু' ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলিতে মোস্তাক আহমদ (৩৮) ও মোক্তার আহমদ (৪২) নামের ২ ভাই নিহত হয়েছে।

নিহতরা হলেন- কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ধামনখালি গ্রামের জবর মল্লুকে ছেলে।

উখিয়ার থানার ওসি আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানান, উখিয়ার পালংখালীতে রাতে দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলিতে চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড গুলি ও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

আহতদের দ্রুত হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের সনাক্ত করা হয়। নিহতরা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে। এ ব্যাপারে পুলিশ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নদীবন্দরে ২ নম্বর হুঁশিয়ারি বজ্রমেঘের ঘনঘটা: সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান যে সব ক্রিকেটারের শেষ বিশ্বকাপ হবে ২০১৯ আসর ‘আমার আপনার চেয়ে আপন যে জন...’ পদ্মাসেতুর ২ কিলোমিটার দৃশ্যমান হবে শনিবার দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু খুলবে শনিবার মঙ্গলবার থেকে শুরু ষোড়শ শিক্ষক নিবন্ধনের আবেদন ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ধর্ষক খুলে দেয়া হলো কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার ছাত্রলীগের নিউজপোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু কলেজে ভর্তির জন্য আবেদন করেনি ২ লাখ ৪২ হাজার শিক্ষার্থী গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ জন নিহত ব্রিটেনে প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন সাজিদ জাভিদ! ‘দেশে যা বিরাজ করছে তা গণতন্ত্র নয়’ বিশ্বকাপে স্ত্রী-সন্তান নিষিদ্ধ করলো পাকিস্তান আম পাকা-আঁটি কাঁচা, জরিমানা ৬ লাখ বিশ্বকাপে সবার ধারণা পাল্টে দেবে টিম বাংলাদেশ স্ত্রীকে নকল দিয়ে গিয়ে শ্রীঘরে পুলিশের এএসআই ব্যর্থ হয়ে পদত্যাগের ঘোষণা দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে যে দেশে পথশিশুদের টাকা বা খাবার দেয়া নিষিদ্ধ এবার তিস্তার অমীমাংসিত সমস্যাগুলো সমাধান হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শুক্রবার মুখোমুখি যারা খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে মহিলা দলের বিক্ষোভ মিছিল অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের ইফতার অনুষ্ঠিত লোকসভায় জয়ী সেলিব্রেটি তারকারা ফকিরের ঝোলা ভর্তি করেছে ১৩০ কোটি নাগরিক: মোদি ৯৬৮০ কনস্টেবল নেবে বাংলাদেশ পুলিশ বঙ্গে ৪০ শতাংশ পকেটস্থ বিজেপির বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং: দেশের মানুষের চোখে