artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৭:৪৯   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬
বুধবার, মার্চ ১৩, ২০১৯ ৭:৫৫

বিশ্বকাপ দেখতে ইংল্যান্ডে যাওয়ার সুযোগ

স্পোর্টস রিপোর্টার
media

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেটের সর্বোচ্চ এ প্রতিযোগিতা মাঠে বসে দেখার দারুণ সুযোগ পাবেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরাও। অর্থাৎ ‘ইংল্যান্ড যাও, স্টেডিয়াম মাতাও’ শিরোনামে সুযোগটি করে দিয়েছে কোকাকোলা বাংলাদেশ।

বিশ্বকাপে ইংল্যান্ডে যাওয়া সুযোগ পাওয়ার প্রথম ধাপে বাংলাদেশের ভোক্তাদের জন্য আন্ডার দ্যা ক্যাপ (ইউটিসি) ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। এই ক্যাম্পেইনের আওতায় বাংলাদেশি ভোক্তারা কোকাকোলার পিইটি বোতলের হলুদ রঙের ছিপির নিচে একটি মৌলিক কোড নম্বর পাবেন। 

ইউটিসি ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য অংশগ্রহণকারী ভোক্তাদের ০৯৬১ ৭১ ৭১ ৭১  নম্বরে ‘মিসড কল’ দিতে হবে। এরপর কুইজে অংশগ্রহণের জন্য তারা একটি স্বয়ংক্রিয় কল রিসিভ করবেন। প্রতিযোগিতায় অংশ নিতে বোতলের হলুদ ছিপিতে থাকা ১০ অঙ্কের কোড টাইপ করতে ভোক্তাদের।  

এরপর কুইজে অংশগ্রহণকারীদের তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। ক্যাম্পেইন চলার সময় প্রতিদিন একজন বিজয়ী বিশ্বকাপের টিকিট পাবেন কোকাকোলা বাংলাদেশের সৌজন্যে। পাশাপাশি ৬০ জন ভোক্তা প্রতিদিন নির্ধারিত ১২ ঘণ্টার মধ্যে জিতে নিতে পারবেন একটি করে স্মার্টফোন। ১৫ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

বুধবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়। এতে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) জেনারেল ম্যানেজার ক্যাম্পবেল জেমিসন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস, কোকাকোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড অজয় বাতিজা প্রমুখ।

কোকোকোলার এই প্রতিযোগিতা ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ এক সুযোগ বলে মনে করছেন বিসিবির মিডিয়া কমেটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন,“ আইসিসি ও কোকাকোলার মধ্যে ৫ বছরের চুক্তি হয়েছে। এর আওতায় কোকাকোলা বিভিন্ন ধরনের প্রোগ্রাম করবে, তারই একটি এই ক্যাম্পেইন। এর মাধ্যমে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা ইংল্যান্ডে বসে বাংলাদেশের ম্যাচগুলো দেখার সুযোগ পাবেন। এটা দুর্দান্ত ব্যাপার।’

উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপ ছাড়াও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ, মহিলা বিশ্বকাপ এবং ২০২৩ বিশ্বকাপের নন-অ্যালকোহলিক বেভারেজ পার্টনার হিসেবে থাকবে কোকাকোলা।

৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে ঋণখেলাপিদের বিশেষ সুবিধার সার্কুলারে ‘স্থিতাবস্থা’ ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও) রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার মাহতিম সাকিবের গানে শাকিব খানের লিপসিং হুয়াওয়ের বিধিনিষেধ শিথিল করছে যুক্তরাষ্ট্র পাকিস্তানের পর ইংল্যান্ড দলে ৩ পরিবর্তন তালিকা করে সহকর্মীদের ধর্ষণের পরিকল্পনা মার্কিন নৌবাহিনীতে! নওগাঁয় দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস উইদোদোই ফের ইন্দোনেশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচিত নওগাঁয় পলিথিনে নকল স্পিড!