artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ১:১০   |  ১২,চৈত্র ১৪২৫
বুধবার, মার্চ ১৩, ২০১৯ ১:৩৫

প্রিয়াংকা গান্ধী প্রথম টুইটে যা লিখেছেন...

আন্তর্জাতিক ডেস্ক
media
দলের ওয়ার্কিং কমিটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাট থেকে তাদের নির্বাচনী প্রচারণা শুরু করে। সেখানে নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা হয়। রাজনীতিতে অভিষেক হওয়া প্রিয়াংকা গান্ধী এদিন ওই অনুষ্ঠানে প্রথম ভাষণ রাখেন।

ভারতের ঐতিহ্যবাহী রাজনৈতিক দলের নতুন নিয়োজিত সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী ভদ্র তার টুইটে তুলে ধরেছেন মহাত্মা গান্ধীর বাক্য। সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, ইউপিএ চেয়ারপারসন সোনিয়া গান্ধী, ভাই ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীসহ দলের শীর্ষ নেতাদের সঙ্গে মঙ্গলবার তিনি প্রথম কংগ্রেসের বড় অনুষ্ঠানে যোগ দেন।

এদিন দলের ওয়ার্কিং কমিটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাট থেকে তাদের নির্বাচনী প্রচারণা শুরু করে। সেখানে নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা হয়। রাজনীতিতে অভিষেক হওয়া প্রিয়াংকা গান্ধী এদিন ওই অনুষ্ঠানে প্রথম ভাষণ রাখেন।

এদিন বৈঠকের আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মহাত্মা গান্ধীর সবরমতি আশ্রমে যোগ দেন প্রিয়াংকা। সেখানে শ্রদ্ধা নিবেদন করেন। খবর অনলাইন জি-নিউজ।

পরে তিনি তার অফিসিয়াল টুইটারে ওই আশ্রমে শ্রদ্ধা নিবেদন নিয়ে লিখেছেন। প্রথম টুইটে তিনি লিখেছেন, ‘সবরমতির সাধারণ মর্যাদা হলো সত্য এখনও বেঁচে আছে।’ এর পরেই দ্বিতীয় টুইট করেন তিনি। তাতে তিনি মহাত্মা গান্ধী ব্যবহৃত চাকার ছবি যুক্ত করেন এবং তার আপ্ত বাক্য ব্যবহার করেন। প্রিয়াংকা এতে লিখেছেন, ‘আমি সহিংসতার বিরোধী। কারণ, যখনই ভাল কিছু করতে যাওয়া হয়, এসব ভাল হয় অস্থায়ী। কিন্তু অশুভ স্থায়ী হয়ে যায়।’

রাজনীতিতে অভিষেকের পর এদিন প্রথম জনসভায় দেয়া বক্তব্যে প্রিয়াংকা আহ্বান জানান জনসাধারণের প্রতি। তিনি বলেন, ‘তাদের যেসব ইস্যু ভাবায় সেদিকে জনগণের দৃষ্টি দেয়া উচিত।’ এ সময় তিনি এসব ইস্যুতে জনগণের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দেন।

জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ ভালো কোম্পানি আনতে আইপিওর পদ্ধতির পরিবর্তন জরুরি ফরিদপুরে মহান স্বাধীনতা দিবস পালিত তোমাদেরই গঠন করতে হবে বলিষ্ঠ জাতি: শিশুদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ব্যাঙের সব পাঞ্জাবিতে ৫০ ভাগ ছাড় মেলবোর্নে বাংলাদেশি নারীদের অভিনব মিলনমেলা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস মঙ্গলবার আইপিএলে পাঞ্জাবের নাটকীয় জয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সালমার স্বামী সাগরের বিরুদ্ধে প্রথম স্ত্রীর মায়ের মামলা দেশব্যাপী ১ মিনিট বিদ্যুৎ বন্ধ রেখে কালরাত্রিকে স্মরণ ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের ‘ঘুষ না খাওয়ার’ শপথ পড়ালেন অর্থমন্ত্রী সোনালী ব্যাংকের সাবেক জিএম-ডিজিএমের বিরুদ্ধে চার্জশিট আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের হানা, আটক ৩ হিরো আলমের সঙ্গে সংসার করব: স্ত্রী সুমি সেই নারী বললেন ‘প্রতিক্রিয়াশীল চক্র আমাদের ছবি নিয়ে বিকৃত মন্তব্য করছে’ সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতা এ কোন চরিত্রে দীপিকা! সাংবাদিকদের সঙ্গে বিএসইসির কর্মকর্তাদের দুর্ব্যবহারে সিএমজেএফের নিন্দা ভাসানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় কিনা জানতে চায় জাতিসংঘ মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে রূপগঞ্জের সহজ জয় প্রশ্নফাঁসে শিক্ষক-কর্মচারী জড়িত থাকলে বরখাস্ত: শিক্ষামন্ত্রী চীন-মার্কিন যুদ্ধ কি শিগগিরই? বিভাজন বিদ্বেষে দেশ এগোতে পারে না: শাহদীন মালিক গণতন্ত্রের নামে কর্তৃত্ববাদী অপশাসন চালু করা হয়েছে: ফখরুল