artk
বুধবার, মে ২২, ২০১৯ ৯:৫৪   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬
বুধবার, মার্চ ১৩, ২০১৯ ৮:৪২

রোনালদোর হ্যাটট্রিকে শেষ আটে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক
media
তখনই পেনাল্টি থেকে গোল করে সাবেক নগর প্রতিদ্বন্দ্বীদের বিদায় করে দারুণ রোমাঞ্চের গল্প লিখলেন রোনালদো।  জানিয়ে দিলেন ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় রাজা তিনি।

অসম্ভবকে রোনালদো সম্ভব করে দেখাতে চান বলে ঘোষণা দেন একদিন আগে। এবার পর্তুগিজ তারকা রোনালদো সেটা করে দেখালেন। এই তুরিনে গত বছর রিয়ালের হয়ে জুভ দর্শকদের কাঁদিয়েছিলেন তিনি। এবার সেই তুরিনে হ্যাটট্রিক করে জুভ দর্শকদের রোমাঞ্চে ভাসালেন সিআরসেভেন। বিদায় করে দিলেন অ্যাথলেটিকো মাদ্রিদকে। ওল্ড লেডিদের তুললেন চ্যাম্পিয়নস লিগের শেষ আটে। 

ম্যাচের পুরোটাই রোনালদোময়। শুরুতেই অবশ্য কিয়েল্লিনি গোল করেন। কিন্তু রোনালদো অ্যাথলেটিকো গোলরক্ষককে ফাউল করায় বাতিল হয় গোলটি। পরে ম্যাচের ২৭ মিনিটে দুর্দান্ত এক হেডে গোল করে তুরিনের দর্শকদের জাগিয়ে তোলেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে গোল করে দুই লেগ মিলিয়ে ২-২ এ সমতায় ফেরে ওল্ড লেডিরা। ম্যাচ যখন জমে গেছে। অতিরিক্ত সময়ে গড়ানোর অপেক্ষা। তখনই পেনাল্টি থেকে গোল করে সাবেক নগর প্রতিদ্বন্দ্বীদের বিদায় করে দারুণ রোমাঞ্চের গল্প লিখলেন রোনালদো।  জানিয়ে দিলেন ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় রাজা তিনি।

অথচ এই রাজাকে প্রথম লেগে পাত্তাই দেয়নি অ্যাথলেটিকো। মাদ্রিদে ফিরে ২-০ গোলে হারতে হয় জুভদের। অপমান নিয়ে ফিরতে হয় জুভ তারকার। রোনালদো বাধ্য হয়ে হাতের পাঁচ আঙুল দেখিয়ে বলতে বাধ্য হন, আমার পাঁচটি ইউরোপ সেরার ট্রফি আছে। তোমাদের একটিও না। এরপর ঘরের মাঠে হ্যাটট্রিক করে উচিত জবাব দিলেন এই পর্তুগিজ যুবরাজ।

দুর্দান্ত এই পারফর্মে রোনালদো চ্যাম্পিয়নস লিগে মেসির সমান আটটি হ্যাটট্রিক পূর্ণ করলেন। ইউরোপ সেরার প্রতিযোগিতায় তার গোল ১২৪টি। আর অ্যাথলেটিকোর গোল ১১৮টি। এছাড়া ফুটবলের চতুর্থ দল হিসেবে ঘরের মাঠে ২-০ গোলে জিতেও নকআউট পর্ব থেকে বিদায় নেওয়া দল তারা। সিমিওনের দল গোলে শট নিতে পারেনি একটিও। ২০০৮ সালের পর চ্যাম্পিয়নস লিগে এমন আর দেখা যায়নি।

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত