artk
বুধবার, মে ২২, ২০১৯ ৯:৫৩   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, মার্চ ১৩, ২০১৯ ১০:২৫

ঢাকায় ক্লাস নিতে আসছেন চলচ্চিত্র সম্পাদক অর্ঘ্যকমল মিত্র

media

ঢাকায় চলচ্চিত্র বিষয়ক একটি প্রতিষ্ঠানে ৩ দিনের কর্মশালা পরিচালনা করতে আসছেন ভারতের প্রখ্যাত চলচ্চিত্র সম্পাদক অর্ঘ্যকমল মিত্র। 

অপর্ণা সেন, অঞ্জন দত্তসহ প্রয়াত ঋতুর্পণ ঘোষের অসংখ্য চলচ্চিত্রের সম্পাদক তিনি। তাছাড়া বাংলাদেশের ‘আহা’ ও ‘জয়যাত্রা’ সিনেমা তিনিই সম্পাদনা করেন। 

‘মাস্টার ক্লাস অন আর্ট অব এডিটিং’ শিরোনামে ৩ দিনের ওই কর্মশালার আয়োজন করেছে ইন্টারন্যাশনাল একাডেমি অব ফিল্ম অ্যান্ড মিডিয়া (আইএএফএম)। 

আগামী ১৯ থেকে ২১ এপ্রিল প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনিপুরীপাড়ায় প্রতিষ্ঠানের ক্লাসরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হবে। 

জাতীয় পুরষ্কার প্রাপ্ত চলচ্চিত্র সম্পাদক অর্ঘ্যকমল কর্মশালায় সম্পাদনা থিউরি, কৌশল, সম্পাদনার আলোকে চলচ্চিত্র পর্যালোচনাসহ বিভিন্ন বিষয়ের ওপর তাত্ত্বিক পাঠদান করবেন। 

পাশাপাশি থাকছে নিয়মিত চলচ্চিত্র প্রদর্শনী ও পর্যালোচনা। কর্মশালা শেষে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হবে।

বিগত ২০০৬ সাল থেকে চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন ধরনের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে আসছে আইএএফএম।  

কর্মশালায় যোগ দিতে রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন: https://www.facebook.com/events/573407453128640/ থেকে প্রাথমিক রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারবে।

যোগাযোগের ঠিকানা: 
ইন্টারন্যাশনাল একাডেমি অব ফিল্ম অ্যান্ড মিডিয়া (আইএএফএম)
১২৬ - ১৩১ মনিপুরি পাড়া, তেজগাঁও, ঢাকা
০১৭৩৯৫৩৩৭৬০

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত